খুব অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সকলেই সোনার গয়না অত্যন্ত পছন্দ করে থাকেন। বিশেষ করে এই বিয়ের মরশুমে মানুষের জন্য সবথেকে গুরুত্বপূর্ণ যদি কিছু থেকে থাকে সেটা হল সোনা। এর আগে বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের সাথে কিছু লেটেস্ট মহিলাদের সোনার গয়নার কালেকশন সম্পর্কে আলোচনা করে নিয়েছি।

আজ আমরা আপনাদের দেখাবো কিছু জেন্টস রিং এর কালেকশন। এই সময় বিয়ের উপহার অথবা এনগেজমেন্ট এর জন্য অনেকেই কিন্তু সোনার আংটি কিনে থাকেন। ডিজাইন সিলেক্ট করতে গিয়ে যাতে কোন ধরনের সমস্যা না হয় তার জন্যই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন। আশা করছি এটা আপনাদের ভালো লাগবে

১) প্রথম যে ডিজাইন টা দেখাবো সেটা ভীষণ সুন্দরভাবে একটা ম্যাট ফিনিশিং এর উপর গ্লসি ওয়ার্কে তৈরি করা হয়েছে। মাত্র ৪৬৫০ টাকায় এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) যারা ম্যাট ফিনিশিং পছন্দ করে থাকেন তারা অবশ্যই এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। মাত্র ৫১৫০ টাকায় এই আংটিটা আপনারা পেয়ে যাবেন।

৩) এবার যে কালেকশনটি দেখছেন সেটা ওভাল শেপের মধ্যে অনেকটা তারের মতন নকশা করা রয়েছে। ৫২৫০ টাকার মধ্যে এই কালেকশন টা পেয়ে যাবেন।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা হার্ট শেপে ডিজাইন করা রয়েছে। ডিজাইনটির উপরে একটা লোটাস ওয়ার্ক করা রয়েছে। ৫৩০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৫) আমাদের প্রতিবেদনের ৫ নম্বরে যে ডিজাইন টা আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু একটা এক্সক্লুসিভ কালেকশন। ঠিক মাঝখানে রয়েছে একটা ঝিলে কাটা কাজ এবং ঠিক দুই ধারে ছোট ছোট বল দিয়ে এর মধ্যে কাজ করা রয়েছে। ৬৫০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

৬)হানিকুম্ব ডিজাইনে এই আংটি তৈরি করা হয়েছে এবং এর উপরে রয়েছে নানান ধরনের নকশায় নিখুঁজ ঝিলে কাটা কাজ।৬,৭০০ টাকায় এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) অনেকটা বর্গাকার ডিজাইন এর উপর এই আংটিটা তৈরি করা হয়েছে এবং এর দু’ধারে রয়েছে সরু বিটের ডিজাইন। ৬৯০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটাও বর্গাকার সেপেই তৈরি হয়েছে এবং এর দু’ধারে রয়েছে মাছের আঁশের মতো নিখুঁত কাজ। ৭২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) একটু ভরাট বা হেভি ডিজাইন এর মধ্যে যদি আপনারা আংটি নিতে চান তাহলে অবশ্যই এটা আপনাদের জন্য একটা পারফেক্ট ডিজাইন। অনেকটা সার্কুলার ডিজাইন এর মধ্যে চারপাশে তারের একটা ঝিলে কাটা কাজ করা রয়েছে। মাত্র ৮২৫০ টাকার মধ্যে এই অসাধারণ কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১০) বর্গাকার শেপের মধ্যে ম্যাট ফিনিশিং করে একটা পাতার ডিজাইন এখানে তৈরি করা হয়েছে। এটার দু’ধারে ছোট ছোট লাইনের মতো ডিজাইন রয়েছে। ১৫৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) একটু ট্র্যাডিশনাল ডিজাইনের মধ্যে আংটি নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। সাধারণত আগেকার দিনে এই ধরনের আলফাবেটিকালি জিনিস তৈরি করা হতো। ১৬১০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

একেবারে হালকা ওজন এবং কম দামের মধ্যে আমরা বিশেষ কয়েকটি ডিজাইনের কথা এখানে আলোচনা করলাম যা আপনারা নিজের জন্য কিংবা উপহারস্বরূপ কিনতে পারেন।। এইসব ডিজাইনের খোঁজ পেতে হলে আপনারা খুব সহজেই একটি শোরুমে চলে যেতে পারেন। এই শোরুমটির ঠিকানা হল — Gold & silver emporium..207,bepin behari Ganguly street,Bowbazar
Landmark : Near Goenka College of commerce.
Kolkata, West Bengal – 700012 । বিস্তারিত জানতে হলে আপনারা 6290524288 এই নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button