একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেস ও চোকারের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার প্রতি কিন্তু সকলেরই একপ্রকার আলাদা আবেগ এবং ভালোবাসা রয়েছে বলা যায়। ভারতীয় বিয়ের ক্ষেত্রে সোনার চাহিদা ব্যাপক পরিমাণে বর্তমান। যদিও মূল্য বৃদ্ধির বাজারে এখনকার দিনে আর ঠিক আগের মতন মানুষ সোনার গহনা কিনতে পারেন না। কিন্তু এই বিয়ের দিনগুলিতে বিভিন্ন ছোটখাট গহনা যেমন নেকলেস চোকার প্রভৃতির চাহিদা বর্তমান থাকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিয়ের সিজন স্পেশাল কিছু লেটেস্ট ডিজাইনের চোকার নেকলেসের কালেকশন আপনাদের জন্য নিয়ে চলে এসেছি। যদি আপনারাও এই সময় সোনার গয়না কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে অবশ্যই প্রতিবেদনটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন । আশা করছি এই প্রতিবেদনটি নিজের পছন্দসই গহনা বেছে নিতে আপনাকে অনেকটাই সাহায্য করবে।

লেটেস্ট ডিজাইনের কিছু সোনার চোকার নেকলেসের কালেকশন:

১) আজকের এই বিশেষ প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে নেকলেসের কালেকশনটি দেখাচ্ছি সেটার মধ্যে কিন্তু ফ্লাওয়ার শেপের পাশাপাশি নানান ধরনের নকশা করা রয়েছে। মা বোনেদের সকলের গলাতেই এটা দারুন মানাবে। এই কালেকশনটির দাম রয়েছে ৩৮,৪৯০ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু অনেকটা ভরাট ডিজাইনের একটা নেকলেস। বিয়ের দিন একটু হালকা ওজনের গয়না পড়তে চাইলে আপনারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। মোটামুটি ১০ গ্রাম ওজনের এই নেকলেস টির দাম পড়বে ৫৫ হাজার টাকার কাছাকাছি।

৩) এবার একটা মিনাকারি কাজ করা ফ্লাওয়ার ডিজাইনের চোকার আপনাদের দেখাতে চলেছি ‌। খুব সুন্দরভাবে ভরাট ফুলের ডিজাইন করার পাশাপাশি এটার মধ্যে কমলা রঙের মিনাকারি কাজ রয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা এটা নিতে পারেন। দাম পড়বে মোটামুটি ৪১ হাজার টাকার আশেপাশে।

৪) ফুলের সাথে তারজালির কাজ করা একটি নেকলেস আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। বিয়ের দিন কিন্তু এই নেকলেস আপনার গলাতে দারুণ মানাবে। দাম পড়বে মোটামুটি ৭৪ হাজার ৩০০ টাকা‌‌।

৫) এবার আপনারা যে চোকারের কালেকশনটি দেখছেন সেটার মধ্যে কিন্তু চেন আর ফুলের সাথে দুর্দান্ত ডিজাইন করা রয়েছে ‌‌। এটার মধ্যে কিন্তু খুব সুন্দর মিনাকারি কাজও করা রয়েছে। ৪৩ হাজার ৬০০ টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৬) দুমুখী ফ্লাওয়ার ডিজাইনের সাথে মিনাকারি কাজ এবং ময়ূরের কম্বিনেশনে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। বিয়ের দিন একটু হালকা ডিজাইনের মধ্যে গয়না পরতে চাইলে এটা আপনার জন্য আদর্শ একটা ডিজাইন। এই ডিজাইনটি তৈরি করতে গেলে আপনাদের ৭১,৬০০ টাকার কাছাকাছি খরচ করতে হবে।

৭) দুমুখী ময়ূরের সাথে ফ্লাওয়ার ডিজাইনের কম্বিনেশনে এবার আপনাদের একটি চোকার দেখাতে চলেছি। এটির দাম পড়বে মোটামুটি ৩৪ হাজার ৪০০ টাকার কাছাকাছি।

৮) আমাদের প্রতিবেদনের আট নম্বরে যে কালেকশনটি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি সেটাও কিন্তু এক কথায় দুর্দান্ত একটা ডিজাইন। এটাতে কিন্তু কলকার নকশার পাশাপাশি বিভিন্ন রকমের কাজ করা রয়েছে ‌। এই কালেকশনটির দাম পড়বে মোটামুটি ৬৫ হাজার ২০০ টাকা ‌‌।

৯) ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজের মধ্যে একটু ইউনিক ধরনের চোকার নিতে চাইলে আপনারা অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন। ৩৭৯০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে ‌।

১০) এবার বেশ ভরাট ডিজাইনের মধ্যে একটা চোকারের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ব্রাইডাল কালেকশন হিসেবে কিন্তু আপনারা এটা এককথায় নিতে পারেন কোন কিছু না ভেবে। ফ্লাওয়ার ডিজাইনের পাশাপাশি এটাতে বিভিন্ন ধরনের নকশা করা রয়েছে ‌। এই কালেকশনটির দাম পড়বে ১ লক্ষ ৩৫ হাজার টাকা।

১১) আজকের এই প্রতিবেদনের সবশেষে আমরা আপনাদের একটি বাটারফ্লাই ডিজাইনের চিক বা চোকার দেখাতে চলেছি। এটার উপরে খুব সুন্দর মেরুন রংয়ের মিনা কারি কাজ করা রয়েছে। মাত্র ৩৭ হাজার ১০০ টাকার মধ্যেই আপনারা কিন্তু এই ধরনের ডিজাইন তৈরি করে নিতে পারবেন‌। ‌

আজকে আমরা যে সমস্ত গোল্ড রিং এর কালেকশন গুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলোর প্রত্যেকটাই কিন্তু রেডিমেড তৈরি করিয়ে নিতে পারবেন অথবা স্ক্রিনশট করে যে কোন দোকানে দেখালেই বানিয়ে দেওয়া যাবে। যদি রেডিমেড নিতে চান সেক্ষেত্রে প্রতিবেদনের শেষে আমরা ঠিকানা উল্লেখ করে দিচ্ছি।

Shop Name : S.B JEWELLERS
Address : হাওড়ার কদমতলার নরসিংহ দত্ত রোডে এই শোরুমটি অবস্থিত। পাশাপাশি হাওড়ার চিন্তামণি দে রোডেও ব্রাঞ্চ রয়েছে এই শোরুমের । সম্প্রতি এই শোরুমে থাকা গয়নার কালেকশনেরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট দুনিয়ায়। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সেই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না। গহনা খরিদ করার জন্য বা এই সম্বন্ধে বিস্তারিত তথ্য জানার জন্য আপনারা (033)26431983 নম্বরে ফোন এবং 6291814118 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথা বলে নিতে পারেন।।

Back to top button