একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকার নেকলেসের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে বিভিন্ন ধরনের সোনার গয়নার কিন্তু ব্যাপক রকমের চাহিদা থাকে, যার মধ্যে অন্যতম হলো বিভিন্ন ডিজাইনার চোকার। হাল ফ্যাশানের এই চোকার গুলো কিন্তু মেয়েরা পড়তে খুবই পছন্দ করে থাকেন।গলা ভরা চোকারের সাথে যদি একটা সুন্দর ডিজাইন করা সীতাহার পড়া যায় তাহলে কিন্তু বিয়ের সাজ একেবারে জমে যায়।

তাই এই বিয়ের মরশুমে আমরা আজকে আপনাদের জন্য শেয়ার করে নিতে চলেছি কিছু দুর্দান্ত কারুকার্য করা চোকারের কালেকশন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে ডিজাইনগুলো দেখে নেওয়া যাক। ভালো লাগলে অবশ্যই কিন্তু নিজেদের পছন্দের ডিজাইন স্ক্রিনশট করে নিতে ভুলবেন না।

১) একেবারে হালকা ওজনের মধ্যে প্রতিবেদনের শুরুতেই একটা চোকারের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। মোটামুটি দশ গ্রামের মধ্যেই এটা তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৫৮,০০০ টাকা।

২) এবার যে ডিজাইনার চোকার টি আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে বিভিন্ন ধরনের নকশার পাশাপাশি ড্রপের কাজ করা হয়েছে। বিয়ের দিন এই ধরনের ডিজাইন কিন্তু খুবই ভালো লাগবে।৬১,৫০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা সহজেই পেয়ে যাবেন।

৩) এবার যে তৃতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু ভীষণ ইউনিক ডিজাইন। এটার মধ্যে ম্যাট ফিনিশিং এর উপর একটা অর্ধচন্দ্রাকৃতি কাজ এবং তলার অংশে চেন দিয়ে কাজ করা রয়েছে।৬৮,৫০০ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৪) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে তার জালির কাজ করা এই ধরনের একটা চোকারও আপনারা বিয়েতে ট্রাই করতে পারেন। রিসেপশনের দিনও এই ধরনের ডিজাইন কিন্তু নববধূর গলায় ভালো লাগবে। ৫৫,৫০০ টাকা এটা তৈরি করতে গেলে আপনাদের খরচ পড়বে।

৫) বিভিন্ন ধরনের নকশার মধ্যে মাছের আর ড্রপের কম্বিনেশনে তৈরি এই চোকার তাও আপনাদের ভালো লাগতে পারে। মাত্র ৫৯ হাজার টাকায় এটা আপনারা তৈরি করতে পারেন।

৬) বিভিন্ন ধরনের কলকার নকশার পাশাপাশি অর্ধচন্দ্রাকৃতি শেপে ড্রপের ডিজাইন করে এই চোকার টা তৈরি করা হয়েছে। মোটামুটি ১২ গ্রাম ওজনের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে যার আনুমানিক মূল্য দাঁড়াচ্ছে ৬৬ হাজার টাকার আশেপাশে।

৭) ফ্লাওয়ার ডিজাইন এর সাথে ড্রপের কম্বিনেশনের তৈরি এই চোকার টাও আপনারা বিয়ের দিন অথবা রিসেপশনের দিন পড়তে পারেন।৭৩,৫০০ টাকা, এটার আনুমানিক মূল্য ।

৮) ফ্লাওয়ার এর মধ্যে বিভিন্ন ধরনের কাজ করা এবং একেবারে নিচের অংশে ঝালরের ডিজাইনে এই চোকারটাকে তৈরি করা হয়েছে। ৫৭ হাজার টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৯) অনেকটা উল্টানো হার্টের শেপে ড্রপের কাজ করে এই চোকার টা তৈরি করা হয়েছে। এটাও কিন্তু একটা গলা ভরা চোকারের ডিজাইন যা যে কোন অনুষ্ঠানে আপনারা পরিধান করতে পারবেন। ৬২ হাজার টাকার মধ্যে এই কালেকশন টা আপনারা খুব সহজেই যেকোনো গহনার দোকান থেকে তৈরি করিয়ে নিতে পারবেন।

১০) এবার একটা ঠাসা ওয়ার্কের মধ্যে বিভিন্ন ধরনের নকশা আর ড্রপের কাজ করা চোকার আপনাদের দেখাবো। বেশ জমাট কাজের চোকার করতে যারা পছন্দ করেন তারা অবশ্যই এটা পরিধান করতে পারেন। ৮৭,৭০০ টাকা এই সুন্দর কালেকশন টার দাম পড়ছে।

১১) ব্রাইডাল চোকারের একটা অসম্ভব সুন্দর আর এক্সক্লুসিভ কালেকশন এবার দেখাতে চলেছি। বিভিন্ন ধরনের নকশার কম্বিনেশনে ড্রপের কাজ করে এটাকে তৈরি করা হয়েছে। ১৬ গ্রাম এর আশেপাশে এটা ওজন রয়েছে যার দাম পড়বে ৯০,৫০০ টাকা।

১২) প্রতিবেদনের শেষে যে চোকার টা দেখাতে চলেছি তার কণ্ঠনালী বরাবর একটা ফ্লাওয়ার এর কাজ এবং দুই দিকে দুই ধরনের নকশা করা রয়েছে। ৮৯০০০ টাকা এই অসম্ভব সুন্দর কালেকশন টার দাম পড়ছে।

New Maniratna
132,Bidhan sarani.
Shyambazar, kolkata -04
Contact – 8334843352.

Back to top button