একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ৫টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: নারী-পুরুষ নির্বিশেষে সোনার গয়না পড়তে কিন্তু সকলেই পছন্দ করে থাকেন ‌। যদিও মূল্যবৃদ্ধির বাজারের দিকে তাকিয়ে স্পষ্ট বলা যায় যে আজকালকার দিনের সোনা কেনাটা খুব একটা সহজ ব্যাপার নয়। সোনার তৈরি যে কোন জিনিসেরই কিন্তু এখন প্রায় আকাশছোঁয়া দাম। তবে একবারে না হলেও প্রয়োজনে মানুষ কিন্তু টুকটাক সোনার জিনিস কিনে থাকেন।

বিয়ের সিজনে যে সমস্ত সোনার জিনিসগুলির সর্বাধিক চাহিদা থাকে তার মধ্যে রয়েছে বিভিন্ন নেকলেস বা কানের দুল থেকে শুরু করে আংটি। এর আগে আমরা আপনাদের সাথে বিভিন্ন ডিজাইনের কিছু নেকলেস আর কানের দুল শেয়ার করে নিয়েছিলাম। আজ নিয়ে চলে এসেছি কয়েকটি আংটির ডিজাইন। খুব সহজেই এগুলো কিন্তু বিয়েতে উপহার হিসেবে আপনারা দিতে পারেন।

লেটেস্ট ডিজাইনের কিছু আংটির কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা যে আংটির ডিজাইনটি আপনাদের দেখাচ্ছি সেটার দুদিকে কল্কার মতন কাজ করা রয়েছে। মাঝখানে রয়েছে ফুলের মতন একটা নিখুঁত কাজ। এটার মধ্যে ঝিলে কাটা কাজ খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে।
Net weight : 850 mg
Price : 4670/-

২) এবার যে আংটি আপনারা দেখছেন সেটা অনেকটা বরফির হিসেবে তৈরি করা হয়েছে। দুর্দান্ত ম্যাট ফিনিশ এবং ঝিলেকাটা কাজে এই আংটিটি তৈরি। নববধূদের উপহার দেওয়ার জন্য কিন্তু এটা ভীষণ মানানসই একটা কালেকশন।
Net weight :1,300 mg
Price : 7,150/-

৩) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার এর কাজ করা আংটি নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। এটাও কিন্তু উপহার দেওয়ার জন্য একটা দারুন কালেকশন।
Net weight : 1,150 mg
Price : 6,300/-

৪) এবার একটু ভরাট ডিজাইনের অর্থাৎ ভারী ডিজাইনের মধ্যে আপনাকে আংটি দেখাতে চলেছি। এনগেজমেন্ট এর জন্য এই রিংটা কিন্তু দারুন হবে। বক্স ডিজাইনের উপর খুব সুন্দর করে নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ এটাই ফুটিয়ে তোলা হয়েছে।
Net weight : 2,300 mg
Price : 12,650/-

৫) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একেবারে শেষ ডিজাইনে। এটা কিন্তু বিভিন্ন ধরনের আঁকাবাঁকা নকশায় সেফ দিয়ে তৈরি করা হয়েছে ‌। একটু ইউনিক ডিজাইনের মধ্যে রেগুলার ইউজের আংটি নিতে চাইলে আপনারা এটা ট্রাই করতে পারেন।
Net weight : 1,060 mg
Price : 5830/-

আজ আমরা যে কালেকশনগুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম সেগুলো কিন্তু খুব সহজেই যে কোন নিকটবর্তী দোকানে আপনারা স্ক্রিনশট এর মাধ্যমে ডিজাইন দেখিয়ে তৈরি করে নিতে পারবেন। তাই অবশ্যই নিজেদের পছন্দের ডিজাইন বেছে নিতে ভুলবেন না। ক্রেতাদের সুবিধার্থে জানিয়ে রাখি হলমার্ক ছাড়া কখনোই সোনার গয়না কেনা উচিত নয়। সুতরাং কেনার আগে আপনারা সমস্ত দিক যাচাই করে নেবেন।

Back to top button