খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন হালকা গয়না কিন্তু রেগুলার ইউজ বা উপহার দেওয়ার জন্য ব্যবহার করা হয়ে থাকে। মূল্যবৃদ্ধির বাজারে আজকাল আর গিফট পারপাসে হেভি জুয়েলারি কখনোই ক্যারি করা যায় না। সাধারণ মানুষের কাছে তাই এই সমস্ত হালকা ডিজাইনগুলো ছাড়া আর কোন উপায় নেই। উপহার দেওয়ার জন্য সোনার তৈরি যে সমস্ত জিনিস সবথেকে বেশি ব্যবহার করা হয়ে থাকে তার মধ্যে রয়েছে নানান ধরনের ডিজাইনার কানের দুল, আংটি ,ব্রেসলেট অথবা লকেট।

লকেট বাদে কমবেশি প্রত্যেকটার কালেকশন কিন্তু আমরা বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। আজকের এই প্রতিবেদনে নতুন বছরের স্পেশাল কিছু লকেটের কালেকশন আপনাদেরকে দেখাবো। এই প্রত্যেকটা ডিজাইনই কিন্তু খুব হালকা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে। চলুন সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক।

লেটেস্ট ডিজাইনের কিছু লকেটের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই যে লকেটটি আপনাদের দেখাবো সেটাতে রোজ গোল্ড এর উপরে ব্লু কালারের একটি স্টোন বসানো রয়েছে। ৩১০০ টাকার মধ্যেই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

২) হুবহু আগের ডিজাইনটার মতোই এই কালেকশনটা তৈরি করা হয়েছে। তবে এর মধ্যে গোলাপী রঙের একটি স্টোন বসানো। এটার দামও পড়বে ৩১০০ টাকা।

৩) একটু চওড়া ডিজাইন এর মধ্যে আপনারা এই তৃতীয় ডিজাইন টা দেখতে পারেন যার দাম পড়বে ৩২০০ টাকা। রেগুলার ইউজের জন্য এটা ব্যবহার করা যাবে।

৪) এবার ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে একটা লকেট আপনাদের দেখাতে চলেছি। গোলাপি রঙের মিনাকারি কাজ রয়েছে যার দাম পড়বে ৩৫০০ টাকা।

৫) ত্রিভুজের ডিজাইনের উপর স্টোন বসিয়ে এই রকেটটা তৈরি করা হয়েছে। ৩৬০০ টাকায় এটা পেয়ে যাবেন।

৬) হার্ট শেপের মধ্যে হোয়াইট গোল্ডের একটা কালেকশন আপনাদের দেখাবো। উপহার দেওয়ার জন্য একটা মানানসই কালেকশন।৪,৫০০ টাকা ডিজাইনটার দাম পড়বে।

৭) স্টার ডিজাইনের মধ্যে সিঙ্গেল স্টোন বসানো এই কালেকশনটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। উপহার দেওয়ার জন্য এটা একেবারে পারফেক্ট যার দাম পড়বে ১১,০০০ টাকা।

৮) এবার বল ডিজাইনের মধ্যে একটি লকেট আপনাদের দেখাতে চলেছি ।যার দাম পড়বে ৯৮০০ টাকা। রেগুলার ইউজের জন্য ব্যবহার করা যাবে।

৯) এবার যে লকেটের ডিজাইন টা দেখতে চলেছেন সেটাও বলের মধ্যে তৈরি করা হয়েছে তবে এর উপরের ঝিলে কাটা কাজ বেশ নজরকারা। ৯০০০ টাকায় এটা পেয়ে যাবেন।

১০) সম্পূর্ণ রাউন্ড ডিজাইনের উপর এটা তৈরি করা হয়েছে। ভীষণ একটা গ্লসি ফিনিশিং রয়েছে এটার উপরে যার দাম পড়বে নয় ৯,১০০ টাকা।

১১) একটু কালারফুল বা ইউনিক ডিজাইনার লকেট যারা নিতে চান তারা স্টোন স্টারটেড এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। বেশ কয়েকটি হোয়াইট আর পিংক স্টোনের কম্বিনেশন এটা তৈরি করা হয়েছে। ১২০০০ টাকা এটার দাম পড়বে।

আজ আমরা আপনাদের সাথে যে সমস্ত কালেকশনগুলো শেয়ার করে নিলাম তার প্রত্যেকটাই কিন্তু যে কোন শোরুমে গেলে আপনারা বানিয়ে নিতে পারবেন। আবার অনেক ক্ষেত্রেই রেডিমেড এই ধরনের ডিজাইন তৈরি করে রাখা হয়।

আপনারা চাইলে সেখান থেকেও কিন্তু কিনতে পারেন। তবে অবশ্যই গহনা কেনার আগে হলমার্ক আর দৈনন্দিন সোনার দর যাচাই করে নিতে ভুলবেন না। পাঠকদের উদ্দেশ্যে আরও একটি বিষয় জানিয়ে রাখি প্রতিবেদনে উল্লেখিত সোনার দাম এর সাথে দৈনন্দিন দর আলাদা হয় কিন্তু গহনার অনেকটাই দামের পার্থক্য হতে পারে।

Back to top button