খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার আংটির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন অনুষ্ঠানের দিনের জন্য সোনার গয়না কিন্তু বহু মানুষ কিনে থাকেন। আসলে এই গয়নার প্রতি বরাবর থেকে মানুষের এক প্রকার আলাদা ভালবাসা রয়েছে। তবে তো বেশ কিছু সময় ধরে যেভাবে সোনার দামের উত্থান পতন হচ্ছে তাতে আর সাধারণ মানুষের পক্ষে কিন্তু যখন তখন গয়না বানানো বা কেনা সম্ভব হচ্ছে না।

কিন্তু বিয়ের সিজন থাকলে তো আর অন্য কোন উপায় নেই। এই সময় ব্যক্তিগত ব্যবহার অথবা উপহার দেওয়ার জন্য কিন্তু অনেকেই টুকটাক সোনার গয়না কিনে থাকেন।। সেই সমস্ত দিকের কথা মাথায় রেখেই আজ আমরা কিছু লেটেস্ট রিজাইনের আংটির কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। চলুন তাহলে আর দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই কলকা ডিজাইনের একটি আংটি আপনাদের দেখাবো যার উপরে ফ্লাওয়ার ডিজাইনের মিনাকারি কাজ করা রয়েছে মেরুন রংয়ের উপরে। যেকোনো অকেশনে এটা পরতে পারবেন।

২) একটু ভরাট ডিজাইনের মধ্যে পাতার কাজ করা এই আংটিটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। হাই পলিস আর ঝিলের কাজ এটাতে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।

৩) ফ্লাওয়ার মোটিভের কাজ করা আরো একটা ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এটাতেও হাই পলিশের কাজ করা রয়েছে এবং এংগেজমেন্ট জাতীয় যেকোন অনুষ্ঠানে এটা ব্যবহার করতে পারেন।।

৪) অনেকটা আইসেপের ডিজাইন এর উপরে মেরুন আর কমলা রঙের মিনাকারি কাজ করে এই আংটিটা তৈরি করা হয়েছে। এটাও কিন্তু যে কোন অকেশনে ব্যবহার করা যাবে।

৫) এবার একটা ভরাট ডিজাইনের মধ্যে আমব্রেলা রিং এর ডিজাইন আপনাদের দেখাবো। এটার উপরে দুর্দান্ত ফ্লাওয়ারের কাজ করে মিনাকারি ওয়ার্ক ফুটিয়ে তোলা হয়েছে।

৬) আবারো একটা আমব্রেলা রিং এর ডিজাইন দেখে নিন। ফ্লাওয়ার মোটিভের উপর এটাও ট্র্যাডিশনাল ওয়ার্ক এর মিনাকারি কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে।

৭) কলকার ডিজাইনের সাথে হাই পলিশের কাজে এই আংটিটা তৈরি করা হয়েছে‌। বিয়ের দিন নববধূরা এই ধরনের ডিজাইন কিন্তু ট্রাই করতে পারেন।

৮)ফ্লাওয়ার মোটিভের উপরে একটা প্যাঁচানো নকশায় এই আংটিটা তৈরি করা হয়েছে। এটাতেও খুব সুন্দর ভাবে ছোট ছোট মটর দানার মতন বিটের কাজ করা রয়েছে।

৯) ফ্লাওয়ার মোটিভের পাশাপাশি কলকার ডিজাইনে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। অত্যন্ত নিখুঁতভাবে এই আংটি টার উপরে হাইপলিস এর কাজ করা আছে। আংটিটার চারপাশের লাইন ধরে যে একটা ট্র্যাডিশনাল ডিজাইন গিয়েছে সেটাও বেশ নজরকারা।

১০) আবারও একটা আমব্রেলা রিং এর ডিজাইন দেখে নিন যেটার গোটাধারে লাইন ধরে কলকার নকশা করা রয়েছে। বিয়ের দিনের জন্য পারফেক্ট কালেকশন।

১১) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু একেবারেই ইউনিক আর লেটেস্ট কালেকশন হিসেবে তুলে ধরা হয়েছে। এটার মধ্যে সূক্ষ্ম তারের কাজ রয়েছে ‌। পাশাপাশি রয়েছে ম্যাট আর ঝিলের কম্বিনেশনে ফিনিশিং।

১২) প্রতিবেদনের সব শেষে ফ্লাওয়ার ডিজাইনের সাথে কলকার একটা লেটেস্ট কালেকশন আপনাদের দেখাবো। এটাও কিন্তু অত্যন্ত নিখুঁতভাবে ঝিলে কাটা কাজের সাথে হাই পলিশের কম্বিনেশনে ফুটিয়ে তোলা হয়েছে।

Back to top button