একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার আংটির ১২টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বরাবর থেকেই কিন্তু মানুষের এক প্রকার আলাদা আবেগ জড়িয়ে রয়েছে। যেকোনো উৎসব অনুষ্ঠান হোক বা কোন বিশেষ দিন মানুষ কিন্তু সোনাকেই সর্বপ্রথম বেছে নিয়ে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে বিয়ের সিজনের কথা মাথায় রেখেই আমরা কিছু লেটেস্ট ডিজাইনের গোল্ড রিং এর কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। সম্পূর্ণ ট্র্যাডিশনাল লুকের সাথে আধুনিকতার ছোঁয়া বজায় রেখে এই কালেকশনগুলো তৈরি করা হয়েছে। আপনারা যারা সম্প্রতি গহনা তৈরি করতে আগ্রহী রয়েছেন সহজেই এই ডিজাইনগুলো বানাতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই একটা ঠাসা ওয়ার্কের মধ্যে কাটিং এর কাজ সহ আংটির কালেকশন আপনাদের দেখাবো। এনগেজমেন্ট উপলক্ষে এ ধরনের একটা কালেকশন আপনারা ট্রাই করে দেখতে পারেন।১০,৮০০ টাকা দাম পড়বে।

২) রাউন্ড শেপের মধ্যে ছোট ছোট মটরদানা আর মেরুন ও সবুজ রঙের মিনাকারি কাজ করা এই কালেকশনটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। এটাও কিন্তু একটা লেটেস্ট কালেকশন যার দাম পড়বে ১৩ হাজার ৫০০ টাকা।

৩) অনেকটা ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে গোলাপি রঙের মিনার আর ঝিলে কাটা কাজ করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ১১৬০০ টাকা এটার দাম পড়বে।

৪) অনেকটা লিফের মতন ডিজাইন এর উপরে হাই পলিশ আর তিন কালারের মিনা করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ১১৮০০ টাকা এটার দাম পড়বে।

৫) ফ্লাওয়ার মোটিভের উপরে লাল আর সবুজ রঙের মিনাকারি কাজ করে এই অসাধারণ কালেকশনটা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য আপনারা ব্যবহার করতে পারেন।৯,৯০০ টাকা দাম পড়বে।

৬) গ্লসি ফিনিশিং এর উপর দুই ধরনের স্টোন এর কাজ করা এই আংটিটাও আপনাদের ভাল লাগতে পারে। ১০,৮০০ টাকার মধ্যেই ডিজাইন টা আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৭) ফ্লাওয়ার মোটিভের উপরে মেরুন আর সবুজ রঙের মিনাকারি কাজ করা এই কালেকশনটাও আপনাদের ভালো লাগতে পারে যার দাম পড়বে ১০,৮০০ টাকা।

৮) রাউন্ড শেপের মধ্যে হাই পলিশ ঝিলে কাটা কাজে এই আংটিটাতে খুব সুন্দর করে তুলে ধরা হয়েছে। ১১৬০০ টাকা এটার দাম পড়বে। রেগুলার বেসিসে খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

৯) কলকার নকশার উপরে কমলা রঙের মিনাকারি কাজে এই আংটিটা তৈরি করা হয়েছে। ১১৩০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১০) বিয়ের দিনের জন্য একটু ঠাসা ওয়ার্কের মধ্যে আংটি নিতে চাইলে এই লিফের ডিজাইন টা ট্রাই করে দেখতে পারেন। চারপাশে একটা খুব সুন্দর ট্র্যাডিশনাল ওয়ার্ক এটাতে করা রয়েছে। এছাড়াও সবুজ রঙের মিনা পেয়ে যাবেন আপনারা। ১২০০০ টাকা কালেকশন টার দাম পড়বে।

১১) একেবারে ছোট ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার মোটিভ এর কাজ করা আমাকে নিতে চাইলে এটা আপনাদের জন্য পারফেক্ট হতে পারে। ৮ হাজার টাকা এই মিনাকারি কাজ করা ডিজাইনটার দাম পড়বে।

১২) ফ্লাওয়ার মোটিভ এর উপরে মিনাকারি আর স্টোন বসানো এই ডিজাইনটাও আপনাদের ভালো লাগতে পারে। ১০,৪০০ টাকা এটার আনুমানিক মূল্য।

Back to top button