মাত্র ১গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি যে কোন গহনাই কিন্তু কমবেশি সকল মহিলারা পছন্দ করে থাকেন। আসলে বরাবর থেকেই হলুদ ধাতুর প্রতি মানুষের এক প্রকার আলাদা ভালবাসা রয়েছে। আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার শাখা বাধানোর কালেকশন। হয়তো এই কালেকশনগুলো আপনাদের ভালো লাগতে পারে। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদন শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে শাখা বাধানো টি আপনারা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ হার্ট শেপে ডিজাইনের উপর তৈরি করা হয়েছে এবং এর উপরেই সোনা দিয়ে নকশা করা হয়েছে।৩১,৭৭২ এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে।

২) এবার যে শাঁখা বাধানো টি আপনারা দেখছেন সেটাও কিন্তু অত্যন্ত চওড়া ডিজাইন এর উপর তৈরি করা হয়েছে। এটার মধ্যেও বিভিন্ন ধরনের সোনার নকশা করা রয়েছে যার দাম পড়বে ৩৬,৪৭৮ টাকা।

৩) সম্পূর্ণ শাখার মধ্যে দুমুখী হাট সেপে ডিজাইন করা এই ডিজাইন টাও আপনাদের ভালো লাগতে পারে।২০,৬০০ টাকায় এই দুর্দান্ত কারুকার্য করা চওড়া ডিজাইনার শাখা বাধানো টা আপনারা পেয়ে যাবেন।।

৪) এবার যে শাঁখা বাঁধানোটি দেখাতে চলেছি সেটাও বেশ চওড়া ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে এবং এর সম্পূর্ণ বডি তে পাতার মতো নকশা করে ঝিলে কাটা কাজ করা হয়েছে। ২৬,২৩৯ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) হালকা কাজের মধ্যে যদি সোনার শাখা বাধানো নিতে চান এই ধরনের কালেকশন আপনারা ট্রাই করে দেখতে পারেন। সরু পাতের পাশাপাশি এটাতে হার্টসেপে ডিজাইন করা হয়েছে। ২২,৪২৪ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

৬) বেশ চওড়া ডিজাইন এর মধ্যে সোনার সরু পাতের কাজ করা এই শাখা বাধানো টাও আপনাদের ভালো লাগতে পারে। ২৬ হাজার টাকার কাছাকাছি দামে এই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

৭) এবার যে শাখা বাধানো টি আপনারা দেখছেন সেটা অত্যন্ত চওড়া ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভে এবং কলকার কম্বিনেশনে তৈরি করা হয়েছে।কলকাগুলোর উপরে খুব নিখুঁতভাবে মিনাকারি কাজও করা রয়েছে।৭২,০২৬ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

৮) আবারও একটা সম্পূর্ণ হার্ট শেপের উপর সোনা দিয়ে কাজ করা ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এটাও কিন্তু একটা লেটেস্ট কালেকশন যা কমবেশি সকলেরই পছন্দ হবে। ৩৯,৭৮৪ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) আমাদের প্রতিবেদনের ৯ নম্বরে যে শাখা বাধানো টি আপনারা দেখছেন সেটা অত্যন্ত ট্র্যাডিশনাল লুকের উপর তৈরি করা হয়েছে। বিয়ের দিনের জন্য আপনারা এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন।৩৬,৪১৪ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা নিয়ে নিতে পারেন।

১০) শাঁখার উপর বরফির কাজ করা একটা এই ধরনের ডিজাইনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৩৬ হাজার টাকার আশেপাশের দামে এটার দাম পড়বে।

১১) ফ্লাওয়ার ডিজাইনের সাথে পাতার মতন নকশা করে ঝিলকাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে এই শাখা বাধানো টির ডিজাইনের মধ্যে। ২৮,০৮৩ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১২) হার্ট শেপের সাথে কলকা এবং বরফির মতন নকশায় কাজ করা এই শাখা বাধানো টা হল আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশন। আনুমানিক মূল্য ৩৫ হাজার ৪০০ টাকা।

Back to top button