খুবই কম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার আংটির ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী পুরুষ কমবেশি সকলেই কিন্তু সোনার গয়না পরতে খুবই পছন্দ করে থাকেন। বিশেষ করে বিয়ের দিন অথবা অন্যান্য কোন বিশেষ দিনে সোনার গয়না যেন মানুষের মনে একপ্রকার আলাদাই আবেগ সৃষ্টি করে থাকে। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর আগের মতন অতটা হেভি জুয়েলারি কেনা হয়ে ওঠে না। তবুও এর মধ্যে মানুষ অনেক গহনা কেনার চেষ্টা করেন যা একেবারে হালকা ওজনের মধ্যে।

আজ আমরা সেরকম কিছু গোল্ড রিং এর কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। ডিজাইনগুলো ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। তবে অবশ্যই হলমার্ক যাচাই করা করে কিন্তু কোন দোকান থেকেই আপনারা গহনা কিনবেন না। এতে প্রাথমিকভাবে কিছুটা কম টাকা লাগলেও ভবিষ্যতে কিন্তু আপনারা ভুয়ো ব্যবসায়ীদের চক্করে পড়ে ঠকে যেতে পারেন। তাই অবশ্যই আপনাদের প্রথম থেকে সতর্ক থাকতে হবে।

১) প্রতিবেদনের শুরুতেই একটা ফ্লাওয়ার মোটিভের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এই ডিজাইনটার উপরে নিখুঁতভাবে বিভিন্ন ধরনের কাজ তুলে ধরা হয়েছে। ৪২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) লিফের ডিজাইন এর উপর ঝিলে কাটা কাজ করে বিভিন্ন ধরনের নকশা এখানে তৈরি করা হয়েছে। এটার একটু হেভি ওয়েট আছে যার দাম পড়বে ৯৫০০ টাকা।

৩) কলকার নকশার মধ্যে গোলাপী আর সবুজ রঙের মিনাকারি কাজ করে এই আংটির ডিজাইন টা তৈরি করা হয়েছে। উপহার হিসেবে কিন্তু এটা দুর্দান্ত লাগবে। ১০ হাজার টাকা দাম পড়বে।

৪) ওভালসেপের ডিজাইন এর মধ্যে চারদিকে ট্রেডিশনাল ওয়ার্কে কাজ করা এই আংটিটাও কিন্তু আপনারা বিয়ের দিন ট্রাই করে দেখতে পারেন। ৯৭৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) লিফের ডিজাইনের উপর মিরর ফিনিশিংয়ের ঝিলে কাটা কাজ দিয়ে এই আংটিটা তৈরি করা হয়েছে।১০ হাজার টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৬) একটু ইউনিক ধরনের ডিজাইন এ তৈরি এরকম একটা আংটিও আপনারা কিন্তু নিজেদের বিশেষ দিনের জন্য নিতে পারেন। ৪২৫০ টাকার মধ্যে এই কালেকশন টা পেয়ে যাবেন।

৭) লিফের ডিজাইনের উপরে ঝিলে কাটা কাজ আর গোলাপি ও সবুজ রঙের মিনার কম্বিনেশনে এই আংটিটা তৈরি করা হয়েছে।৬৩০০ টাকা এই সুন্দর ডিজাইনটার দাম পড়বে।

৮) অনেকটা বাটির মতন ডিজাইনে এই আংটিটা তৈরি করা হয়েছে যার উপরে রয়েছে নিখুঁত ঝিলে কাটা কাজের কম্বিনেশন। ৭ হাজার টাকার মধ্যে এই রকম একটা কালেকশন আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৯) অনেকটা ক্রাউন এর মতন ডিজাইন এর ছোট ছোট মটর দানা আর তারের কাজ করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ৬,৩৪০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

১০) লিফের ডিজাইন এর উপরে ঝিলে কাটা নকশা করে এই আংটি তৈরি করা হয়েছে। এর চারপাশে খুব সুন্দর ছোট ছোট ট্রাডিশনাল ওয়ার্ক করা আছে। আনুমানিক মূল্য ৬৩৫০ টাকা।

১১) রাউন্ড ডিজাইনের উপরে চারপাশে ছোট ছোট মটর দানার মতন কাজ করে এই আংটিটা বানানো হয়েছে।মাত্র ৪,৩২০ টাকায় আপনারা এটা পেয়ে যাবেন।

Back to top button