খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের পাশার ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না হল এমন একটি জিনিস যার প্রতি বহু যুগ পরেও কিন্তু মানুষের আকর্ষণ একই রকমের থেকে যাবে। আসলে এটি এমন একটি ধাতু যা নারী পুরুষ নির্বিশেষে সকলেই কম বেশি পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে গিফট পারপাস ব্যবহার করা যাবে এরকম কিছু লেটেস্ট ডিজাইনের কানপাশার কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। এরমধ্যে রেগুলার ইউজের জন্যও কিছু ডিজাইন রয়েছে। অবশ্যই নিজেদের পছন্দ অনুযায়ী তার মধ্যে থেকে বেছে নিতে পারেন।

লেটেস্ট ডিজাইনের কিছু কানপাশার কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের একটি কানপাশা আপনাদের সাথে শেয়ার করে নেব। মা বোনেদের জন্য রেগুলার ইউজের হিসেবে এই ধরনের কালেকশন একদম সেরা। ৮,৪৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

২) এবার যে কানপাশাটি আপনারা দেখছেন সেটা ময়ূরের পেখম এর ডিজাইনে তৈরি করা হয়েছে। ১০,৭৫০ আকার মধ্যে এই দুর্দান্ত কালেকশনটা আপনারা সহজেই পেয়ে যাবেন।

৩) এবার যে কানপাশাটি আপনারা দেখছেন সেটা একটা লেটেস্ট ডিজাইনের নকশার মধ্যে তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশিং এর উপর এটাতে রয়েছে ঝিলে কাটা কাজ। ১১,২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) এবার যে কানপাশা টি আপনারা দেখছেন সেটা বরফি ডিজাইন এর চারদিকে ছোট ছোট বলের মতন ডিজাইন করে তৈরি করা হয়েছে।১১,৭০০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

৫) আমাদের এই প্রতিবেদনের ৫ নম্বরে যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু এক্সক্লুসিভ একটা ডিজাইন। ফুললি ম্যাট ফিনিশের উপর এটা তৈরি করা হয়েছে।১৪,০২০ টাকার মধ্যে এই কালেকশনটা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৬) ট্র্যাডিশনাল ওয়ার্ক এর পাশাপাশি কলকার ডিজাইনে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। নববধুরা এই ধরনের ডিজাইন রেগুলার ইউজের জন্য ট্রাই করে দেখতে পারেন। ১৪,৮২০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) বেশ চওড়া ডিজাইনের ফ্লাওয়ার মোটিভের মধ্যে তৈরি করা এই কানপাশার ডিজাইন টাও আপনাদের ভালো লাগতে পারে। ১৭,৮২০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা বিভিন্ন ধরনের নকশায় সাজিয়ে তৈরি করা হয়েছে। এই ধরনের কালেকশন কিন্তু রেগুলার ইউজের জন্য দুর্দান্ত। ১৯,১০০ এই ডিজাইনটার আনুমানিক দাম পড়বে।

৯) স্কয়ার শেপের মধ্যে এই কানপাশাটা তৈরি করা হয়েছে যা সকল বয়সের মহিলারাই কম বেশি পরিধান করতে পারবেন। উপহার দেওয়ার জন্য একটা লেটেস্ট কালেকশন বলা যেতে পারে। ১৯,৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে

১০)এবার ফ্লাওয়ার ডিজাইনের যে কানপাশা টি আপনাদের দেখাচ্ছি সেটা সম্পূর্ণ ট্রাডিশনাল লোকের সাথে মডার্ন টাচআপে তৈরি করা হয়েছে।২০ হাজার টাকার মধ্যে এই কালেকশনটা খুব সহজেই পেয়ে যাবেন।

১১) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে তারের কাজ করা এই কানপাশা টি ও আপনাদের ভাল লাগতে পারে যা উপহার দেওয়ার জন্য একটা এক্সক্লুসিভ কালেকশন। ২০,১০০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

১২) অনেকটা ফ্লাওয়ার ডিজাইনের মধ্যেই চক্রের কাজ করা এই কানপাশা টি দেখে নিতে পারেন। আশা করছি এই ডিজাইনটা বয়স্ক কাউকে উপহার দেওয়ার জন্য ভালো হবে। ২০,২০০ এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।
ARCHIE GOLD JEWELLERS
Address : 175, Bipin Bihari Ganguly Street, Bowbazar
Kolkata , west Bengal 700012
Mobile : 9830135080/8116066168.

Back to top button