একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না হলো এমন একটি জিনিস যার প্রতি কমবেশি সকল মানুষেরই কিন্তু আলাদা রকমের ভালবাসা রয়েছে। গহনা পরতে কে না ভালবাসেন? বিশেষ করে সেটা যদি সোনার তৈরি হয়ে থাকে তাহলে তো কথাই নেই।। বিয়ের সিজন চলছে এর মধ্যে অনেকেই হয়তো কেনাকাটা শুরু করে দিয়েছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা লেটেস্ট ডিজাইনের কিছু ব্রাইডাল ব্রেসলেট এবং বালার কালেকশন নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। যদি কালেকশনগুলো আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই আপনাদের একটা ময়ূর ডিজাইনের মিনাকারি কাজ করা ব্রেসলেট দেখাতে চলেছি। এই ধরনের ডিজাইন আপনারা যে কোন অকেশানে পড়তে পারেন। ১ লক্ষ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার দ্বিতীয় ডিজাইন হিসেবে আমরা একটা দেড় পেঁচি ব্রেসলেট দেখাতে চলেছি। মিনাকারি ডিজাইনের বাটারফ্লাই এর কাজ করা রয়েছে এটার মধ্যে। মাত্র ৭৫ হাজার টাকায় এই ধরনের ব্রেসলেট আপনারা পেয়ে যাবেন।

৩) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে তৈরি আরো একটা ব্রেসলেটের ডিজাইন আপনারা দেখে নিতে পারেন। ৯৭০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) এবার যে ব্রেসলেট টি আপনাদের দেখাতে চলেছি সেটা শঙ্খের ডিজাইনে তৈরি করা হয়েছে।১ লক্ষ ০১ হাজার টাকা এই ব্রেসলেটটার দাম পড়বে।

৫) সম্পূর্ণ পাতার ডিজাইনের মিনাকারি কাজ করা ব্রেসলেট যদি নিতে চান অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ‌ ৭৫ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) সিম্পল ডিজাইনের মধ্যে মিনা কারি কাজ করা এই ব্রেসলেটটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ৭৪ হাজার টাকা এটার দাম পড়ছে।

৭) এবার আমরা আপনাদের দেখাতে চলেছি একটা ডিজাইন আর চূড়ের কালেকশন‌‌। ১ লক্ষ ২৮ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) সিঙ্গেল পিস এর মধ্যে চওড়া চূড়ের ডিজাইন যদি নিতে চান তাহলে এরকম প্যাটার্ন আপনার জন্য ভালো।১ লক্ষ ৫২ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) যারা বালা বা বাউটি পছন্দ করে থাকেন এই ধরনের ডিজাইন পরতে পারেন। সম্পূর্ণ ফ্লাওয়ার মোটিভে এর মধ্যে ডিজাইন করা রয়েছে।

১০) এবার যে ডিজাইনার বালাটা আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে আদর্শ। ১ লক্ষ ১৭ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) সরু ডিজাইনের মধ্যে বাউটি চুড়ি নিতে চাইলে এই কালেকশন আপনারা ট্রাই করতে পারেন। দুটো বাউটির দাম পড়বে ১ লক্ষ ১৮ হাজার টাকা।

১২) সবশেষে একটু চ্যাপ্টা ডিজাইনের উপর ঝিলে কাটা কাজ করা দুজোড়া চুড়ি আপনাদের দেখাবো। ১ লক্ষ ৪০ হাজার টাকায় কালেকশন টার দাম পড়বে।

Dey’s guinea house.
93/1A,B.B GANGULY STREET.
Bowbazar, kolkata- 700012.
Contact – 9831045013

Back to top button