খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে গয়না হিসেবে একেবারে সবার প্রথমেই রয়েছে সোনার বিভিন্ন ব্রাইডাল নেকলেসের চাহিদা। তবে এই মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে কিন্তু সবসময় বিভিন্ন ভারী নেকলেস কেনা সম্ভব হয়ে ওঠে না। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একদম হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট আধুনিক নেকলেসের কালেকশন নিয়ে চলে এসেছি। যদি আপনি বা আপনার বাড়ির কোন সদস্যের সম্প্রতি বিয়ের অনুষ্ঠান থাকে সেক্ষেত্রে অবশ্যই এই ডিজাইনগুলো আপনাদের জন্য অত্যন্ত কাজের হতে পারে। চলুন আর সময় নষ্ট না করে আজকের ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে নেকলেসটা আপনারা দেখছেন সেটার কন্ঠনালী বরাবর একটা বাটারফ্লাই ডিজাইন এবং দুদিকে সার্কুলার ডিজাইন এর মধ্যে একটা বক্সের মতো নকশায় ডিজাইন করা হয়েছে। মাত্র ১৪৪০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

২) একটু গলা ভরা নেকলেসের কালেকশন নিতে চাইলে অবশ্যই এই দুর্দান্ত ডিজাইনটা আপনারা ট্রাই করে দেখতে পারেন। এটা নববধূকে লাইট ওয়েট এর মধ্যে হেভি কভারেজ দেবে। কণ্ঠনালী বরাবর একটা ফ্লাওয়ার ডিজাইন এবং দুই ধারে সিতাহারের নকশার মতো তৈরি করা হয়েছে। ২৫১০০ টাকা এই কালেকশন টার আনুমানিক খরচ পড়বে।

৩) আমাদের প্রতিবেদনে যে তৃতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু ভীষণ চওড়া একটা কালেকশন। মাত্র ৩৭ হাজার ৩০০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৪) কণ্ঠনালী বরাবর বরফের ডিজাইন এবং বাদবাকি অংশে খাজ কাটা আর একটা আয়তক্ষেত্রের মতন অল্টারনেটিভ কাজ করে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। ৩৯,১০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৫) ট্রাডিশনাল ওয়ার্কের উপর হার্ট শেপের ডিজাইন তৈরি করা হয়েছে, এই নেকলেসটার দুদিকে। মাঝখানে ছোট থেকে বড় তিনটি ফুলের ডিজাইন করা রয়েছে। রিসেপশনের দিনের জন্য এই ধরনের নেকলেস আদর্শ হতে পারে। ৪০,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটার কন্ঠনালী বরাবর ড্রপের ডিজাইনের পাশাপাশি একটা থ্রিডি কাজের ডিজাইন রয়েছে। দুদিকে অনেকটা চাটাইয়ের মত শেপে কাজ করা হয়েছে। ৪১,১০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম।

৭) অনেকটা সীতাহারের মতো প্যাটানে একটু চওড়া ডিজাইন এর মধ্যে এই নেকলেসটা তৈরি করা হয়েছে।। কন্ঠনালী বরাবর একটা ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা ডিজাইন এবং বাদবাকি অংশের চাটাই ডিজাইনে নেকলেস টি তৈরি করা হয়েছে। ৪৬,৭৫০ টাকা এই দুর্দান্ত কালেকশনটা তৈরি করতে গেলে আপনাদের খরচ করতে হবে।

৮) এবার যে নেকলেসটি আপনারা দেখছেন সেটা ওয়ান সাইডেড ডিজাইনে তৈরি করা হয়েছে। একদিকে দুটো ফ্লাওয়ারের উপর ম্যাট ফিনিশিংয়ের কাজ এবং আরেক দিকে চাটাইয়ের নকশা রয়েছে।৪৬,৯০০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

৯) হালকা ওজনের মধ্যেই এবার একটু হেভি নেকলেস আপনাদেরকে দেখাতে চলেছি। বাড়িতে কনে ছাড়া যারা একটু সোনার জিনিস কেনেন বা পড়তে পছন্দ করেন তারা এই ধরনের ডিজাইন ট্রাই করতে পারেন। কলকার ডিজাইনের সাথে একটা অল্টারনেটিভ আর ড্রপের কাজ করে এই নেকলেসটা তৈরি করা হয়েছে। ৪৫,৮৫০ টাকা কালেকশন টার দাম পড়বে।

১০) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা ডাবল হার্টের উপর ডিজাইন করা হয়েছে। নিচের দিকে রয়েছে অজস্র ড্রপের কাজ। ৪৮৮৫০ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য।

১১) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার দুদিকে অনেকটা মুসুরির দানার মতন ডিজাইন এবং ঠিক মাঝখানে ফ্লাওয়ার ডিজাইনে তৈরি করা হয়েছে। নববধূরা যারা হালকা গয়না করতে পছন্দ করে থাকেন বিয়ের দিন অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ৫০,১৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

একেবারে হালকা ওজন এবং কম দামের মধ্যে আমরা বিশেষ কয়েকটি ডিজাইনের কথা এখানে আলোচনা করলাম যা আপনারা নিজের জন্য কিংবা উপহারস্বরূপ কিনতে পারেন।। এইসব ডিজাইনের খোঁজ পেতে হলে আপনারা খুব সহজেই একটি শোরুমে চলে যেতে পারেন। এই শোরুমটির ঠিকানা হল — Gold & silver emporium..207,bepin behari Ganguly street,Bowbazar
Landmark : Near Goenka College of commerce.
Kolkata, West Bengal – 700012 । বিস্তারিত জানতে হলে আপনারা 6290524288 এই নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button