মাত্র ১ গ্রাম থেকে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: গহনা তৈরি করতে গেলে আমাদের মাথাতে প্রথমেই যে ধাতুর নাম আসে সেটা হল সোনা। মূল্যবৃদ্ধির বাজারে আজকাল বহু মানুষ সোনার গহনা কিনতে গিয়ে পিছিয়ে আসলেও টুকটাক অনেকেই কিন্তু সোনা কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে বিয়ের সিজনের কথা মাথায় রেখে আমরা কিছু লেটেস্ট ডিজাইনের গোল্ড রিং এর

কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। আশা করছি এই কালেকশনগুলো আপনাদের ভালো লাগবে। বিশেষ করে মহিলাদের জন্যই কালেকশনটা শেয়ার করা হচ্ছে। তাই অবশ্যই কিন্তু কমেন্ট করে কোনটা সব থেকে বেশি ভালো লাগলো সেটা জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই যে আংটির ডিজাইন আপনাদের দেখাচ্ছি সেটা বরফি শেপে বা কাটিংয়ে তৈরি করা হয়েছে। ৪৬০০ টাকায় এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার যে ডিজাইন টা দেখছেন সেটা বরফি কাটিং এর কাজের উপর ঝিলে কাটা কাজ করে তৈরি করা হয়েছে। আংটির দুই ধারে সুন্দর একটা ট্র্যাডিশনাল ওয়ার্ক করা হয়েছে। ৫১০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য রয়েছে।

৩) এবার যে ডিজাইন টা দেখতে চলেছেন সেটাও বরফি ডিজাইনের তৈরি করা হয়েছে এবং মাঝখানে একটা হার্টের আকৃতিতে ঝিলে কাটা কাজ করা আছে। ৫,০৫০ টাকার মধ্যে এটা সংগ্রহ করে নিতে পারবেন।

৪) এবারের ডিজাইন টা একটা আই টাইপের প্যাটারনে তৈরি করা হয়েছে। ৫৬৫০ টাকা এই আংটির দাম পড়বে।

৫) বরফি কাটিং এর কাজের উপর ধানের ছড়ার ডিজাইন করে এবারের আংটি তৈরি করা হয়েছে। আংটির দুটো পয়েন্টে বলের ডিজাইন করা রয়েছে। ৫,৮০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৬) অনেকটা কলকার ডিজাইনে দুই ধারে বলের মতন বিভিন্ন নকশা করে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। আংটির মাঝবরাবর যে ঝিলে কাটা কাজ রয়েছে সেটাও বেশ সুন্দর। ৬২৫০ টাকার মধ্যে এই কালেকশন টা পেয়ে যাবেন।

৭) যারা হালকা ওজনের মধ্যেই হেভি ডিজাইন খুঁজছেন এই ধরনের আংটি ট্রাই করে দেখতে পারেন। এটার উপরেও ধানের ছড়ার মতন খুব সুন্দর ঝিলে কাটা কাজ করা রয়েছে। ৭০৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) ওভাল শেপে চারদিকে একটা ট্র্যাডিশনাল কাজ করা এবং মাঝবরাবর রাউন্ড শেপে ঝিলে কাটা কাজ করে এই আংটিটা তৈরি করা হয়েছে।৭,১০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) ফ্লাওয়ার মোটিভের উপর দুই দিকে বরফির কাজ করে এই সুন্দর আংটি তৈরি করা হয়েছে। উপহার দেওয়ার জন্য এই ধরনের কালেকশন খুবই ভালো। ১০ হাজার টাকার আশেপাশে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১০) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটার মাঝখানে একটা সার্কুলার এবং চারদিকে বরফির শেডে পেটাল তৈরি করে ডিজাইন করা রয়েছে। ১০,১০০ টাকার মধ্যে আপনারা এই ধরনের কালেকশন পেয়ে যাবেন।

১১) সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইন এবং দুই ধারে একটা গ্লসি ডিজাইনের মধ্যে কম্বিনেশন করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ১০,৪৫০ টাকা এই আংটি টার দাম পড়বে।

১২) একটু চওড়া ডিজাইন এর মধ্যে আংটি নিতে চাইলে এই ফ্লাওয়ার ডিজাইনের সাথে তারের কম্বিনেশন করা আংটি ট্রাই করে দেখতে পারেন। ১০৫৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।
R.P SHAW JEWELLERS
90,bepin bihari Ganguly Street.
Landmark – opposite goyanka College of commerce.
Kolkata – 700012
Contact : 9830135080.

Back to top button