মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে অনেকেই কিন্তু শাখা বা পলার উপরে সোনার ডিজাইন করতে অত্যন্ত পছন্দ করে থাকেন। বিশেষ করে নতুন বিবাহিত মহিলারা কিন্তু সোনা বাঁধানো শাখা কেনার প্রায় সময় চেষ্টা করেন। এর বিভিন্ন ধরনের ডিজাইন রয়েছে যা আপনারা ট্রাই করতে পারেন। আজ একেবারে হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট কালেকশন তার মধ্যে থেকেই আমরা শেয়ার করে নেব। যদি কালেকশনগুলো আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই একটা কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই একেবারে সরু ডিজাইনের মধ্যে একটি চ্যানেল বা পাতের শাখা আপনাদের দেখাতে চলেছি। অফিস কাছারিতে পড়ার জন্য বা রেগুলার ইউজের জন্য এরকম একটা ডিজাইন একদম আদর্শ কলেকশন।৬,৭৫০ টাকার মধ্যে এই সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) ভীষণ সুন্দর একটা জিওমেট্রিক প্যাটার্ন এর মধ্যে পাতের কাজ করে এই শাখার ডিজাইন টা তুলে ধরা হয়েছে। ৭০৫০ টাকার মধ্যে এরকম একটা মিষ্টি কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৩) এবার যে চ্যানেল শাখাটি আপনারা দেখতে চলেছেন সেটাও সরু পাতের উপরে কল্কের মতন কাজে তৈরি করা হয়েছে। ৭১০০ টাকায় এরকম একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৪) একটু ম্যাট টাইপসের ফিনিশিং যারা পছন্দ করে থাকেন এরকম একটা শাখা বাধানো দেখতে পারেন। এটাও ৭১০০ টাকা তেই আপনারা সহজে কিনে নিতে পারবেন।

৫) এবার যে শাঁখা বাধানোর কালেকশনটি আপনারা দেখছেন সেটাতে পাতের উপর অনেকটা ওয়াটার ড্রপের মতন কাজ করা হয়েছে। মাত্র ৭২০০ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

৬) একটু চওড়া ডিজাইনের মধ্যে পাতের কাজ এবং তার উপরে ওয়াটার ড্রপের মতন নকশায় এই শাখা বাধানো টা তৈরি করা হয়েছে। ৭,৫০০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৭) একটু চওড়া ডিজাইনের মধ্যে পাতের শাখা নিতে চাইলে এরকম কলকে প্যাটার্নের একটা কালেকশন আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৭৬০০ টাকার মধ্যে এরকম একটা ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

৮) এবার যে শাঁখা বাধানোর কালেকশনটি আপনারা দেখছেন সেটা অনেকটা আই প্যাটার্নের ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। আনুমানিক মূল্য দাঁড়াবে ৭৮০০ টাকা।

৯) চওড়া ডিজাইনের মধ্যে ঝাউ প্যাটারনে পাতের শাখা নিতে চাইলে এই কালেকশনটা আপনাদের জন্য একদম আদর্শ। পাশাপাশি এতে অল্টারনেটিভ কাজ করা হয়েছে, যার দাম পড়বে ৯০০০ টাকা।

১০) একটু ইউনিক ডিজাইন এর মধ্যে শাখা বাধানো নিতে চাইলে আমাদের প্রতিবেদনের এই ১০ নম্বর কালেকশনটা আপনারা ট্রাই করে দেখতে পারেন। ম্যাট ফিনিশিং এর উপর এখানে শাখার পাতে একটা ঘষা টাইপসের ডিজাইন তৈরি করা হয়েছে। মাত্র ৯,১০০ টাকা এটার আনুমানিক মূল্য।

১১) একটু কাটিং এর শাখা পড়তে পছন্দ করেন এরকম মহিলারা কিন্তু এই ডিজাইনটা ক্যারি করতে পারেন। ছোট ছোট রাউন্ড ডিজাইন এবং বাকি অংশে সরু পাতের ডিজাইন করে এটাকে তৈরি করা হয়েছে। এই শাখা বাধানোটির দাম পড়বে ৯,১০০ টাকা।

১২) প্রতিবেদনের সর্বশেষ ডিজাইন হিসেবে একটা হাফ সার্কেলের কাজের উপর তৈরি শাখা বাধানো আপনাদের দেখাতে চলেছি। পাশাপাশি এটাতে আরো কিছু অল্টারনেটিভ কাজ করা হয়েছে। মেকিং চার্জ এবং জিএসটি নিয়ে এই এই কালেকশনটির দাম পড়বে ১০,২০০ টাকা।

Senco jewellers & diamonds.
188,Bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata, West Bengal- 700012
Contact : 7595886848

Back to top button