মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- কাউকে উপহার দেওয়ার জন্য বা যে কোন অনুষ্ঠানে নিজেকে সুন্দর ভাবে আকর্ষণীয় করে তোলার জন্য আমরা সোনার গয়নার ব্যবহার করে থাকি । তাই আজকের এই প্রতিবেদনা মাধ্যমে আপনাদেরকে দুর্দান্ত কালেকশনের কিছু লকেট বা পেন্ডেন্ট এর কথা জানাতে চলেছি যা পাওয়া যাচ্ছে একদমই কম দামে

দুর্দান্ত কিছু পেন্ডেন্ট

প্রথমে যে পেন্ডেন্টের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটি মূলত পান আকৃতিতে তৈরি হয়েছে এবং তার উপরে রয়েছে ডায়মন্ডের কাজ । এর ওজন হচ্ছে মাত্র ১ গ্রাম ১৫০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে মূল্য হচ্ছে 15000 টাকা।

এরপর আরো একটি ডিজাইন এর কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি । এই পেন্ডেন্ট মাছের আকৃতি তৈরি করা হয়েছে । ম্যাটের কাজ রয়েছে । তার উপরে পাশাপাশি রয়েছে পাথরেরও কাজ । এর ওজন হচ্ছে এক গ্রাম ১৭৬ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে মূল্য ১৬০০০ টাকা।

এরপর আরো একটি পেনডেন্টের কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি । যেটি মূলত ফুলের আকৃতিতে তৈরি করা হয়েছে । তার মধ্যে রয়েছে পাথরের অসম্ভব সুন্দর কাজ । এর ওজন হচ্ছে মাত্র ৯৮০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে মূল্য হচ্ছে ১০১৫০ টাকা

এরপর আরেকটি পেন্ডেন্টে কথা বলতে চলেছি যেটি লেডিস রিং বা আংটির আকার তৈরি করা হয়েছে । এটির মূল্য হচ্ছে মাত্র ১৫ হাজার টাকা এবং এর ওজন হচ্ছে ১.১৫ গ্রাম।

এরপর আরো একটি লকেটের এর ডিজাইন আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটি মূলত পাতার আকৃতিতে তৈরি করা হয়েছে । অসম্ভব সূক্ষ্মভাবে এর উপর কাজ করা হয়েছে । তার পাশাপাশি রয়েছে ডায়মন্ডের কাজ । এর ওজন হচ্ছে 1 গ্রাম ৩৪০ মিলিগ্রাম এবং বর্তমান বাজারে এর মূল্য হচ্ছে মাত্র ১৬ হাজার টাকা।

সমস্ত কিছু বর্ণনা হয়তো প্রতিবেদনে মাধ্যমে দেওয়া সম্ভব নয় কাজেই আপনারা ভিডিওটি দেখলে সমস্ত কিছু ডিজাইন উপলব্ধি করতে পারবেন।

Back to top button