মাত্র ২ গ্রামের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শাখা বাধানো বা পলা বাঁধানো হলো এমন একটি গয়না যা কমবেশি সকল বিবাহিত মহিলারাই কিন্তু পরিধান করে থাকেন। যুগের পরিবর্তনের সাথে সমস্ত কিছুর পরিবর্তন হলেও মানুষের মধ্যে এই আবেগের পরিবর্তন হয়নি। বিভিন্ন উৎসব অনুষ্ঠান বা বিশেষ দিনগুলির জন্য এখনও অনেকে লেটেস্ট কিছু ডিজাইনের শাখা বা পলা বাঁধানো তৈরি করিয়ে থাকেন। আজকের এই প্রতিবেদনের মাধ্যমেও আমরা কিছু পলা বাধানোর কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব।

১) প্রতিবেদনের শুরুতেই পেস্টিং এর কাজ করা ফ্লাওয়ার মোটিভের একটা ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। ১৭৮২০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

২) এবার যে পলা বাঁধানো টি আপনারা দেখছেন সেটাতে কাটিং পিসের পাশাপাশি মিনাকারি কাজ করা রয়েছে। ২৫,৫০০ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

৩) কাটিং পিস এর কাজের পাশাপাশি মিনাকারি কাজ এবং অন্যান্য বিভিন্ন ধরনের ডিজাইনের এই পলা বাঁধানো টি তৈরি করা হয়েছে। ৩১ হাজার টাকার মধ্যেই কালেকশন টা আপনারা সহজেই পেয়ে যাবেন।

৪) এবার যে পলা বাঁধানো ডিজাইনটি আপনারা দেখছেন সেটা ময়ূরের ডিজাইনের উপর তৈরি করা হয়েছে।এটার মধ্যে কাটিং পিসের কাজের পাশাপাশি মিনাকারি কাজও পেয়ে যাবেন। ২৭,৬০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৫) কাটিং পিসের পাশাপাশি ফ্লাওয়ার মোটিভ এর ডিজাইনে যদি কেউ পলা বাঁধানো নিতে চান অবশ্যই এটা ট্রাই করে দেখুন। যার দাম পড়বে ২৭ হাজার ১২০ টাকা।

৬) মিনাকারি কাজের মধ্যে কেউ যদি পলা বাঁধানো নিতে চান অবশ্যই এই ডিজাইন টা দেখতে পারেন। ২৫,৭৪০ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য।

৭) পেস্টিংয়ের কাজের মধ্যে একটা ব্রেসলেট পলার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। বেশ চওড়া ডিজাইনের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে। ১৪,২৮০ টাকা এটার দাম পড়বে।

৮) একটু সরু ডিজাইনের মধ্যে বরফি আর পাতের কাজ করা এই পলা বাঁধানো টাও আপনারা চাইলে নিতে পারেন। ২৬,১০০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

৯) এবার পাতের কাজের পাশাপাশি ছোট ফ্লাওয়ার মোটিভের কাজে তৈরি এই পলা বাঁধানো ডিজাইন টাও দেখে নেবেন। ২৪ হাজার টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১০) যারা রেগুলার ইউজের জন্য চ্যানেল বা পাতের শাখা পছন্দ করে থাকেন এই ডিজাইন টা শুধুমাত্র তাদের জন্যই তৈরি করা হয়েছে। গায়ে ছোট ছোট মটর দানার মতন কাজ করা রয়েছে। ২৮,৪৪০ টাকার ডিজাইন রয়েছে।

Bapi jewellers
Contact :. 9734815437.

Back to top button