মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা আংটির ১২টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বেশিরভাগ মানুষই কিন্তু চেষ্টা করেন হালকা ওজনের মধ্যে বিভিন্ন সোনার গয়না কেনার। লক্ষ্য করে দেখবেন এই মূল্য বৃদ্ধির বাজারে এমন অনেক গহনা রয়েছে যেগুলো খুব হালকা ওজনের মধ্যে আপনারা কিনতে পারবেন। আংটি থেকে কানের দুল অনেক কিছুই রয়েছে এই হালকা গহনার তালিকায়। আজকের এই প্রতিবেদনেও আমরা সেই ধরনের একটি কালেকশনের ডিজাইন সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরতে চলেছি।

প্রতিবেদনের এই অংশে আলোচনা করা হবে বিভিন্ন পলা রিং এর ডিজাইন নিয়ে। বর্তমান সময়ে সাধারণ মানুষের মধ্যে এই ধরনের পলারিং কতটা জনপ্রিয় তা কম বেশি আপনারা সকলেই জানেন। চলুন তাহলে সময় নষ্ট না করে এর কিছু বিশেষ আর এক্সক্লুসিভ ডিজাইন দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে পলা রিংটি আপনাদের দেখাচ্ছি সেটার উপরে ফ্লাওয়ার মোটিভ এর কাজের পাশাপাশি বক্স প্যাটার্নে কাজ করা হয়েছে। মাত্র ১,৭০০ টাকা কালেকশন টার দাম পড়বে।

২) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটার মধ্যে ট্র্যাডিশনাল লুক ফুটিয়ে তোলা হয়েছে। এই পলা রিংটির দাম পড়বে ১,৯০০ টাকা।

৩) এবার যে ডিজাইনটি দেখছেন সেটা মেরুন রঙের পলার উপর তৈরি করা হয়েছে। ফ্লাওয়ার মোটিভ এর কাজের উপর তৈরি এই আংটির দাম পড়বে ১৯০০ টাকা।

৪) কালো রঙের পলার উপরে ফ্লাওয়ার মোটিভ আর বরফির কম্বিনেশনে এই আংটিটি তৈরি করা হয়েছে।১,৯৫০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করিয়ে নিতে পারবেন।

৫) উজ্জ্বল লাল রঙের উপর ফ্লাওয়ার মোটিভ আর বক্সের কাজ করে এই আংটি তৈরি করা হয়েছে।২,০০০ টাকায় এই ধরনের একটা কালেকশন আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৬) ফ্লাওয়ার মোটিভের সাথে বক্সের কম্বিনেশনে এই ডিজাইন টাও আপনাদের ভালো লাগতে পারে। আনুমানিক মূল্য দাড়াবে ২০০০ টাকা।

৭) চকলেট ব্রাউন রঙের পলার উপর সম্পূর্ণ বরফি কাটিংয়ে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে।২,১০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৮) চেরি রেডের উপরে ফ্লাওয়ার মোটিভ এর কাজ করে এই আংটি তৈরি করা হয়েছে। যে কোন অকেশানে আপনারা পড়তে পারবেন । দাম পড়বে ২২০০ টাকা।

৯) ডিপ গ্রীন কালার এর উপর একটা হেভি লুক দিয়ে ফ্লাওয়ার মোটিভ ও বরফি কাটিংয়ে এই আংটিটা তৈরি করা হয়েছে।২,২০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

১০) একটু চওড়া ডিজাইনের উপর আবারো একটা চকলেট ব্রাউন রংয়ের পলা রিং এর ডিজাইন আপনাদের দেখাবো। এটার উপরেও ফ্লাওয়ার এর পাশাপাশি বিভিন্ন ধরনের নকশা করে একটা হেভি লুকে কাজ করা হয়েছে। ২২৫০ টাকায় এটা আপনারা পেয়ে যাবেন।

১১) ডিপ গ্রীন শেডের উপরে কলকা তৈরি করে এই পলা রিং টা বানানো হয়েছে। ২,২৫০ টাকার মধ্যে এটাও আপনারা পেয়ে যাবেন।

১২) চেরি রেড কালারের উপর অর্ধচন্দ্রাকৃতি আর বরফি কাটিং এর একটা নকশা করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ২৩০০ টাকা এটার দাম পড়বে।

New gold emporium.
119E,bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata.
West Bengal – 700012.
Contact : 7596811431.

Back to top button