একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজন মানেই গহনার দোকানগুলোতে সাধারণ মধ্যবিত্ত মানুষ থেকে শুরু করে সমস্ত জনগণের ভিড়। আসলে এই সময়ে সবথেকে বেশি চাহিদা থাকে হলুদ ধাতুর। মূল্য বৃদ্ধির এই বাজারেও সোনার গহনার শোরুম গুলোতে মানুষের যাতায়াত দেখে অবাক হয়ে যেতে হয়।

তবে আজকাল গহনার দোকানে গিয়ে নিত্যনতুন কালেকশনের ভিড়ে মানুষ কিন্তু নিজেদের পছন্দসই ডিজাইন বেছে নিতে গিয়ে সমস্যার মুখোমুখি হন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি কিছু ওয়েডিং স্পেশাল কালেকশন। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের সাথে ঝালরের কাজ করা একটা চোকার আপনাদের দেখাতে চলেছি। এটার নিচের অংশে যেমন সুন্দর করে ড্রপের কাজ করা হয়েছে, ঠিক ফ্লাওয়ার টার উপরে তেমনি ভাবেই রয়েছে মিনাকারি কাজ। বিয়ের দিনের জন্য এই ধরনের একটা কালেকশন আপনারা সহজেই ট্রাই করে দেখতে পারেন। ডিজাইনটির আনুমানিক দাম পড়বে ৪২,১০০ টাকা।

২) পাতের ডিজাইনের পলার উপরে ছোট ছোট বরফির মতন কাটিং এর কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। এত সুন্দর গ্লসি আর নিখুঁত ফিনিশিং কিন্তু চট করে দেখা যায় না। ২১,১০০ টাকা এই মিষ্টি কালেকশন টার দাম পড়বে।

৩) এবার একটা ঠাসা ওয়ার্কের মধ্যে বিভিন্ন ডিজাইন করা মানতাশা আপনাদের দেখাবো। এটার উপরে হাই পলিশের কাজ করা রয়েছে এবং যেকোনো অনুষ্ঠানে আপনারা ব্যবহার করতে পারবেন বিশেষ করে বিয়ের দিনের জন্য। এই কালেকশনটির দাম পড়বে ৫০,৬০০ টাকা।

৪) এবার বিভিন্ন ধরনের ডিজাইন করা একটা শাখা বাধানোর কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। এটার উপরের কিছুটা অংশে হার্ট শেপের কাজ আর বাদবাকি অংশে মটর দানার মতন ছোট ছোট কাজ করে লাইনিং ধরে ডিজাইন করা হয়েছে। আনুমানিক মূল্য ৩৪,৪০০ টাকা।

৫) সুন্দর ডিজাইনের একটা টিকলি এবার আপনাদের দেখাবো যেটার উপরে ফ্লাওয়ার এর মত করে ঝিলে কাটা কাজ এবং আরো অনেক ধরনের নকশা করা রয়েছে। ১৯১০০ টাকা দাম পড়বে।

৬)ফ্লাওয়ার মোটিভের সাথে তার জালি আর ড্রপের কম্বিনেশনে এবার একটা কানবালা আপনাদের দেখাবো যেটা বিয়ের দিনের জন্য ব্যবহার করা যেতে পারে। আনুমানিক দাম দাঁড়াবে ৪০,৯০০ টাকার কাছাকাছি।

৭) ম্যাট এবং ঝিলের কম্বিনেশনে এবার একটা আমব্রেলা রিংয়ের ডিজাইন আপনাদের দেখাবো। ২৬ হাজার ২০০ টাকার মধ্যে এই অসাধারণ সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।।

৮) এবার একটা গ্লাসমুখ বালার ডিজাইন আপনাদের দেখাবো যেটার অল ওভার বডিতেও খুব সুন্দর করে কাজ ফুটিয়ে তোলা হয়েছে। এর সিঙ্গেল পিস এর দাম পড়বে ৪৯,৬২০ টাকা।

৯) হার্ট শেপের উপরে একটা পার্ল চোকারের ডিজাইন এবার আপনাদের দেখাবো। গায়ে হলুদ থেকে শুরু করে আইবুড়ো ভাত যে কোন দিনেই আপনারা এই ধরনের একটা ডিজাইন নিতে পারেন। ১২,৪০০ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

১০) একেবারে সরু ডিজাইনের মধ্যে গিফটপারপাসে দেওয়ার জন্য একটা চেনের ডিজাইন আপনাদের দেখাবো। ২৮১০০ টাকা কালেকশন টার দাম পড়বে।

১১) এবার একটা পার্লের সীতাহার আপনাদের দেখাবো যেটাও খুব সুন্দর করে তৈরি করা হয়েছে এবং বিয়ের দিন আপনারা পড়তে পারবেন। কিছুটা মিনাকারি কাজ করা রয়েছে যার দাম পড়বে ৩৭,৫৫০ টাকা।

১২) এবার প্রতিবেদনের সবশেষে একটা পেস্টিং এর পলা বাঁধানো ডিজাইন দেখাবো। যেকোনো অকেশনেই মা-বোনেদের হাতে এই ডিজাইনটা খুব সুন্দর মানাবে। বর্তমানে এর সিঙ্গেল পিসের দাম পড়বে ৮৮৩০ টাকা।

S.B JEWELLERS.
BRANCH – KADAMTALA
143/1/A,NARASINGHA DUTTA ROAD.
KADAMTALA, HOWRAH 711101
LANDMARK: NEAR KADAMTALA BUS STAND
CONTACT : 6291814118..

Back to top button