মাত্র ৫ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুল জোড়ার ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে যদি কোন জিনিসের সবথেকে বেশি চাহিদা থাকে সেটা হল সোনার গয়না। নানান ধরনের ডিজাইনার সোনার গয়না কিন্তু এই সময় মানুষ কিনে থাকেন। মূল্যবৃদ্ধির বাজারেও মানুষের মধ্যে সোনা কেনার কোন রকমের খামতি লক্ষ্য করা যায় না। এই সময় গহনার দোকানগুলোতে ভিড়ের প্রতি নজর রাখলে কিন্তু আপনারা বুঝে যাবেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমাদের সমস্ত পাঠক বন্ধুদের চাহিদার কথা মাথায় রেখে আমরা তাই নিয়ে চলে এসেছি কিছু হালকা ওজনের মধ্যে সোনার কানের দুলের কালেকশন। এর মধ্যে যেমন রেগুলার ইউজের জন্য ডিজাইন থাকছে; ঠিক তেমনভাবেই আপনারা পেয়ে যাবেন বিশেষ কিছু ব্রাইডাল কালেকশন। তাহলে চলুন আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটা শুরু করা যাক।

হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট কানের দুলের ডিজাইন:

১) শুরুতেই বরফি কাটিং এর উপর ফ্লাওয়ার ডিজাইনের তৈরি একটা কানের দুল আপনাদের দেখাতে চলেছি। যারা কানবালা পড়তে পছন্দ করেন এই ধরনের একটা ডিজাইন ট্রাই করতে পারেন।৭৯,৩০০ টাকার মধ্যে এই সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) কলকার ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভের কাজ করা এরকম একটা কানবালাও কিন্তু আপনারা যে কোন স্পেশাল দিনে পরিধান করতে পারেন।৭৬,২৫০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

৩) একটু লাইট ওয়েটের মধ্যে উপহারের জন্য বা ব্রাইডাল কালেকশন নিতে চাইলে এরকম একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। একেবারে কানবালার ডিজাইনে রিং এর শেপে এটাকে তৈরি করা হয়েছে। ২৯ হাজার টাকার কাছাকাছি দামে আপনারা এটা পেয়ে যাবেন।

৪) এবার ডবল লেয়ারের মধ্যে তৈরি পাখার ডিজাইন একটা কানের দুল আপনাদের দেখাতে চলেছি যেটা ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা কাজে লাগাতে পারেন। ৫৮,১০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য দাঁড়াবে।

৫) এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা কিন্তু ম্যাট ফিনিশিংয়ের উপর খুব সুন্দর একটা কাজে তৈরি করা হয়েছে। একদম হালকা কোন নেকলেসের সাথে বিয়ের দিন আপনারা ট্রাই করে দেখতে পারেন আবার গিফট হিসেবেও দিতে পারেন। ৩০৪৫০ টাকা কালেকশন টার আনুমানিক দাম আসতে পারে।

৬) ১০ গ্রামের মধ্যে একটা ব্রাইডাল কানের দুল আপনাদের দেখাতে চলেছি। খুব সুন্দরভাবে পাতা আর ড্রপের মতন কাজে এটাকে ফুটিয়ে তোলা হয়েছে। ৬৭ হাজার টাকার কাছাকাছি এটার দাম চলে আসবে।

৭) এবার যে কানবালাটির কালেকশন আপনারা দেখছেন সেটা নিচের অংশে কিন্তু ছোট থেকে বড় ড্রপের কাজ করা রয়েছে। মোটামুটি ৩০ হাজার ৭৫০ টাকায় এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) নেকলেসের সাথে পড়ার জন্য ছয় গ্রামের মধ্যে একটা ব্রাইডাল কানের দুল আপনাদের দেখাতে চলেছি। ৩৮,৭৭০ টাকায় এরকম একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।।

৯) ব্রাইডাল কালেকশন হিসেবে একটা ভরাট ডিজাইনের কলকার কাজ করা কান আপনাদের দেখাতে চলেছি। সম্পূর্ণ কান জুড়ে কিন্তু এটা আপনারা পড়তে পারবেন। ময়ুর ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে যার দাম পড়বে
জোড়া ১,১৩,৫৮০ টাকা।

১০) কলকা প্যার্টানে তৈরি একটা ব্রাইডাল কান ঝুমকা এবার আপনাদের দেখাতে চলেছি। এটাও কিন্তু একটা লেটেস্ট আর এক্সক্লুসিভ কালেকশন হিসেবে তৈরি করা হয়েছে। ১,৩০,৬৫০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন খুব সহজেই পেয়ে যাবেন।

১১) মাত্র চার গ্রামের মধ্যে গিনি ডিজাইনের সাথে ড্রপের কম্বিনেশনের তৈরি এই কানের দুল টাও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। গিফট হিসেবে এটা বেশ ভালো মানাবে। আনুমানিক দাম ২৬,২০০ টাকা।

১২) ময়ূরের ডিজাইনের সাথে অনেকটা চাঁদবালির ডিজাইনে মিনাকারি কাজ করা এরকম একটা কানের দুল ও কিন্তু আপনারা নিয়ে নিতে পারেন। ব্রাইডাল কালেকশন হিসেবে এটা ভালো মানাবে।৮৯ হাজার টাকার কাছাকাছি এই কালেকশনটার দাম পড়বে।

Sananda jewellers
120A,RAJA S.C MULLICK ROAD,GARIA, KOLKATA-700047.
Contact : 8981892454/9051818453.

Back to top button