একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নাকের নথের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মানুষের আবেগের সম্পর্ক চিরন্তন। যুগের পর যুগ ধরেই হলুদ ধাতুর প্রতি মানুষের এক প্রকার আলাদা ভালবাসা রয়েছে। যদিও আজকাল যে হারে সোনার দামের বৃদ্ধি হচ্ছে তাতে আর বিভিন্ন হেভি জুয়েলারি কিন্তু মানুষ তৈরি করতে পারেন না। নানান ধরনের লাইট ওয়েট এর গয়নার উপর আমাদের নির্ভরশীল থাকতে হয়। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা শেয়ার করে নেব কিছু নোজপিন অর্থাৎ নাকছাবির কালেকশন।চলুন এই লেটেস্ট ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা স্টোনের ডিজাইন করা নাকছাবি আপনাদের দেখাতে চলেছি যেটা সেন্টারে হোয়াইট স্টোন বসানো রয়েছে এবং চারধারে রয়েছে গোলাপি রঙের কাজ। যেকোনো অকেশনে পরার জন্য একটা ভালো ডিজাইন।

২)এবার বল ডিজাইনের আশেপাশে একটা ট্র্যাডিশনাল ওয়ার্ক করা নাকছাবি আপনাদের দেখাতে চলেছি। যেকোনো পুজো বা পার্বণের দিনে আপনারা এরকম একটা সুন্দর ডিজাইন ক্যারি করতে পারেন।

৩) ম্যাট ফিনিশিং এর উপর রাউন্ড শেপের ডিজাইন করে তারের কাজে এই নাকছাবি টা তৈরি করা হয়েছে। খুবই মানানসই একটা কালেকশন বিবাহিত মহিলাদের জন্য।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ স্টোন স্টারটেড করে তৈরি করা হয়েছে। এতটা সুন্দর আর নিখুঁত কালেকশন চট করে দেখা যায় না।

৫) ফ্লাওয়ার মোটিভের উপর এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। নববধূদের এরকম কালেকশন কিন্তু বেশ ভালো লাগবে।

৬) ফ্লাওয়ার ডিজাইন এর মধ্যে তিনটি পেটালের সাথে এই নাকছাবিটা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এরকম কালেকশন ব্যবহার করতে পারেন।

৭) রাউন্ডশেপে চারপাশের তারের কাজ করা এরকম একটা নাকছাবিও আপনাদের পছন্দ হতে পারে। খুব সুন্দর একটা ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে।

৮) সিম্পল ফ্লাওয়ার ডিজাইনের উপর এই নোজ পিন টা তৈরি করা হয়েছে যার রেগুলার ইউজের জন্য একদম আদর্শ। ভালো লাগলে অবশ্যই ডিজাইন টা শেয়ার করে নেবেন।

৯) বল ডিজাইনের উপর এই নাকছাবিটা তৈরি করা হয়েছে। চারপাশে একটা ছোট ছোট মটর দানার মতন বিটের কাজ রয়েছে। শাড়ির সাথে এরকম কালেকশন ট্রাই করতে পারেন।

১০) বলের পাশাপাশি সরু তারের কাজ করে এরকম একটা নাকছাবিও আপনারা কিন্তু পরিধান করতে পারেন। রেগুলার ইউজ এর জন্য এরকম একটা কালেকশন খুবই ভালো।

১১) ছোট ফ্লাওয়ার মোটিভের ডিজাইনে এই সুন্দর কালেকশনটা তৈরি করা হয়েছে। কম বয়সী মেয়েরা এ ধরনের একটা নাকছাবি ডিজাইন ট্রাই করতে পারেন।

১২) সম্পূর্ণ স্টোনের উপর কাজ করে এই অসম্ভব সুন্দর ডিজাইন টা তুলে ধরা হয়েছে। কোন অকেশন পারপাস অথবা গিফট হিসেবে আপনারা ব্যবহার করতে পারেন।

Back to top button