খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চুড়ির ৬টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনা মানেই মানুষের কাছে এক প্রকার আলাদা আকর্ষণ। বিয়ের সিজনে কিন্তু এই সোনার গহনার চাহিদা কয়েকগুণ বেড়ে গিয়ে থাকে। আজ তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি সোনার চুড়ির কিছু লেটেস্ট ডিজাইন। প্রত্যেকটা চুড়িই কিন্তু বেশ আধুনিক ডিজাইনের মধ্যে সুন্দর একটা ট্র্যাডিশনাল টাচ আপ রেখে তৈরি করা হয়েছে। চলুন ডিজাইনগুলো চটপট দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই রোজ গোল্ড আর রোডিয়াম পলিসে তৈরি একটা চুড়ির কালেকশন আপনাদের দেখাচ্ছি। যেকোনো অকেশানে এই ধরনের কালেকশন আপনারা ট্রাই করে দেখতে পারেন।

২) অনেকটা তারের সাথে বলের ডিজাইনে এটাও একটা নতুন ধরনের চুড়ি তৈরি করা হয়েছে। যেকোনো অকেশানে এথনিক পোশাকের সাথে কিন্তু এই ধরনের ডিজাইন আপনারা কিনতে পারেন। ৩ ভরির মধ্যে এটা তৈরি করা হয়েছে।

৩) একটু চ্যাপ্টা ডিজাইনের মধ্যে ছয় সেটের চুড়িও আপনারা নিয়ে নিতে পারেন। বিবাহিত মহিলারা এই ধরনের কালেকশন পড়তে কিন্তু খুব পছন্দ করে থাকেন। এটার উপর খুব সুন্দর ভাবে ম্যাট পলিশের কাজ করা হয়েছে।

৪) দুই ভরি ওজনের মধ্যে একটু চ্যাপ্টার ডিজাইনের মধ্যে এই ধরনের দুটো চুড়িও আপনারা রেগুলার ইউজার নিতে পারেন। সুন্দর ঝিলে কাটা কাজে এটাকে ফুটিয়ে তোলা হয়েছে।

৫) টার্কি ডিজাইনের মধ্যে চুড়ি নিতে চাইলে এই ধরনের একটা ফ্লাওয়ার মোটিভ এর কালেকশন দেখতে পারেন। মোটামুটি তিন ভরির আশেপাশে এটার ওজন পড়বে। এটার মধ্যে রোজগোল্ড আর হোয়াইট গোল্ড দুটোই করা রয়েছে

৬) অনেকটা স্কয়ারশেপে এই চুড়িটা তৈরি করা হয়েছে। খুবই আনকমন ডিজাইনের কালেকশন এটা। মোটামুটি ছয় ভরির কাছাকাছি ওজনে আপনারা এটা তৈরি করে নিতে পারবেন।

আজকের শেয়ার করা কালেকশন গুলোর মধ্যে আপনাদের কোনটা সবথেকে বেশি ভালো লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। প্রত্যেকটা ডিজাইনই কিন্তু মহিলাদের চাহিদার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। আশা করছি কালেকশন গুলো আপনাদের ভালো লাগবে।
Ananda jewellers
Dhaka, Bangladesh.

Back to top button