মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার রিস্টলেটের ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে কিন্তু অনেক ধরনের সোনার গহনার চাহিদা বাজারে অত্যন্ত বেশি বেড়ে যায়। বিশেষ করে উপহার দেওয়ার জন্য হালকা ওজনের সোনার গয়না এই সময়ে অনেকেই কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একদম হালকা ওজনের মধ্যে কিছু রিস্টলেট আপনাদের দেখাতে চলেছি। এই ধরনের গহনাগুলো কিন্তু আপনারা খুব সহজেই উপহার হিসেবে কাজে লাগাতে পারেন। তবে যারা ডিজাইন নিয়ে সমস্যায় পড়ে থাকেন তারা অবশ্যই প্রতিবেদনটা শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

১) প্রতিবেদনের শুরুতেই যে ব্রেসলেট টা দেখাচ্ছি সেটা একটা সরু চেনের মধ্যে ছোট ছোট পাখির ডিজাইনে তৈরি করা হয়েছে। মাত্র ১০,৫০০ টাকায় আপনারা এই কালেকশনটা পেয়ে যাবেন।

২) এবার দ্বিতীয় ডিজাইন হিসেবে যে কালেকশনটা আপনাদের দেখাবো সেটা কিন্তু খুবই ট্রেন্ডি ডিজাইন। একটা চেনের মধ্যে ব্লেডের ডিজাইনে এখানে কাজ করা হয়েছে। ১০,৬০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য

৩) এবার যে ব্রেসলেট টি আপনারা দেখতে চলেছেন সেটাতে চেনের মধ্যে বিভিন্ন ধরনের নকশা ফুটিয়ে তোলা হয়েছে। ১০৮০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৪) আমাদের প্রতিবেদনের চার নম্বর ডিজাইন টাও অল্টারনেটিভ প্যাটার্নে তৈরি করা হয়েছে।১১ হাজার টাকার কাছাকাছি মূল্যে এটা আপনারা পেয়ে যাবেন।

৫) লক এন্ড কি ডিজাইন এর মধ্যেও আপনারা একটা ব্রেসলেটের কালেকশন ট্রাই করে দেখতে পারেন ‌।১১,১০০ টাকায় এই ধরনের একটা ডিজাইন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৬) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা হার্ট শেপের উপর তীর বসিয়ে তৈরি করা হয়েছে। ১৩৬০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৭) এবার একটা ট্র্যাডিশনাল ব্রেসলেটর কালেকশন আপনাদের দেখাবো যেটা ফ্লাওয়ার মোটিভের উপর পাতার কাজ করে তৈরি করা হয়েছে। ১৩৯০০ টাকার মধ্যে এই কালেকশন টাও আপনারা পেয়ে যাবেন খুব সহজেই।

৮) প্রতিবেদনের ৮ নম্বরে যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা স্কয়ার শেপের উপর পান পাতার ডিজাইনে তৈরি করা হয়েছে। ম্যাট ফিনিশের উপর ঝিলে কাটা কাজ করে এটাকে তৈরি করা হয়েছে যার দাম পড়বে
১৪,৪০০ টাকা।

৯) এবার যে কালেকশনটি দেখতে চলেছেন সেটাতে একসঙ্গে দুই ধরনের ডিজাইন করা রয়েছে অর্থাৎ দুই ধারে রাউন্ড শেপ এবং মাঝখানে একটা বরফি কাটিং এর ডিজাইন। ১৪ হাজার ৭০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১০) অনেকটা কল্কার মতন নকশায় অন্যরকম সেপে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। ব্রেসলেট এর উপরে একটা খুব সুন্দর গ্লসি কাটিং তৈরি করা হয়েছে। এর দাম পড়বে ১৭৭০০ টাকার কাছাকাছি।

১১) অনেকটা বাজুবন্ধের মতন ট্র্যাডিশনাল ওয়ার্কের তৈরি এই ধরনের একটা ব্রেসলেটও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন।২২,২০০ টাকার মধ্যে এই ধরনের একটা সুন্দর আর অনবদ্য ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

১২) প্রতিবেদনের সবশেষে সূর্যমুখী ফ্লাওয়ার এর উপর খাঁজকাটা ডিজাইনে তৈরি একটা ব্রেসলেটের কালেকশন আপনাদের দেখাবো। ২৯, ৯০০ টাকায় কালেকশনটার আনুমানিক মূল্য দাঁড়াবে।
B.C jewellers.
118, Bepin bihari Ganguly Street, Bowbazar.
Landmark : Near bank of india.
Kolkata, West Bengal 700012.
Contact – 7439311270.

Back to top button