মাত্র ৩ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সনাতন ধর্মাবলম্বী বিবাহিত মহিলাদের কাছে বরাবর থেকেই শাখা আর পলার গুরুত্ব রয়েছে সবার উপরে। বহু সময় ধরেই মহিলারা বিভিন্ন ডিজাইনার শাখা বাধানো কিন্তু অত্যন্ত পছন্দ করে থাকেন। যুগের পরিবর্তনের সাথে সাথে ডিজাইনের পরিবর্তন আসলেও মহিলাদের পছন্দের কিন্তু খুব একটা পরিবর্তন লক্ষ্য করা যায়নি। আজ তাই আমরা কিছু ট্র্যাডিশনাল আর মর্ডান ডিজাইনের মিশেলে আপনাদের সাথে শাখা বাধানোর কয়েকটি কালেকশন শেয়ার করে নেব। প্রত্যেকটা কালেকশন কিন্তু দুর্দান্ত কাজের উপর তৈরি করা হয়েছে। চলুন সময় নষ্ট না করে এগুলো দেখে নেওয়া যাক।

১) শুরুতেই একটা ময়ূর ডিজাইন এর শাখা আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব। ম্যাট ফিনিশিংয়ের উপর ঝিলে কাটা কাজ করে এই শাখা টা তৈরি করা হয়েছে। ৩৭৩৯০ টাকার মধ্যে এই দুর্দান্ত কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) যে দ্বিতীয় ডিজাইনটা আমরা আপনাদের দেখাতে চলেছি সেটা ময়ূর আর মাছের কম্বিনেশনে মিনাকারি কাজ করে তৈরি করা হয়েছে।৫২,৯২১ টাকার মধ্যে এরকম একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৩) সম্পূর্ণ মাছের উপরে কাজ করা একটা এক্সক্লুসিভ ডিজাইনের শাখা বাধানো এবার আপনাদের দেখাবো। এত দুর্দান্ত ভাবে এটার উপরে মাছের আঁশ অর্থাৎ ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে সেটা বেশ নজরকারা। ৫২ হাজার টাকার মধ্যে এই ধরনের একটা মিষ্টি কালেকশন আপনারা সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৪) এবার সরু পাতের কাজের উপরে একটা ডিজাইনার শাখা আপনাদের দেখাতে চলেছি। পাত ছাড়াও এতে নানান ধরনের কাজ ফুটিয়ে তোলা হয়েছে।৩৮,৭৮১ টাকার মধ্যে এরকম একটা কালেকশন সহজেই তৈরি হয়ে যাবে।

৫) সরু শাখা বাধানোর উপরে আমরা আপনাদের সাথে আরও একটা মাছের ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। যেকোনো অকেশন পারপাস এটাকে আপনারা ব্যবহার করতে পারবেন। ৩৫ হাজার ৮৯০ টাকার মধ্যে এই সুন্দর কালেকশনটা আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৬) এবার যে শাখা বাধানো টা আপনাদের দেখাবো সেটা খুবই সরু পাতের উপরে ফ্লাওয়ার মোটিভের কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। রেগুলার ইউজের জন্য এই ধরনের একটা ডিজাইন আপনারা ব্যবহার করতে পারেন।২৯,৮২০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৭) ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা আর অত্যন্ত গ্লসি ডিজাইন করা আরো একটা শাখা বাধানো আপনাদের দেখাতে চলেছি। এটাও শাঁখা বাধানোর একটা দুর্দান্ত কালেকশন যার দাম পড়বে ৩১,৬০৪ টাকা।

) এবার যে শাঁখা বাধানোর কালেকশনটা আপনারা দেখতে চলেছেন তার সম্পূর্ণ গায়ে মটর দানার মতন ছোট ছোট বিটের কাজ আর ফ্লাওয়ার মোটিভের কাজ করা হয়েছে।২৮,৪৪০ টাকার মধ্যে এই মিষ্টি কালেকশনটা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৯) এবার একটা চ্যানেল শাখার ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব যেটা রেগুলার ইউজের জন্য খুব সহজেই আপনারা ব্যবহার করতে পারবেন। ২৫,৭২১ টাকা এটা আনুমানিক মূল্য।

১০) শাখার উপরে আবারো একটা ফ্লাওয়ার মোটিভ আর পাতের কাজ করা ডিজাইন শেয়ার করে নেব।২৪,৯৭১ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

১১) সরুপাতের উপর কাজ করা আরও একটা শাখা বাধানোর ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। ৩০ হাজার টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

১২) প্রতিবেদনের একেবারে সবশেষে অত্যন্ত গ্লসি কাজের উপর একটা শাখা বাধানো ডিজাইন আপনাদের দেখাবো। ম্যাট ফিনিশিং এর উপর এতটা সলিড পলিশ কিন্তু চট করে লক্ষ্য করা যায় না। ২৩,০৫০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

NEW P.G DEY & CO JEWELLERS.
118,bepin Behari Ganguly Street,(old Bowbazar street) kolkata -700012.
Contact : 8334068672

Back to top button