খুবই কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ৩টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে মানুষের মধ্যে যে জিনিসটির চাহিদা একেবারে সবার উপরে থাকে সেটা হল সোনার গয়না। নববধূকে উপহার দেওয়ার জন্য হোক বা বিয়ের দিন সাজের জন্য এই সোনার চাহিদা কিন্তু ব্যাপক। তবে মূল্যবৃদ্ধির বাজারে প্রতিনিয়ত মানুষের পক্ষে সোনা কেনা সহজ কথা নয়। কিন্তু অন্য কোন উপায় না থাকায় হলুদ ধাতুর উপরেই কিন্তু শেষমেষ নির্ভরশীল থাকেন মানুষ।। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিয়ের সিজন স্পেশাল বিশেষ কয়েকটি সোনার সলিড নেকলেসের ডিজাইন শেয়ার করে নিতে চলেছি।

সলিড নেকলেসের কিছু ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের একটা ভরাট ডিজাইনের জড়োয়া নেকলেস দেখাতে চলেছি। এটা গলায় পড়ে নিলে কিন্তু আর অন্য কোন গহনা পরার প্রয়োজন নেই। ম্যাট ফিনিশিংয়ের উপর এই গয়নাগুলোতে ভীষণ নিখুঁতভাবে ফুটিয়ে নানান ধরনের নকশায় ঝিলে কাটা কাজ করা রয়েছে ‌। ৬৯ হাজার ১০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

২) এবার যে ডিজাইনটি দেখছেন সেটাতে চেইন ড্রপ এবং বক্সের মিশেলে কাজ করা হয়েছে। এটাও কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে একদম আদর্শ। দাম পড়বে প্রায় ৭০ হাজার টাকার কাছাকাছি।

৩) এবার যে কালেকশনটি দেখছেন সেটাও হুবহু আগের ডিজাইনের মতোই তৈরি করা হয়েছে। শুধুমাত্র কণ্ঠনালী বরাবর নকশা সামান্য আলাদা। ৭৪,২৫০ টাকা এটার দাম পড়বে।

আজ আমরা যে সমস্ত কালেকশন শেয়ার করে নিলাম সেগুলো কিন্তু খুব সহজেই রেডিমেড কিনে নিতে পারেন। অনেক গহনার দোকানেই এই ধরনের ডিজাইন তৈরি করা হয়ে থাকে। চাইলে বানিয়ে নিতেও আপত্তি নেই। সে ক্ষেত্রে অবশ্যই নিজেদের পছন্দের ডিজাইনটা স্ক্রিনশট করে রাখবেন।।

Back to top button