একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চোকার ও নেকলেসের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন প্রাচীনকাল থেকেই মানুষের সোনার গহনার প্রতি আলাদা ধরনের একটি আবেগ রয়েছে। আসলে এই ধাতু বরাবর থেকেই নারী পুরুষ নির্বিশেষে সকলকে আকর্ষণ করে। যদিও যুগের পরিবর্তনের সাথে সাথে মূল্যবৃদ্ধির কারণে খুব একটা আজকাল মানুষ সোনার গয়না কিনতে পারেন না। তবে বিভিন্ন সময়ে অর্থ সঞ্চয় করে অনেকেই ভবিষ্যতের জন্য কিন্তু টুকটাক সোনা কিনে থাকেন।

সবদিক মাথায় রেখেই আজ আমরা আপনাদের জন্য শেয়ার করে নিতে চলেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার চোকারের কালেকশন। খুব সহজেই আপনারা এই ডিজাইন গুলি কিন্তু রেগুলার ইউজ থেকে শুরু করে ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা নিতে পারবেন। তবে হলমার্ক ছাড়া কখনোই সোনার গয়না কিনবেন না। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই বিশেষ ডিজাইন গুলি দেখে নেওয়া যাক।

লেটেস্ট ডিজাইনের সোনার চোকার নেকলেসের কালেকশন দেখে নিন:

১) প্রতিবেদনের শুরুতেই যে ফ্লাওয়ার ডিজাইন এর নেকলেস টি আপনাদের দেখাতে চলেছি সেটা খুব সুন্দর বক্স ডিজাইনের সাথে চেইনের কম্বিনেশনে তৈরি করা হয়েছে ‌। দুর্দান্ত এই কালেকশনটি কিন্তু বেশ হালকা ওজনের মধ্যেই তৈরি করা।
Net weight : 3.5gr
Price :17,500/-

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা খুব সুন্দর তিনটে ফ্লাওয়ার শেপের নকশা করা রয়েছে। এছাড়াও ছোট বলের মতন কাজ করা রয়েছে এটার মধ্যে।
Net weight : 3.8gr
Price :19,000/-

৩) এবার যে নেকলেসটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু অবশ্যই ব্রাইডাল কালেকশন হিসেবে ব্যবহার করা যেতে পারে। এটার মধ্যে খুব সুন্দর ঝিলে কাটা কাজ আর ম্যাট ফিনিশিং ফুটিয়ে তোলা হয়েছে।
Net weight : 4.5gr
Price :22,500/-

৪) আমাদের এই প্রতিবেদনের ৪ নম্বরে যে কালেকশনটি দেখতে চলেছেন সেটা কিন্তু বেশ ভরাট ডিজাইন বলা যায়। এটার মধ্যে বড় একটি ফ্লাওয়ার এর ডিজাইন এর পাশাপাশি ত্রিভুজ এবং চেনের মতন দুটি নকশা করা হয়েছে।
Net weight : 5.2gr
Price :26,000/-

৫) এবার যা নেকলেস টি আপনারা দেখতে চলেছেন সেটার সম্পূর্ণ পাতার ডিজাইনের আর গিনীর মতন নকশাই তৈরি করা হয়েছে। গায়ে হলুদের দিন অথবা রিসেপশনে অবশ্যই এই ইউনিক ডিজাইনটা ট্রাই করতে পারেন।
Net weight : 5.0gr
Price :25,000/-

৬) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাও কিন্তু ভীষণ ইউনিক তবে খুব হালকা ওজনের তৈরি করা হয়েছে। অনেকটা ওভাল শেপের সাথে চেনের কম্বিনেশনে এই ডিজাইনটি তৈরি।
Net weight : 4.9gr
Price :24,500/-

৭) এবার আমরা যে ডিজাইনটি আপনাদের দেখাবো সেটা কিন্তু ভীষণ ট্র্যাডিশনাল একটা কালেকশন। নিখুঁতভাবে এটাতে ফুলের নকশা করা রয়েছে। হাই পলিশের পাশাপাশি ঝিলেকাটা কাজ এত দুর্দান্তভাবে ফুটিয়ে তোলা হয়েছে যে যে কোন মানুষেরই এটা পছন্দ হয়ে যাবে।
Net weight : 5.8gr
Price :29,000/-

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর খাজ কাটা ডিজাইনের চক্রের মতন কাজ করে তৈরি করা হয়েছে। এর কন্ঠ বরাবর খুব সুন্দর পাতা আর চেনের কম্বিনেশনে একটা ডিজাইন আছে।
Net weight : 6.02gr
Price :30,100/-

৯) যারা একটু হালকা ওজনের মধ্যে নেকলেস নিতে চান তারা অবশ্যই এই কালেকশনটি ট্রাই করে দেখতে পারেন। উপহার হিসেবেও কিন্তু এটা দুর্দান্ত একটা কালেকশন।
Net weight : 5.7gr
Price :29,000/-

১০) এবার একটা পার্ল চোকার আপনাদের দেখাতে চলেছি। গায়ে হলুদের দিন পড়ার জন্য এটা কিন্তু একটা ভীষণ মিষ্টি কালেকশন। এটার মধ্যে কণ্ঠনালী বরাবর স্টার ডিজাইন রয়েছে।
Net weight : 3.5gr
Price :19,900/-

১১) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একদম শেষ কালেকশনে যেখানে খুব সুন্দর হালকা ওজনের মধ্যে একটা নেকলেসের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করব। একদম সরু চেনের মধ্যে তিনটি ফুল দিয়ে নকশা করে এটা তৈরি করা হয়েছে। উপহার হিসেবে কিন্তু এটা ভীষণ দুর্দান্ত একটা কালেকশন।
Net weight : 4.9gr
Price :25,300/-

এই প্রত্যেকটা কালেকশন ই কিন্তু যে কোন গহনার দোকানেই আপনারা স্ক্রিনশটের মাধ্যমে ডিজাইন দেখিয়ে তৈরি করে নিতে পারবেন ‌। তাই অবশ্যই নিজেদের পছন্দের ডিজাইন যেখান থেকে ভুলবেন না। নিজেদের মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

Back to top button