খুবই হালকা ওজনের মধ্যে রোজকার পরার সোনার শাঁখা বাঁধানোর লেটেস্ট ডিজাইনের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত মহিলাদের কাছে শাখা এবং পলার গুরুত্ব কতখানি তা হয়তো আর আপনাদের আলাদা করে বোঝানোর প্রয়োজন নেই। অনেকেই কিন্তু এই সমস্ত শাখা বা পলা বাঁধানো সোনা দিয়ে তৈরি করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে তাই কিছু লেটেস্ট ডিজাইনের শাখা বাধানোর কালেকশন শেয়ার করে নিতে চলেছি।

খুব সহজেই যে কোন নিকটবর্তী দোকান থেকে আপনারাই ডিজাইন গুলো দেখে তৈরি করে নিতে পারবেন। যদি সেখানে কোন সমস্যা তাকে তাহলে প্রতিবেদনের শেষে আমরা রেডিমেড পাওয়া যাবে এরকম দোকানের ঠিকানাও যোগ করে দেব। আপনারা অবশ্যই নিজেদের পছন্দের ডিজাইন স্ক্রিনশট করে সেখানে যোগাযোগ করে নিতে পারেন। তবে অবশ্যই হলমার্ক দেখে এবং সমস্ত দিক যাচাই করে তবেই গহনা কিনবেন।

লেটেস্ট ডিজাইনের কিছু শাখা বাধানোর কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই একটি প্যাচ শাখা বাধানোর কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। সম্পূর্ণ শাখাটির মধ্যে খুব সুন্দর ভাবে তার পেঁচিয়ে এই ডিজাইনটা তৈরি করা হয়েছে। ১২,৯৮০ টাকা এই কালেকশনটির আনুমানিক দাম পড়বে।

২) এবার আপনাদের সাথে একটা চ্যানেল শাখা বাধানোর ডিজাইন শেয়ার করে নেব। এটাকে অনেকে পাত শাঁখা বাধানোর ডিজাইন বলেও উল্লেখ করে থাকেন। দৈনন্দিন ব্যবহারের জন্য এটা একেবারেই আদর্শ ডিজাইন। দাম পড়বে আনুমানিক ১৮,৩০০ টাকা।

৩) একটু চওড়া ডিজাইনের মধ্যে এবার একটা চ্যানেল শাখার কালেকশন আপনাদের দেখাবো। চওড়া হওয়ার জন্য এর ওজন সামান্য বেশি। আনুমানিক দাম পড়বে ১৯ হাজার টাকা।

৪) এবার একটু ডিজাইনের মধ্যে পাত শাখা আপনাদের দেখাবো। ১৯৪০০ টাকার মধ্যে আপনারা এই অসাধারণ কালেকশন টা পেয়ে যাবেন।

৫) যারা চ্যানেল শাখার মধ্যে একটু ইউনিক ডিজাইন খুঁজছেন তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটাতে পাতের উপরেই খুব সুন্দর ঝিলে কাটা ওয়ার্ক ফুটিয়ে তোলা হয়েছে। দাম পড়বে মোটামুটি ২৩,৩০০ টাকার আশেপাশে।

৬) এবার যে পাত শাখা আপনারা দেখছেন সেটার উপরে একটু ভিন্ন ধরনের ডিজাইন করা রয়েছে । আশা করছি এটা আপনাদের ভালো লাগবে। এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন মোটামুটি
২৬,২৫০ টাকার মধ্যে।

৭) এবার আপনাদের সাথে শেয়ার করে নেব ডিজাইনার শাখার কালেকশন। এই শাখাটিতে পাতের কাজের পাশাপাশি গোল আর ত্রিভুজের শেপের ডিজাইন করা রয়েছে। উৎসব অনুষ্ঠানের দিনগুলোতে পড়ার জন্য সুন্দর একটা ডিজাইন। কালেকশনটি তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি খরচ করতে হবে ২৬,৩৫০ টাকা।

৮) এই শাখা বাধানো টির মধ্যে কিন্তু বেশ ভরাট ডিজাইনের কাজ করা রয়েছে। ফিনিশিং এবং ঝিলে কাটা কাজের মেলবন্ধনে এই শাখাটি তৈরি। আনুমানিক খরচ হবে এটা তৈরি করতে গেলে ৩৩,১৭০ টাকা

৯) অনেকেই আছেন যারা একটু চওড়া শাখার উপর ডিজাইনের খোঁজ করেন। এই কালেকশনটা কিন্তু তাদের জন্য একেবারেই আদর্শ। এটার মধ্যেও বেশ পাতের আর লতানোর মতন কাজ করা রয়েছে। আনুমানিক খরচ হবে ৩৬ হাজার টাকার কাছাকাছি।

১০) এবার আপনাদের সাথে শেয়ার করে নেব একটা মাছ শাখা বাধানোর কালেকশন। অর্থাৎ শাখাটির মধ্যে মাছের ডিজাইন করা রয়েছে। ৪১,৫৫০ টাকা এটার দাম পড়বে।

১১) এবার যে শাঁখা বাঁধানো টি দেখাতে চলেছি তার মধ্যে বাটারফ্লাই অর্থাৎ প্রজাপতি ডিজাইন করা রয়েছে। এটাও বেশ চওড়া শাঁখার উপরেই তৈরি করা হয়েছে। কালেকশনটির দাম পড়বে
৫৩,২৭০ টাকা।

১২) আমাদের এই প্রতিবেদনের সর্বশেষ যে ডিজাইনটি শেয়ার করব সেটা কিন্তু সম্পূর্ণ পাতের উপর মিনাকারি কাজে তৈরি করা হয়েছে। ছিমছাম লুক রাখতে চাইলে অবশ্যই ট্রাই করে দেখতে পারেন।২৫,৮০০ টাকার কাছাকাছি দাম পড়বে।

Nag jewellery
212, gariahat KMC market
Shop no – D-10 & E-10
Rashbehari Avenue
Kolkata – 700019
Contact : 9038667507/8240452664.

Back to top button