খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ৪টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনা কিন্তু নারী পুরুষ নির্বিশেষে সকলে পছন্দ করে থাকেন। যারা ভাবেন গয়নার চাহিদা শুধু মহিলাদের মধ্যেই বর্তমান তাদের ধারণা একেবারেই ভুল। সোনার তৈরি বহু জিনিস কিন্তু পুরুষেরাও অত্যন্ত পছন্দ করেন। নানান ধরনের সোনার গয়নার মধ্যে বিভিন্ন ডিজাইনার নেকলেস, কানের দুল, সীতাহার, বাউটি বা বালা প্রভৃতি রয়েছে। সাধারণত বিয়ের সিজনে এই সমস্ত গয়নার চাহিদা কিন্তু ব্যাপক পরিমাণে বেড়ে যায়।

ব্রাইডাল কালেকশন হোক কিংবা উপহার দেওয়ার জন্য এই সমস্ত গহনা কিনে থাকেন মানুষ। অনেকে আবার রেগুলার ইউজের জন্যও সোনা কিনতে পছন্দ করেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করব অত্যন্ত হালকা ওজনের মধ্যে কিছু এমন কানের দুলের ডিজাইন যা রেগুলার ইউজ করতে পারবেন। পাশাপাশি উপহার হিসেবেও এগুলোকে দেওয়া যেতে পারে। প্রতিবেদনের মূল পর্বে যাওয়ার আগে জানিয়ে রাখি আজ আমরা যে সমস্ত কালেকশন গুলি শেয়ার করব সেগুলো মোটামুটি ১০ হাজার টাকার মধ্যেই আপনারা তৈরি করতে পারবেন।

রেগুলার ইউজের জন্য কিছু বিশেষ কানের দুলের ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনাদের যে কানের দুলটি দেখাতে চলেছি সেটা একেবারে ছোট্ট ফুলের সাথে ঝুমকোর ডিজাইন করা রয়েছে। খুবই হালকা ওজনের মধ্যে এটা তৈরি করা হয়েছে। উপহার হিসেবে কিন্তু এটা ভীষণ ভালো একটা কালেকশন।

২) দ্বিতীয় ডিজাইন টা আপনারা দেখছেন সেটাতে একসাথে দুটো ফ্লাওয়ারের কারুকার্য করা রয়েছে। বিয়ে বাড়িতে উপহার হিসেবে আপনারা এটা নিতে পারেন।। ছোটখাটো অনুষ্ঠানে পড়লেও কিন্তু ভালো লাগবে।

৩)এবার যে কানের দুলটি আপনারা দেখছেন সেটা অনেকটা রাউন্ড শেপের সাথে ছোট্ট ঝুমকো দিয়ে তৈরি করা হয়েছে। টপ অংশটির মধ্যে ধানের ছড়ার মতন ঝিলে কাটা কাজ করা হয়েছে।

৪) আমাদের এই প্রতিবেদনে শেষ যে কালেকশনটি দেখছেন সেটা অনেকটা পান পাতার মতন শেপে তৈরি করা। এটার চারপাশে একেবারে সরু তারের মতন ডিজাইন করা রয়েছে। আগের কানের দুল গুলোর মতন এটাতেও হালকা ঝুমকো রয়েছে।

আজকের শেয়ার করা ডিজাইন গুলির মধ্যে কোনটা আপনাদের পছন্দ হলো তা কমেন্ট বক্সে স্ক্রিনশট করে আমাদের জানাতে পারেন। নিকটবর্তী যে কোন দোকান থেকেই আপনারা এই ডিজাইনগুলো তৈরি করে নিতে পারবেন। দাম আগেই বলে দিয়েছি, শুধু জানিয়ে রাখি হলমার্ক ছাড়া কিন্তু ভুল করেও সোনার গয়না কোন জায়গা থেকে কিনবেন না। অনেক সময় হলমার্ক ছাড়া গয়না বিক্রি করে দাম কম রাখা হয়। এতে কিন্তু কিছু সময়ের জন্য নিজেকে লাভবান মনে হলেও পরবর্তীতে ঠকে যেতে পারেন।।

Back to top button