একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের ঝুমকার ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে যে কোন গহনার কিন্তু ব্যাপক রকমের চাহিদা থাকে। বিশেষ করে যদি সেগুলো হালকা ওজনের মধ্যে তৈরি হয় তাহলে তো আর কথাই নেই। গহনা বলতে যে আমরা সোজাসুজি সোনার কথা বলছি তা নিশ্চয়ই কমবেশি সকলেই বুঝেছেন। আজ আমরা আপনাদের সাথে সোনার তৈরি কিছু লেটেস্ট ডিজাইনের কানের দুলের কালেকশন শেয়ার করে নেব।

ঝুমকো থেকে শুরু করে এর মধ্যে কানবালা, ডিজাইনার কান প্রায় সবকিছুই রয়েছে। মোটামুটি ছোটখাটো অকেশন থেকে শুরু করে ব্রাইডাল প্যাকেজ সবকিছুর মধ্যেই আপনারা কিন্তু এগুলো ট্রাই করতে পারবেন। অবশ্যই নিজেদের পছন্দের ডিজাইন বেছে নেওয়ার পর তা কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনের সাথে নেট সিরিজের কম্বিনেশনে একটি ঝুমকো আপনাদের দেখাতে চলেছি। যে কোন অকেশনে আপনারা এটা পরতে পারবেন। ৪৫,৬৩০ টাকার মধ্যে এরকম একটা কালেকশন আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

২) অনেকটা পাখির খাঁচার মতো শেপে ঝুমকোর এই দ্বিতীয় ডিজাইন টা তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশিং থেকে শুরু করে অনেক ধরনের কাজ আপনারা এর মধ্যে পেয়ে যাবেন। আনুমানিক দাম পড়বে ৪১,৪০০ টাকা।

৩) পাতা ডিজাইনের সাথে অনেকটা নেটের মত কাজ করে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। এটাতে ড্রপের কাজও ফুটিয়ে তোলা হয়েছে নিচের অংশে।৪৪,৮০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৪) ম্যাট ফিনিশিং এর উপরে ফ্লাওয়ার মোটিভের একটা ডিজাইন আমরা প্রতিবেদনের চার নম্বরে দেখাবো। ৫২,৪০০ টাকায় এই সুন্দর কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৫) ত্রিভুজের শেপে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। ছোটখাটো অকেশনে আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৪৪৩০০ টাকা এটার দাম পড়বে।

৬) ডবল স্টেপ এর উপর তৈরি এই ঝুমকোটা কিন্তু যে কোন পুজো পার্বণের দিনে সহজেই কম বয়সী মেয়েরা পরিধান করতে পারেন। ৫৮,৫০০ টাকা এই সুন্দর কালেকশন টার দাম পড়বে।

৭) এবার যে ঝুমকো টা আপনাদের দেখাচ্ছি সেটাও কিন্তু সিম্পল ডিজাইনে তৈরি করা হয়েছে। ৫৪৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) এবার যে ঝুমকো কালেকশনটা আপনারা দেখছেন সেটার টপের অংশটা অনেকটা পাতার মতন ডিজাইন এবং বাকি অংশটা ত্রিভুজের শেপে তৈরি করা হয়েছে। ৪৫,৮০০ টাকা এটার দাম পড়বে।

৯) ডবল স্টেপের উপর আরো একটা ঝুমকোর কালেকশন আপনারা দেখতে চলেছেন। ৮৫ হাজার টাকায় এই ইউনিক কালেকশনটা আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

১০) অনেকটা পাখির খাঁচার মতো ডিজাইনের ছোট ছোট বলের কাজ করে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। যেকোনো অকেশনে আপনারা এই সুন্দর ডিজাইন টা ট্রাই করতে পারেন আবার গিফট পারপাসেও দিতে পারেন। ৪১,৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) এবার আপনাদের দেখাতে চলেছি একটা ফুল ডিজাইনের কান। প্রায় ১৫ গ্রামের উপর এটার ওজন রয়েছে। খুব সুন্দর ভাবে গোটা ডিজাইনটার উপরেই কিন্তু নানান ধরনের কাজ তুলে ধরা হয়েছে এবং নিচের অংশে রয়েছে একটি সিম্পল ঝুমকো। ৯৪ হাজার টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে যা বিয়ের দিনেও আপনারা ট্রাই করতে পারেন।।

১২) একটু ভরাট ডিজাইন এর মধ্যে কান নিতে চাইলে এরকম একটা কালেকশন আপনারা ট্রাই করতে পারেন। ১৮ গ্রামের উপর এটার ওজন রয়েছে। আনুমানিক দাম পড়বে ১,১২,৪০০ টাকা।

RUDDRA GOLD JEWELLERS.
207,Bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata-700012.
Contact : 8240933166.

Back to top button