খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেস ও চোকারের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বহু সময় ধরেই মানুষের কিন্তু এক প্রকার আলাদা আবেগ জড়িয়ে রয়েছে। আসলে প্রাচীনকাল থেকেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সোনার ব্যবহার ব্যাপক পরিমাণে চলে আসছে। একটা সময় পর্যন্ত এই সোনা ব্যাপকভাবে ব্যবহার করা হলেও বর্তমানে মূল্য বৃদ্ধির বাজারে সাধারণ মানুষ কিন্তু অনেকটাই এই ধাতু থেকে মুখ ফিরিয়ে নিতে বাধ্য হয়েছেন।

বরং তার জায়গায় বাজারে চলে এসেছে বিভিন্ন বিকল্প ধাতু। যদিও বিয়ের সিজনে অনেকেই ভারী সোনার গয়না কিনে থাকেন। আজ আমরা তেমনি কিছু লেটেস্ট চোকার নেকলেসের কালেকশন নিয়ে আপনাদের সামনে চলে এসেছি। এর মধ্যে বেশিরভাগ ডিজাইন কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা ট্রাই করতে পারবেন।

১) প্রতিবেদনের শুরুতেই তারজারীর কাজ করা একটা নেকলেস আপনাদের দেখাচ্ছি যেটা ঠিক কণ্ঠনালী বরাবর পাতার ডিজাইন এবং পাঁচটি ড্রপের কাজ করা রয়েছে। বিয়ের জন্য এটা কিন্তু খুব পারফেক্ট কালেকশন। ৬৪,৪০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

২) তারজালি আর কল্কার ডিজাইনের পাশাপাশি এই নেকলেসটির মধ্যে কিন্তু ফ্লাওয়ার এর কাজ করা রয়েছে কণ্ঠনালী বরাবর। ৪৭ হাজার টাকার কাছাকাছি এটার দাম রয়েছে এবং অসাধারণ একটা কালেকশন।

৩) যে তৃতীয় ডিজাইনটা আপনারা প্রতিবেদনে দেখবেন সেটাও কিন্তু একটা গলা ভরা ডিজাইন। সম্পূর্ণ চোকারটির উপরে ম্যাথ ফিনিশিং এর পাশাপাশি তারজালির কাজ রয়েছে। কণ্ঠনালী বরাবর রয়েছে পাতা এবং একাধিক ড্রপের কাজ। ৬২,৯০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা তৈরি করে নিতে পারবেন।

৪) এবার যে ডিজাইন টা দেখছেন সেটাও ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে আদর্শ। অর্ধচন্দ্রাকৃতি এবং ফ্লাওয়ার এর ডিজাইনে এটাকে কম্বাইন্ড করে তৈরি করা হয়েছে।৬৪,৯৭০ টাকার মধ্যে এই ধরনের ডিজাইন তৈরি করা যেতে পারে।

৫) ভরাট ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার এর কাজ করা এই নেকলেস টাও আপনাদের ভালো লাগতে পারে। ৬৮,২০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

৬) খুব ইউনিক ধরনের কালেকশন নিতে চাইলে ফ্লাওয়ার ডিজাইনের এই চোকার নেকলেস আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৪৯,৫৫০ টাকার মধ্যে এই ডিজাইন টা তৈরি করা যেতে পারে।

৭) অনেকটা জালের মত কাজ করা এবং একটা সিঙ্গেল ফ্লাওয়ার এর ডিজাইনে এই নেকলেসটা তৈরি করা হয়েছে। ৪৫,৫৫০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

৮) একটু হালকা ডিজাইনের মধ্যে গিফটের জন্য বা রিসেপশনের গয়না নিতে চাইলে আপনারা এই ডিজাইনটা ট্রাই করে দেখুন। এটা ফ্লাওয়ারের ডিজাইন এর পাশাপাশি ম্যাট ফিনিশিং করে চেইন দিয়ে তৈরি করা হয়েছে। ২৯,৩০০ টাকা এই ডিজাইনটার আনুমানিক দাম পড়বে।

৯) যারা একটু হালকা ডিজাইনের মধ্যে নেকলেস পছন্দ করে থাকেন তারা এই সানফ্লাওয়ারের সাথে চেনের কাজ করা চোকার টা নিতে পারেন। ৪৪,০৫০ টাকা এটার আনুমানিক মূল্য।

১০) হাই পলিশের উপর সিঙ্গল ফ্লাওয়ার এর সাথে ড্রপের কাজ করা এই নেকলেসের ডিজাইন টাও কিন্তু মা বোনেদের গলায় ভীষণ মানানসই হবে।২৯,০৫০ টাকার মধ্যে এই কালেকশনটা খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

১১) বাটারফ্লাই ডিজাইনের মধ্যে ড্রপের কাজ করা এই চোকার নেকলেস টাও আপনাদের ভালো লাগতে পারে। ৩৪,২০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

১২)খাজকাটা ডিজাইনের মধ্যে চেন আর সিঙ্গেল ফ্লাওয়ার দিয়ে কাজ করা এই কালেকশনটা কিন্তু ছোটখাটো অকেশনের জন্য আপনারা ব্যবহার করতে পারেন।৩৫,০০০ মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

Tannu jewellerers
157,BN Ganguly Street, kolkata -700012
Contact – 8420443378.

Back to top button