খুবই কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের ঝুমকোর ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না এমন একটি জিনিস যা খুব সহজেই মানুষের মন জয় করে নিতে পারে। নারী-পুরুষ নির্বিশেষে সকলেই এটা পছন্দ করে থাকেন। একটা সময় ছিল যখন যেকোনো ছোটখাট উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে বিয়েতে সোনা ব্যবহার করা হতো। তবে এখন আর সেই দিন নেই।

মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে নিয়মিত সোনা কেনা সম্ভব নয়। কিন্তু টুকটাক বিয়ের মরসুমে অনেকেই কিন্তু উপহার হিসেবে গয়না কিনে থাকেন। আজ উপহার হিসেবে দেওয়া যাবে এরকম কিছু কানের দুলের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব। একটু সময় নিয়ে প্রতিবেদনটি পড়ার পর নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিতে পারেন।

গিফট পারপাস কিছু লেটেস্ট কানের দুলের কালেকশন:

১) অনেকটা হাতির দাঁতের মতন ডিজাইন করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। কানের দুলের নিচের অংশে ছোট্ট ঝুমকো বসানো রয়েছে।

২) ব্রাইডাল কালেকশন হিসেবে পুরো কান জুড়ে থাকা এই ঝুমকোটা আশা করছি আপনাদের ভালো লাগবে। অত্যন্ত নিখুঁতভাবে এটার উপর ম্যাট ফিনিশিং করে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে।

৩) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটাও একটা কান ভরে থাকা ঝুমকো ডিজাইন। বিয়ের দিন অথবা রিসেপশনে এই ধরনের কলকার কাজ করা ডিজাইন ট্রাই করতে পারেন।

৪) ময়ূর ডিজাইনের মিনাকারি কাজ করা এই ঝুমকো আশা করছি আপনাদের ভালো লাগবে। এটার নিচের অংশে অনেকটা লটকনের মতন ডিজাইনও করা রয়েছে।

৫) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটা কিন্তু বেশ বড় দৈর্ঘ্যের একটা কানের দুলের ডিজাইন। উপরের অংশে ফ্লাওয়ার ডিজাইন এবং নিচের অংশে ছোট থেকে বড় ঝালরের মতন ঝুমকো তৈরি করা হয়েছে।

৬) সিম্পল ডিজাইনের মধ্যে ঝুমকো নিতে চাইলে এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। কলকার ডিজাইনের উপর ঝিলে কাটা কাজ করে তৈরি করা হয়েছে।

৭) এবার যে কালেকশনটা আপনারা দেখছেন সেটা এক কথায় দুর্দান্ত একটা কলেকশন। যারা একটু প্যাঁচানো ডিজাইন পছন্দ করে থাকেন তারা এই ধরনের ঝুমকো তৈরি করতে পারেন।।

৮) আমাদের প্রতিবেদনের আট নম্বরে যে কালেকশনটা আপনারা দেখছেন সেটা অনেকটা উল্টানো ময়ূরের ডিজাইনে তৈরি করা হয়েছে। ময়ূরের পেখম অংশের সম্পূর্ণ মিনাকারি কাজ রয়েছে।

৯) ব্রাইডাল কালেকশন হিসেবে এই ঝুমকোটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। যেকোনো ভরাট ডিজাইনের চোকার নেকলেসের সাথে এই ধরনের লটকন দেওয়া ঝুমকো দারুন লাগবে।

১০) এবার যে ডিজাইন টা দেখছেন সেটা হাই পলিশের উপর ফ্লাওয়ার ডিজাইন করে তৈরি করা হয়েছে। যেকোনো উৎসব বা অনুষ্ঠানের মা বোনেরা পড়তে পারেন।

১১) সম্পূর্ণ ‘ইউ’ আকৃতিতে ঝালর ডিজাইন এর মধ্যে এই ঝুমকোটা তৈরি করা হয়েছে। নববধূদের কানে কিন্তু এই ধরনের ডিজাইন দারুন মানাবে।

১২) যারা একটু ইউনিক ডিজাইন ট্রাই করতে চান তারা এই ধরনের খাঁজকাটা ডিজাইনের মধ্যে কলকা আর বিটের কাজ করা ফ্লাওয়ার ডিজাইনের লম্বাটে ধরনের ঝুমকোটা দেখতে পারেন। নিঃসন্দেহে আপনাদের এটা পছন্দ হবে।

Back to top button