একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চুড়ির ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সাধারণ মানুষের মধ্যে যদি কিছু প্রয়োজনীয় থাকে সেটা হলো গয়না। মূল্য বৃদ্ধির বাজারে যদিও আজকাল আর সকলের সোনার গয়না কিনতে পারেন না। তাই সিটি গোল্ড বা ব্রোঞ্জ সহ বিভিন্ন বিকল্প ধাতু ব্যবহার করা হয়ে থাকে। আজকে তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কিছু ব্রোঞ্জ যার গোল্ডের মিশালে দুর্দান্ত বালার কালেকশন। আপনারা যারা এই সময়ে গহনা কেনার কথা ভাবছেন তারা অবশ্যই এগুলো ট্রাই করে দেখতে পারেন। রেগুলার ইউজের জন্য হোক বা উপহার দেওয়ার জন্য এই ধরনের ডিজাইন কিন্তু বেশ ভালো।

কিছু লেটেস্ট ডিজাইনের ব্রোঞ্জ আর গোল্ড চুড়ির কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা যে বালাটি দেখতে চলেছি সেটির নিচের অংশ ব্রোঞ্জ এবং উপরের অংশটি সোনা দিয়ে তৈরি করা হয়েছে। উপরের অংশে নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। রেগুলার ইউজের জন্য এগুলো বেশ ভালো। আনুমানিক দাম পড়বে ১৮,৫০০ টাকা।

২) এবার যে চারগাছার চুড়ি আপনারা দেখছেন সেটা কিন্তু রেগুলার ইউজ এর জন্য বেশ ভালো। অনেক ক্ষেত্রেই আমাদের বাড়িতে মা-বোনেরা এগুলো শাখা বা পলার সঙ্গে পড়ে থাকেন। এগুলো ওয়ান সাইডেড ব্রোঞ্জ এর চুড়ি। অর্থাৎ উপরের অংশ সোনা এবং নিচের দিকটা ব্রোঞ্জ। এই চারটি পিস এর দাম পড়বে ১৮,৮৬০ টাকা।

৩) খাজ কাটা ডিজাইনের মধ্যে এবার যে তৃতীয় কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি এটাও চার পিসের সেট। আগের মতই এটাতেও একদিকে ব্রোঞ্জ ছাড়া একদিকে সোনার কাজ রয়েছে।২৩,১৬০ টাকা এটার দাম পড়বে।

৪) এবারে যে চুড়ির ডিজাইনটি আপনারা দেখছেন সেটাও চারগাছার সেট। তবে এটা একটু চওড়া ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের পাশাপাশি কোন উৎসব অনুষ্ঠানেও আপনারা পড়ে যেতে পারবেন। ২৪,৪৭০ টাকা এটার দাম পড়বে।

৫) এবার যে চারগাছার চুড়ি বা রুলি আপনারা দেখতে চলেছেন সেটা বেশ চ্যাপ্টার ডিজাইনে তৈরি করা হয়েছে। এর উপরে ঝিলে কাটা কাজের পাশাপাশি স্বস্তিক চিহ্ন আঁকা রয়েছে। পুজোর দিনগুলির জন্য এটি কিন্তু ভীষণ সুন্দর একটা কালেকশন। এটির আনুমানিক দাম পরবে ২৪,৫৮০ টাকা।

৬) যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা এস ডিজাইনে তৈরি করা হয়েছে। সাধারণত অনেকেই অফিস কাছারি বা রেগুলার ইউজ এর জন্যই এই ওয়ান সাইডেড ব্রোঞ্জের চুড়ি নিয়ে থাকেন। এই কালেকশনটির দাম পড়বে ২৪,৮০০ টাকা।

৭) এবার যে চারগাছা চুরির কালেকশন আপনারা দেখছেন সেটার উপরে খুব সুন্দর ভাবে ধানের ছড়ার মতন এবং বিভিন্ন ধরনের নকশা করে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। এটা কিন্তু রেগুলার ইউজের পাশাপাশি যে কোন অনুষ্ঠানেও সহজেই পড়া যাবে। ২৪৯০০ টাকা এটার দাম পড়বে।

৮) আমাদের এই প্রতিবেদনে ৮ নম্বরে যে ডিজাইনগুলো আপনারা দেখতে চলেছেন এগুলো কিন্তু ব্রাইডাল কালেকশন বা অন্য কোন অনুষ্ঠান হিসেবে উপহারের জন্যও নিতে পারেন। ব্রোঞ্জ এবং সোনার মিশেলে চুড়ি হলেও এতে দুর্দান্ত কাজ করা রয়েছে। ২৫,৩৪০ টাকা এটার দাম পড়বে।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতেও প্রত্যেকটি চুড়ির উপরে নিখুঁতভাবে ঝিলেকাটা কাজ করে নানান নকশা ফুটিয়ে তোলা হয়েছে। বেশ চওড়া রয়েছে ডিজাইনটি। এটার দাম পড়বে ২৬ হাজার টাকার আশেপাশে।

১০) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে চারগাছা চুড়ি নিতে চাইলে অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। সম্পূর্ণ সমান করে এখানে খাঁজ কাটা ডিজাইন শুধুমাত্র করা রয়েছে। এটাকে বিটের ডিজাইনও বলা হয়ে থাকে।
২৫,৬১৫ টাকা এটার দাম পড়বে।

১১) আমাদের এই প্রতিবেদনের সব শেষে একটি বেলোয়ারি ডিজাইনের চারগাছা চুড়ি আপনাদের দেখাতে চলেছি।এটা কিন্তু বেশ ইউনিক ডিজাইন। দাম পড়বে ২৬ হাজার টাকা।

আজকে আমরা যে সমস্ত কালেকশন গুলি শেয়ার করে নিলাম সেগুলো আপনারা কিন্তু চাইলে স্ক্রিনশট দেখিয়ে যে কোন দোকানেই ডিজাইন অনুযায়ী তৈরি করে নিতে পারেন। আবার চাইলে রেডিমেড নিয়ে নিতে পারেন।
Nag jewellery
212, gariahat KMC market
Shop no – D-10 & E-10
Rashbehari Avenue
Kolkata – 700019

Back to top button