একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকার চিক ও নেকলেসের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: ব্রাইডাল কালেকশন হিসেবে গহনা কেনার জন্য কিন্তু প্রায় সময় মানুষকে ডিজাইন নিয়ে সমস্যার মুখোমুখি পড়তে হয়। নিজেদের বিশেষ দিনের জন্য ঠিক কোন ধরনের বা কোন ডিজাইনের গয়না নিলে মানানসই হয় সেই ধারণা কিন্তু অনেকের মধ্যেই নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি ব্রাইডাল কালেকশন হিসেবে বেশকিছু চোকার আর নেকলেসের অসাধারণ কালেকশন। এর মধ্যে থেকেই আপনারা কিন্তু নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিতে পারেন। ভালো লাগলে অবশ্যই শেয়ার করে দিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই যে চোকার এবং নেকলেসের কম্বিনেশন টি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনের উপর ম্যাট ফিনিশিং আর ঝিলে কাটা কাজের কম্বিনেশনে তৈরি করা হয়েছে।চোকারটির দাম পড়বে ৬২৫০০ টাকা। অন্যদিকে নেকলেসটি আপনারা পেয়ে যাবেন ১,১৩,৫০০ টাকা।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখছেন সেখানে একটা হেভি নেকলেসের সেট রাখা হয়েছে কানের সহ। ভীষণভাবে হাই পলিশের কাজ নিখুঁত করে এটাই ফুটিয়ে তোলা হয়েছে এবং নিচের অংশে রয়েছে ড্রপের কাজ। ২,২১,৭৭০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) একটু হালকা ডিজাইনের মধ্যে যদি নেকলেস নিতে চান সেক্ষেত্রে খাজকাটা ডিজাইন এর সাথে ড্রপের কাজ করা এই নেকলেসটা ট্রাই করে দেখতে পারেন। এর সাথে আপনারা flower মোটিভের কাজ করা এই চোকার টাও নিয়ে নিতে পারবেন। চোকারটির দাম পড়বে ৪১ হাজার ৩৫০ টাকা। নেকলেসটির দাম পড়বে ৭৭১৬২ টাকা।

৪) একদম হালকা ওজনের মধ্যে চোকার নিতে চাইলে এই ডিজাইন টা শুধুমাত্র আপনাদের জন্য। ২১৭০০ টাকার মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন। অন্যদিকে এর সাথে যে ভরাট ডিজাইনে তারজালির কাজ করা আরো একটা চোকার নেকলেস রাখা হয়েছে সেটার দাম আসবে ৯৬,২৭০ টাকা।

৫) রাউন্ড শেপের উপর ঝিলে কাটা আর ড্রপের কম্বিনেশন এ কাজ করা চোকার নিতে চাইলে আপনারা এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন যার দাম আসবে ৩১ হাজার ৬০০ টাকা। অন্যদিকে বেশভরার ডিজাইনের মধ্যে আরো একটা নেকলেস চোকার এর সাথেই কম্বিনেশন করে আপনারা নিতে পারেন। ভীষণভাবে একটা হেভি কাজ করা রয়েছে এটার মধ্যে। ১ লাখ ৭২ হাজার ৭০০ টাকা এটার দাম আসবে।

৬) একটু মডার্ন ডিজাইন এর মধ্যে নেকলেস পড়তে চাইলে আপনারা অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। এটির দুদিকে দু’রকম কাজ করা রয়েছে এবং সঙ্গে রয়েছে ম্যাচিং কানের দুল। পান পাতার ডিজাইন করা এই নেকলেস টির দাম পড়বে ১,১৯,২৭৯ টাকা।

৭) আমাদের প্রতিবেদনের সাত নম্বরে যে ডিজাইন টা দেখছেন সেটার ও দুদিকে দু’রকমের ডিজাইন করা রয়েছে। দুর্দান্ত কল্কার ডিজাইনে তৈরি করা এই নেকলেস টির দাম পড়বে ১,৬২,৫৬৯ টাকা।

৮) একটু বিটের ডিজাইন করা রাউন্ড শেপের মধ্যে নেকলেস নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন।১,৩৭,১৮৪ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৯) হাঁসুলি ডিজাইনে আরো একটা নেকলেস আপনাদের দেখাতে চলেছি এটাও কিন্তু খুব সুন্দর বিটের কাজে তৈরি করা হয়েছে। ১,৪৬,২৭৩ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

১০)এবার আরো একটা ফ্লাওয়ার মোটিভের চোকারের সাথে আপনাদের নেকলেসের কালেকশন দেখাতে চলেছি। এটাতে দুর্দান্তভাবে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে যেটা বর্ণনা করা যাবে না। নেকলেসটির দাম পড়বে প্রায় ৭৭ হাজার টাকার কাছাকাছি।

১১) তারজালির কাজ করা একটা ব্রাইডাল চোকারের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব যেটা এক কথায় দুর্দান্তভাবে ফুটিয়ে তোলা হয়েছে।১,১২,১৫৫ টাকা মতো এই কালেকশন টার দাম পড়বে।

Back to top button