মাত্র ৪ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানবালা ও ঝুমকার ১২টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজন শুরু হয়ে গিয়েছে তাই স্বাভাবিকভাবেই প্রত্যেকটা মানুষের কিন্তু সোনার গয়না কেনাকাটা করাও শুরু হয়ে গিয়েছে। আজ তাই আমাদের মহিলা পাঠকদের উদ্দেশ্যে আমরা নিয়ে চলে এসেছি বিশেষ কিছু কানের দুলের ডিজাইন। এই প্রত্যেকটা ডিজাইনই কিন্তু খুব সুন্দর ভাবে আপনাদের জন্য তুলে ধরা হয়েছে।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা একটা অর্ধচন্দ্রাকৃতি দুর্দান্ত ডিজাইনের কানের দুলের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। হালকা মিনাকারি কাজ করা রয়েছে দাম পড়বে ১ লক্ষ ৭৫ হাজার টাকা।

২) এবার যে কানবালাটি দেখছেন সেটাও একটা ব্রাইডাল কানবালার কালেকশন। এত দুর্দান্ত আর নিখুঁত কাজ এটার উপর করা হয়েছে যে বলা সম্ভব নয়।১ লক্ষ ৩৭ হাজার টাকা এটার দাম পড়বে।

৩) সাউথ ইন্ডিয়ান স্টাইলে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। এটাকে অনেকে কুন্দন কানবালাও বলে থাকেন। স্টোন থেকে শুরু করে মিনাকারী সবকিছুই এর মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে।১ লক্ষ ৫০ হাজার টাকা কালেকশন টার দাম পড়বে।

৪) যারা একটু লম্বা দৈর্ঘ্যের কানের দুল পড়তে পছন্দ করে থাকেন এই ডিজাইনটা শুধুমাত্র তাদের জন্য। তিনটে ধাপে ড্রপের কাজ করে অসাধারণ এই ডিজাইন টা ফুটিয়ে তোলা হয়েছে। ১ লক্ষ ৩৩ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) ব্রাইডাল কালেকশন হিসেবে আরও একটা ঝুমকোর শেপে তৈরি করা কানবালা আপনাদের দেখাবো। হাতির মতো মুখ আর মিনাকারি ডিজাইন দুটোই এখানে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে। ১ লক্ষ ৮০ হাজার টাকা এই কালেকশন গুলোর দাম পড়বে।

৬) ব্রাইডাল কালেকশন হিসেবে যদি কানের দুল নিতে চান সে ক্ষেত্রে অবশ্যই এই দুর্দান্ত কাজ করা ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন।১ লক্ষ ০৮ হাজার টাকা এই কালেকশনটার আনুমানিক দাম পড়বে।

৭) রাউন্ড ডিজাইনের মধ্যে ড্রপের কাজ করা এই ধরনের একটা কানবালার কালেকশন আপনারা ও ট্রাই করে দেখতে পারেন। এটাও ১ লক্ষ ০৮ হাজার টাকার মধ্যে আপনারা পেয়ে যাবেন।

৮) এবার একটা কান ডিজাইনের ঝুমকো আপনাদের দেখাতে চলেছি। খুব সুন্দর ভাবে এটাকে ডিজাইন করা হয়েছে এবং হালকা মিনাকারি কাজও আছে। ব্রাইডাল কালেকশন হিসেবে এটা জাস্ট অসাধারণ লাগবে। ১ লক্ষ ৭০ হাজার টাকা এটার দাম পড়বে।

৯) একটু লম্বা দৈর্ঘ্যের মধ্যে আবারো একটা ব্রাইডাল কান ঝুমকো আপনারা দেখে নিচ্ছেন। ১ লক্ষ ৫৬ হাজার টাকা এই কালেকশনটার দাম পড়বে।

১০) ম্যাট ফিনিশিং এর উপর ঝিলকাটা কাজ আর একটা সম্পূর্ণ আলাদা লুকের উপর এই ব্রাইডাল কান ঝুমকো ফুটিয়ে তোলা হয়েছে।১ লক্ষ ৬০ হাজার টাকা এটার দাম পড়বে।

১১) মিনাকারি কাজ করা আরেকটু চওড়া দৈর্ঘ্যের মধ্যে এই কান ঝুমকো টাও আপনাদের ভালো লাগতে পারে।এক কথায় রীতিমত চোখ ধাঁধানো কালেকশন যার দাম পড়বে ১ লক্ষ ৬৪ হাজার টাকা।

১২) একটু বড় ডিজাইনার ঝুমকো নিতে চাইলে আমাদের এই প্রতিবেদনের শেষ কালেকশনটা আপনার জন্য একদম পারফেক্ট হতে চলেছে। ২ লক্ষ ০৩ হাজার টাকা এটার দাম পড়বে।

PC Chandra jewellers.
Howrah maidan branch.
Contact – 9836211515
Second floor, region City shoppers.
Howrah -700001.

Back to top button