খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার প্রতি মানুষের কিন্তু এক প্রকার আলাদাই আবেগ রয়েছে যা কখনোই শেষ হওয়ার নয়। বিশেষ করে উৎসব অনুষ্ঠান বা বিয়ের দিনগুলোতে কিন্তু মানুষের প্রথম চাহিদা হিসেবে রয়েছে সোনা। আগেকার সময়ে যেমন গোটা বছর ধরেই বিভিন্ন গহনা কেনা হতো এখন কিন্তু আর সেটা হয় না। আসলে মূল্যবৃদ্ধির বাজারে কোনভাবেই সোনার গয়না নিয়মিত কেনা সম্ভব নয়।

কিন্তু সম্প্রতি বিয়ের সিজন উপলক্ষে অনেকেই বিভিন্ন ডিজাইনার গহনা কিনছেন। পাঠকদের পছন্দের কথা মাথায় রেখে আমরা আজ তাই নিয়ে চলে এসেছি কিছু লেটেস্ট কালেকশন। এই ধরনের ডিজাইন আপনারা অনেক দোকানেই রেডিমেড পেয়ে যাবেন; আবার চাইলে আপনারা কিন্তু কোন গহনার দোকান থেকে গড়িয়েও নিতে পারেন। চলুন তাহলে আর দেরি না করে আজকের প্রতিবেদনটি শুরু করা যাক।

লেটেস্ট ডিজাইনের কিছু সোনার গয়নার কালেকশন:

১) আজকে প্রতিবেদনের শুরুতে আপনাদের যে ডিজাইন টা দেখাচ্ছি সেটাতে একটি দুর্দান্ত নেকলেস আপনারা দেখতে পাবেন। সম্পূর্ণ গলা ভরা ডিজাইনের এটা তৈরি করা হয়েছে। সোনার উপরে বরফি, বল এবং রাউন্ড শেপে বিভিন্ন নকশা করার পাশাপাশি লাল আর সবুজ রঙের কুন্দনের কাজ রয়েছে।
Net weight – 42.63 g
Price – 2,38,800/-

২) এবার যে দ্বিতীয় ডিজাইন টা দেখছেন সেটার উপরে তিন ধরনের কাজ করা রয়েছে। প্রথমে রয়েছে ছোট্ট বলের মত কাজ তারপর রয়েছে ফ্লাওয়ার শেপে কাজ এবং একদম সব শেষে রয়েছে অনেকটা রাউন্ড শেপে এক ধরনের কাজ। নিখুঁতভাবে ঝিলে কাটা নকশা এর মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে।
Net weight – 42.90 g
Price – 2,45,000/-

৩) এবার যে তৃতীয় কালেকশনটি আপনারা দেখছেন সেটাও একটা ভীষণ সুন্দর আর ব্রাইডাল কালেকশনের জন্য পারফেক্ট নেকলেসের ডিজাইন। একই ধাঁচে এর পুরো গলার অংশটা তৈরি করা হয়েছে। শুধুমাত্র কণ্ঠনালী বরাবর কলকার শেপে একটা আর ড্রপের মতো একটা কাজ করা হয়েছে। এই জায়গাতে রয়েছে সবুজ রঙের স্টোনের কাজ।
Net weight – 31.86 g
Price – 1,85,000/-

৪) বিয়ের জন্য যদি আপনারা শুধুমাত্র একটাই গয়না পড়তে চান তাহলে এই কালেকশনটা কিন্তু আপনাদের জন্য একদম পারফেক্ট হবে। দুটি ধাপে বিভিন্ন কাজ করে এটাকে তৈরি করা হয়েছে। প্রথমের অংশে রয়েছে কুলোর মত এক ধরনের কাজ এবং ছোট ছোট বলের শেপে ডিজাইন। নিচের অংশটাতে রয়েছে একটা পান পাতার মতন ড্রপের ডিজাইন এবং ছোট ছোট ঝুমকো। এর ঠিক মাঝখানে একটা গোলাপি রঙের স্টোন বসানো রয়েছে।
Net weight – 34.10 g
Price – 1,90,960/-

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে খাঁজ কাটা নকশা করা রয়েছে একদম উপরের অংশে। এর ঠিক মাঝখানে কণ্ঠনালী বরাবর রয়েছে একটা বৃত্তের মতন ডিজাইন এবং তার চারদিকে রয়েছে ড্রপের কাজ।।
Net weight – 18.26 g
Price – 1,02,300/-

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে একদম উপরের অংশে সরু খাজকাটার মতন একটা সিম্পল নকশা করা হয়েছে। বাদবাকি নিচের অংশে রয়েছে চেইন আর ড্রপ এর কাজ।
Net weight – 16.84 g
Price – 94,300/-

৭) এবার যে কালেকশনটি দেখছেন সেই ডিজাইন টাও কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে পারফেক্ট। এটার মধ্যে অনেকটা কুলোর মত ডিজাইনে নকশা করা রয়েছে এবং নেকলেস আরকানের দুটোতেই কিন্তু সবুজ রঙের স্টোন বসানো রয়েছে।
Net weight – 35.20 g
Price – 1,97,120/-

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাতেও বিভিন্ন ধরনের নকশা করা হয়েছে। ভরাট ডিজাইনের নেকলেস হিসেবে এটা ভীষণ সুন্দর একটা কালেকশন। কন্ঠনালী বরাবর একটা গোল মত অংশে কালো রঙের স্টোন বসানো রয়েছে।
Net weight – 28.72g
Price – 1,60,850/-

৯) এবার আপনাদের যে কালেকশনটা দেখাতে চলেছি সেটা খুবই হালকা ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। মোটামুটি বিয়েতে বা রিসেপশনে হালকা গয়না পড়তে চাইলে আপনারা এটা ট্রাই করে দেখতে পারেন।
Net weight – 15.50 g
Price – 88,000/-

১০) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে বল আর ছোট গোল গিনি ডিজাইনের মধ্যে সুন্দরভাবে লাল স্টোন দিয়ে কাজ করা রয়েছে। এটার মধ্যে কিন্তু আপনারা মানানসই কানের আর মাংটিকা একদম সেট হিসেবে পেয়ে যাচ্ছেন।
Net weight – 32.98 g
Price – 1,88,000/-

১১) এবার যে কালেকশনটি আপনারা দেখবেন সেটা খুবই হালকা ডিজাইনের শুধুমাত্র চেন আর বলের কাজের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।
Net weight – 15.28 g
Price – 88,100/-

১২) চলে আসা যাক আজকের প্রতিবেদনের শেষ ডিজাইনে। একদম সিম্পল ডিজাইনের ছোট থেকে বড় বলের কাজ করে এটাকে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে। এই নেকলেসটা কিন্তু যে কোন বড় উৎসব অনুষ্ঠানে আপনারা পড়তে পারবেন।
Net weight – 28.50 g
Price – 1,62,000/-

Back to top button