একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনা হলো এমন একটি ধাতু যা কমবেশি সকলেই অত্যন্ত পছন্দ করে থাকেন। ভবিষ্যৎ সঞ্চয়ের ক্ষেত্রেও এই ধাতুর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে আমাদের মাঝে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই সমস্ত দ্বীপ মাথায় রেখে বিয়ের সিজন স্পেশাল কিছু গোল্ড বালা বা কঙ্কনের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি।

আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা গহনা কিনতে গিয়ে ডিজাইন নিয়ে সমস্যায় পড়ে থাকেন ‌ আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই সমস্যাটি একটি চিরস্থায়ী সমাধান করতে চলেছি। চলুন তাহলে সময় নষ্ট না করে এই বালার কালেকশন গুলো চটজলদি দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা দুর্দান্ত চওড়া ডিজাইনের মধ্যে আপনাদের চূড় দেখাতে চলেছি। একেবারে এক্সক্লুসিভ কালেকশন এর মধ্যে এই সিঙ্গেল পিসটি তৈরি করা হয়েছে।৩,০৬,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) সিম্পল ডিজাইন এর মধ্যে এবার একটা চূড়ের কালেকশন আপনাদের দেখাতে চলেছি।২,৬৫,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার সিম্পল ডিজাইনের উপর মেরুন রংয়ের মিনাকারি কাজ করা একটা বালা আপনাদের দেখাতে চলেছি।২,৮৮,০০০ টাকায় এই কালেকশনটা আপনারা খুব সহজেই তৈরি করিয়ে নিতে পারবেন।

৪) একটু চওড়া ডিজাইনের মধ্যে চূড় নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন।২,৬৪,০০০ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৫) সিম্পল ডিজাইন এর মধ্যে হাই পলিশ আর ঝিলে কাটা কাজের কম্বিনেশনে এই বালাটি তৈরি করা হয়েছে। ১,৫৪,০০০ টাকা এটার আনুমানিক মূল্য।

৬) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে খুব সুন্দর একটা ট্র্যাডিশনাল কাজ করা এই ধরনের চূড় আপনারা ট্রাই করে দেখতে পারেন।১,৫৫,০০০ টাকা এই অসাধারণ ডিজাইনটার তৈরি করতে গেলে আপনাদের খরচ হবে।

৭) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে মিনাকারি কাজ করা চূড় আপনারা পছন্দ করে থাকলে অবশ্যই এটা ট্রাই করতে পারেন।১,৯৮,০০০ টাকা এই সুন্দর ডিজাইন টার দাম পড়বে।

৮) যারা গ্লাস খাড়ু বাউটি পরতে পছন্দ করেন এই ধরনের একটা ডিজাইন তৈরি করিয়ে বা রেডিমেড কিনতে পারেন। দুই দিকে কঙ্কন এর মতন ডিজাইন করার পাশাপাশি মাঝখানে ফ্লাওয়ার মোটিভের কাজ এটাতে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।৫,২৩,০০০ টাকার মধ্যে এই সুন্দর ডিজাইন টা আপনারা তৈরি করে নিতে পারবেন।।

৯) ব্রাইডাল খারু যদি কেউ নিতে চান তাহলে এই ধরনের একটা চওড়া ডিজাইন বা মিনাকারি কাজ করা ডিজাইন ট্রাই করবেন।৫,৩৬,০০০ টাকা এটার আনুমানিক মূল্য দাঁড়াবে।

১০) যারা বালা পড়তে পছন্দ করেন তারা হাতিমুখের এই এক্সক্লুসিভ ডিজাইন টা দেখতে পারেন।ব্রাইডাল কালেকশন হিসেবে কিন্তু এগুলো এক কথায় অসাধারণ ‌। এটার মধ্যে আইভরি মিনার কাজ করা রয়েছে যার দাম পড়বে ৪,১২,০০০ টাকা।

১১) অনেককটা কঙ্কন এর মতন আকৃতিতে মিনা কারি কাজ করে এই বালাটা তৈরি করা হয়েছে।২,৯০,০০০ টাকা এই দুর্দান্ত ডিজাইনটার আনুমানিক মূল্য।

১২) প্রতিবেদনের একদম শেষে একটা এক্সক্লুসিভ কঙ্কন চূড়ের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। উপরের অংশটা কঙ্কন এর মতন এবং ধারে মিনাকারি কাজ করে এটাকে ফুটিয়ে তোলা হয়েছে। যার দাম পড়বে ৩,৪০,০০০ টাকা।

PC Chandra jewellers
(Baruipur branch)
Contact : 6384435563.

Back to top button