খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বরাবর থেকেই হলুদ ধাতু অর্থাৎ সোনার গয়নার উপর মানুষের এক প্রকার আলাদা আবেগ রয়েছে। তবে বিয়ের সিজনে অন্যান্য সময়ের তুলনায় এই আগ্রহ অনেকটাই বেড়ে যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই বিয়ের সিজন স্পেশাল কিছু ব্রাইডাল নেকলেস আপনাদের দেখাতে চলেছি।

যেকোনো অকেশনেও এর মধ্যে অনেক ডিজাইন আপনারা পরিধান করতে পারবেন।। আবার হালকা ডিজাইনের মধ্যে কিছু নেকলেস আজ আপনারা দেখতে পারবেন।যাদের সঞ্চয় কম অথবা হালকা গয়না পড়তে ভালোবাসেন তাদের জন্য এগুলো একদম পারফেক্ট কালেকশন। চলুন সময় নষ্ট না করে ডিজাইন গুলি দেখে নেওয়া যাক।

১) আজ যে নেকলেস টি আপনারা প্রথমে দেখতে চলেছেন সেটাতে বিভিন্ন ধরনের নকশার পাশাপাশি খাঁজকাটা ডিজাইনের কাজ করা হয়েছে। ৩৪,৪০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পাবেন। ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা এটা নিতে পারেন।

২) একটু চওড়া ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার আর ড্রপের কাজ করা এই নেকলেস টাও কিন্তু আপনাদের গলায় খুব সুন্দর মানাবে। হালকা ওজনের মধ্যে বিয়ের গয়না হিসেবে আপনারা এটা রাখতে পারেন।৩৪,৩০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাতে ড্রপের পাশাপাশি একটু ভরা ডিজাইনের মধ্যে ম্যাট ফিনিশিং আর ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। বড় কোন উৎসব অনুষ্ঠানে পড়ার জন্য অথবা রিসেপশনে পড়ার জন্য আপনারা নিতে পারেন।২৯,৮০০ টাকা এই কালেকশনের আনুমানিক দাম পড়বে।

৪) চওড়া ডিজাইন এর মধ্যে ফ্লাওয়ার আর লিফের ডিজাইনের কাজ করা এই গলা ভরাট নেকলেসটা আপনাদের ভালো লাগতে পারে। মাত্র ৩৪ হাজার টাকায় এই ধরনের কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৫) যেকোনো অকেশানে পড়ার জন্য অথবা গায়ে হলুদের জন্য আপনারা এই ধরনের একদম হালকা ডিজাইনের মধ্যে তারের কাজ করা নেকলেস নিতে পারেন। মাত্র ৩২,২০০ টাকায় এটা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে ফ্লাওয়ারের কাজের পাশাপাশি ঝিলে কাটা কাজ এবং বিটের মত ডিজাইন করা রয়েছে।৩৩,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা ফ্লাওয়ার মোটিভ ডিজাইন। ডবল লেয়ারে ড্রপের ডিজাইন করে এটা তৈরি করা হয়েছে। মোটামুটি ৩৫ হাজার টাকার আশেপাশের দামে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা অনেকটা অর্ধচন্দ্রাকৃতি কল্কার মতো নকশার পাশাপাশি তারের ডিজাইনে তৈরি করা হয়েছে। মাত্র ৩২ হাজার টাকার মধ্যে এই ধরনের কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৯) একটা ছোট ফ্লাওয়ার এবং ড্রপের সাথে এই নেকলেসটার কন্ঠনালী বরাবর ডিজাইন রয়েছে। বাদবাকি অংশে রয়েছে অনেক সুন্দর ধরনের ডিজাইনের কাজ। মোটামুটি ৩৩ হাজার টাকার আশেপাশের দামে কালেকশনটা পাবেন।

১০) গলাভরা ডিজাইন নিতে চাইলে এই কালেকশনটা অবশ্যই ট্রাই করে দেখতে পারেন। বিটের কাজ করার পাশাপাশি এখানে ড্রপের ডিজাইন আর বিভিন্ন নকশা করা রয়েছে। ৪১ হাজার ২০০ টাকার মধ্যে এই কালেকশন টার দাম পড়বে।

১১) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটায় কলকার মতন কাজ করে বিভিন্ন নকশা করা রয়েছে। অসাধারণ এই কালেকশনটির আনুমানিক দাম ৩৭ হাজার টাকার আশেপাশে।

যে সমস্ত কালেকশন গুলি আপনারা দেখলেন তার প্রত্যেকটাই নিজের দেওয়া ঠিকানা থেকে শেয়ার করা হয়েছে। রেডিমেড কিনতে চাইলে এখানে যোগাযোগ করে নিতে পারেন।
RUDDRA GOLD JEWELLERS
207,Bipin Bihari Ganguly Street, Kolkata—700012.
Contact – 7003223784.

Back to top button