একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনার প্রতি কিন্তু মানুষের আকর্ষণ রয়েছে। তবে মূল্যবৃদ্ধির বাজারে আজকাল কিন্তু মানুষ আর আগের মতো হেভি জুয়েলারি কিনতে পারেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য দেখে নিতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু গোল্ড রিং এর কালেকশন। এই প্রত্যেকটা কালেকশন কিন্তু অত্যন্ত হালকা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য অথবা কাউকে উপহার দেওয়ার জন্য আপনারা এগুলো ট্রাই করে দেখতে পারেন। চলুন তাহলে সময় নষ্ট না করে প্রতিবেদনটি পড়ে নিজেদের পছন্দের ডিজাইন বেছে ফেলুন।

১) প্রতিবেদনের শুরুতেই একটা ভি আকৃতির পেঁচানো শেপে গোল্ড রিং দেখাতে চলেছি। ১২,১৭০ টাকায় এই কালেকশনটা তৈরি করা হয়েছে।

২) একটু ইউনিক ধরনের ডিজাইন ট্রাই করতে চাইলে এরকম সার্কুলার ডিজাইনে তৈরি একটা রিং আপনারা নিতে পারেন। উপহার দেওয়ার জন্য এই ধরনের কালেকশন বেশ ভালো। ১২,৯৫১ টাকা এটার দাম পড়বে।

৩) ক্রাউন ডিজাইনের মধ্যে একটা রিং আপনাদের কে দেখাতে চলেছি। এটাও মোটামুটি দুই গ্রামের মধ্যে আপনারা পেয়ে যাবেন যার দাম পড়বে ১২,৪৫০ টাকা।

৪) হার্ট শেপের উপর একটা গ্লসি ফিনিশিং দিয়ে কাজ করা এই ধরনের রিংও কিন্তু আপনারা কিনতে পারেন। রেগুলার ইউজের জন্য এই ধরনের ডিজাইন ভালো। ৭,৯০৯ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৫) তিনটে পর পর oval শেপের ডিজাইন এর উপর এই রিংটা তৈরি করা হয়েছে। ১২,১৬৯ টাকা এই কালেকশনটার আনুমানিক দাম।

৬) একদম সিম্পল ডিজাইনের উপর ঝিলে কাটা কাজ করা এরকম রিং নিতে চাইলেও ট্রাই করতে পারেন। এগুলো মূলত দৈনন্দিন ব্যবহারের জন্য নেওয়া হয়ে থাকে। ১০,২০৮ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৭)হার্ট শেপের মধ্যে আরও একটা ডিজাইন আপনারা দেখে নিতে পারেন। ১২১৪৩ টাকা এই সুন্দর ডিজাইনটার আনুমানিক মূল্য।

৮) ছোট ছোট বলের সেপে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। ১৩৫৬৯ টাকা হল এই কালেকশন টার আনুমানিক মূল্য।

৯) ম্যাট ফিনিশিং এর উপর একটা প্যাচের ডিজাইন এ আংটিটা তৈরি করা হয়েছে। যেকোনো অকেশন পারপাস এটা করতে পারবেন যার দাম পড়বে ১৫০০০ টাকা।

১০) সিম্পল ডিজাইনের গোল্ড রিং এর মধ্যে মুক্ত বসানো এরকম একটা কালেকশনও আপনাদের জন্য বিশেষ সুন্দর হতে পারে।মাত্র ৮,৯৫৬ টাকায় এটা পেয়ে যাবেন।

১১) কলকার ডিজাইনের পাশাপাশি অত্যন্ত সুন্দর গ্লসি ফিনিশিং দিয়ে এই আংটিটা তৈরি করা হয়েছে। এটার দামও পড়বে ৮,৯৫৬ টাকা।

১২) আরো একটা মুক্ত আর গোল্ড এর কম্বিনেসনে আংটি আপনারা দেখতে চলেছেন। ১.৫ গ্রাম এটার ওজন রয়েছে যার দাম পড়বে ৮,৪৭২ টাকা।

Back to top button