খুবই কম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চূড়ের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজন উপলক্ষে এখন কিন্তু অনেকেই বিভিন্ন বালা বা চূড় কিনছেন। সোনার গয়নার চাহিদা যেহেতু এই সময়ে সর্বাগ্রে থাকে তাই আর আপনাদের আলাদা করে এর মাহাত্ম্য বর্ণনা করার প্রয়োজন নেই। আর সময় নষ্ট না করে আজকের বিশেষ ডিজাইন গুলো দেখে নেওয়া যাক। আশা করছি এগুলো আপনাদের ভালো লাগবে।

১) প্রতিবেদনের শুরুতেই আপনারা যে বালাজোড়া দেখতে চলেছেন সেটা একদম চ্যাপ্টা সেপে ঝিলে কাটা কাজের উপর তৈরি করা হয়েছে। ১৫ হাজার ৭০০ টাকায় আপনারা এই সুন্দর চূড়ের কালেকশন পেয়ে যাবেন।

২) হুবহু আগের মতন নকশা তেই এই কালেকশনটাও তৈরি করা হয়েছে। ৪০ হাজার ৬০০ টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন। নিখুঁতভাবে এটার উপর বিভিন্ন নকশা করে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে।

৩) এবার যে কালেকশনটি দেখছেন সেটা সম্পূর্ণ কাটিং এর ডিজাইনের উপর তৈরি করা হয়েছে। এই ধরনের ডিজাইন কিন্তু হাতে পড়লে দারুন দেখতে লাগে।৪৪,৬৫০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৪) এবার যে চূড়ের কালেকশন আপনারা দেখতে চলেছেন সেখানে ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করা রয়েছে। একটা অত্যন্ত সুন্দর ট্র্যাডিশনাল লুক এখানে দেওয়া হয়েছে। ৪৪,৮০০ টাকা মত এটার দাম পড়বে।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু একেবারে এক্সক্লুসিভ কালেকশন বলা যায়। এই ব্যাঙ্গল জোড়ার উপরে নানান ধরনের নকশা করা রয়েছে যার মধ্যে অন্যতম হচ্ছে খাজকাটা ডিজাইন আর এক ধরনের গোল নকশা। এটার উপরে যে থ্রিডি ওয়ার্ক রয়েছে সেটাও কিন্তু ভীষণ সুন্দর দেখতে। ৪৪ হাজার ৯০০ টাকা মতো এটার দাম পড়বে।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুবই ইউনিক একটা ডিজাইন। সম্পূর্ণ ফ্লাওয়ার প্যাটার্নের উপরে থ্রিডি ওয়াক করে এটা তৈরি করা হয়েছে। ৪৫ হাজার ৭০০ টাকা মত এটার দাম পড়বে।

৭) বেশ ভরাট ডিজাইনের উপর থ্রিডি ওয়ার্ক করে এই চূড়ের কালেকশন জোড়া তৈরি করা হয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে সুন্দর মানাবে। ৪৫ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

৮) এবার যে চূড়ের কালেকশন আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে ম্যাট ফিনিশিং এর উপর পাতের কাজ করা রয়েছে। ৪৭ হাজার ৯০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৯) flower প্যাটার্ন এর উপর গ্লসী ডিজাইন করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। ৬৭ হাজার ৭০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১০) হুবহু আগের ডিজাইনটার মতোই চওড়া এক ধরনের খিলান দেওয়া চূড় এবার আপনারা দেখতে চলেছেন। পুরো কাটিং কাজের মধ্যে এটা তৈরি করা হয়েছে। ৫৫ হাজার টাকার আশেপাশে এটার দাম পড়বে।

১১) এবার যে এক্সক্লুসিভ চূড়ের কালেকশন আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু ভীষণ সুন্দর একটা প্যাটার্ন এ তৈরি করা হয়েছে। এর মাঝখানে ঝিলে কাটা কাজ এবং দুই ধারে অনেকটা ছোট স্টোনের মতন এক ধরনের প্যাটার্ন এ কাজ করা হয়েছে।৭০,৪০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

১২) সবশেষে আপনারা যে ডিজাইন টা দেখতে চলেছেন সেটা ভীষণ ইউনিক কালেকশন। কিছুটা ফ্লাওয়ার এর কাজ আর কিছুটা কাটিংয়ের নকশার মাঝে এই চূড় এক কথায় অনবদ্য। ৭২,০০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

Back to top button