মাত্র ১ গ্রাম ওজনের রেগুলার ইউজের সোনার কানের দুলের আধুনিক ডিজাইনের ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: মহিলাদের কাছে একটি অত্যন্ত পছন্দের গহনা হল বিভিন্ন ডিজাইনের কানের দুল। বিশেষ করে এটা যদি সোনার তৈরি হয়ে থাকে তাহলে তো কথাই নেই। যদিও মূল্যবৃদ্ধির বাজারে আজকাল সাধারণ মানুষের পক্ষে আর আগের মতন করে সোনার বিভিন্ন জিনিস তৈরি করা সম্ভব নয়। তবুও উৎসব অনুষ্ঠানের দিনগুলিতে কিন্তু মানুষ একটু হলেও সোনার গয়নার উপরে জোর দেওয়ার চেষ্টা করেন।

বিগত প্রায় মাসখানের ধরেই বিয়ের সিজন চলছে এবং এই সময়ে উপহার দেওয়ার জন্য স্বাভাবিকভাবেই গহনার প্রয়োজন থাকে। আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই একদম হালকা ডিজাইনের মধ্যে আমরা কিছু কানের দুলের কালেকশন আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি। যদি ভালো লাগে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নিতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই আপনাদের একটি কানবালা দেখাতে চলেছি যেটা খুব সিম্পল ডিজাইনের ঝিলে কাটা কাজ আর ড্রপের কাজে তৈরি করা হয়েছে। মাত্র ৩৩ হাজার ২০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে ড্রপের কাজ করা এই কানের দুলটাও কিন্তু উপহার দেওয়ার জন্য একটা আদর্শ কালেকশন। ৩৬৫০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৩) অনেকটা ছোট ছোট বিটের ডিজাইনে কানের দুলটা তৈরি করা হয়েছে। ২৬ হাজার ৬০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৪) কলকার ডিজাইনের সাথে ছোট ছোট তারের মতো কাজ করা এই কালেকশনটাও আপনাদের ভালো লাগতে পারে। ১৫০০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৫) খুবই সিম্পল ডিজাইনের মধ্যে আপনাদের একটা ঝুমকো দেখাতে চলেছি যেটা হয়তো কম বেশি সকলেরই পছন্দ হতে পারে। ২৯ হাজার ৫০০ টাকা এটার দাম পড়বে।

৬) এবার কলকা ডিজাইনের সাথে দুর্দান্ত ভাবে কাজ করা আরো একটা ঝুমকোর ডিজাইন আপনাদের দেখাতে চলেছি।৩৪,৩০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৭) ফ্লাওয়ার ডিজাইনের সাথে ড্রপের কাজ করা এই কানের দুলটাও আপনাদের ভাল লাগতে পারে। ৩১ হাজার ৩০০ টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

৮) একদম হালকা ডিজাইনের মধ্যে চেইনের কাজ করা কালেকশনটা আপনারা ট্রাই করে দেখতে পারেন। এই কানের দুলটির দাম পড়বে ৭৭০০ টাকা।

৯) চেনের সঙ্গে একটা সিঙ্গেল পাতার ডিজাইনে কাজ করা এই কালেকশনটাও আপনাদের ভালো লাগতে পারে। ১৯৫০০ টাকা এটার দাম পড়বে।

১০) পাতার ডিজাইনের সাথে সরু চেইন আর বলের কম্বিনেশনে কাজ করা এই কালেকশনটা যদি ভালো লাগে তাহলে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নিন। ৭৯০০ টাকা এটা আপনারা পেয়ে যাবেন।

১১) ফ্লাওয়ার ডিজাইনের সাথে সার্কুলার কম্বিনেশনের তৈরি এই চাঁদবালির কালেকশনটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। একটু হেভি ডিজাইন এর মধ্যে কানের দুল খুঁজলে আপনারা এই ধরনের ডিজাইন নিয়ে নেবেন। ৫৪ হাজার টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১২) হালকা ডিজাইনের মধ্যে ঝিলকাটা কাজ করে তৈরি এই কালেকশনটাও আপনাদের ভাল লাগতে পারে। এটাও একটা চাঁদবালির ডিজাইন যার দাম পড়বে ৫২৯০০ টাকার কাছাকাছি।

Rakhal chandra dey Jewellers.
122,B.B GANGULY STREET, KOLKATA-12.
Contact – 9007510098.

Back to top button