মাত্র ১ আনা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ৭টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: কানের দুল হল মেয়েদের একটি অত্যন্ত পছন্দের গহনা। বিশেষ করে এটা যদি সোনার তৈরি হয়ে থাকে তাহলে তো আর কথাই নেই। অনেকেই আছেন যারা সোনার তৈরি কানের দুল পরতে ভীষণ পছন্দ করে থাকেন, তবে মূল্যবৃদ্ধির বাজারে হয়তো কানের দুল কেনা সম্ভব হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তেমন কয়েকটি কানের দুলের কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। যদি ভালো লাগে অবশ্যই কিন্তু একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই আপনারা যে কানের দুলটি দেখছেন সেটা সম্পূর্ণ ত্রিভুজের ডিজাইনের ছোট্ট ঝুমকো আকৃতিতে তৈরি করা হয়েছে। মাত্র ১২২০০ টাকায় রেগুলার ইউজের জন্য এই ধরনের কানের দুল আপনারা পেয়ে যাবেন।

২) এবার যে ডিজাইনটি দেখছেন সেটা হুবহু আগের মতোই তৈরি করা হয়েছে তবে এখানে ত্রিভুজের আকৃতি সামান্য বড়‌। ম্যাট ফিনিশিংয়ের উপর নিখুঁতভাবে এখানে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে কানের এর মধ্যে। এটার দামও পড়বে ১২২০০ টাকা।

৩) তৃতীয় যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খুব সুন্দর ভাবে ধানের ছড়ার ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে কানের দুলের মধ্যে। ঝিলে কাটা কাজ যে এত নিখুঁত হতে পারে সেটা সহজে বর্ণনা করা সম্ভব নয়। এটার আনুমানিক দাম পড়বে ১০,৬০০ টাকা।

৪) একটু লম্বাটে ডিজাইনের মধ্যে ঝুমকো নিতে চাইলে আপনারা এই ধরনের কালেকশন ট্রাই করে দেখতে পারেন। একটা কলকার মতন নকশায় তৈরি করা হয়েছে। ১১ হাজার টাকার কাছাকাছি দাম পড়বে।

৫) ওভাল শেপের সাথে নকশার কাজ করে এই কানের দুলটি তৈরি করা হয়েছে যা গিফট দেওয়ার জন্য একেবারে আদর্শ। ১০,৬০০ টাকায় এই ডিজাইন টাও আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

৬) একটু চওড়া বা বড় ডিজাইনের মধ্যে কানের দুল নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা পড়তে পারেন। মা বোনেদের কানে এ ধরনের ডিজাইন খুব ভালো মানাবে। পাতা ডিজাইনের এই কানের দুলটির দাম পড়বে ১১ হাজার ৪০০ টাকা।

৭)রাউন্ড শেপের চারপাশে কলকার নকশা করে এই কানের দুলটা তৈরি করা হয়েছে। ১১২০০ টাকার মধ্যেই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

আজ আমরা আপনাদের সাথে যে সমস্ত কালেকশনগুলো শেয়ার করে নিলাম তার প্রত্যেকটাই কিন্তু দুর্দান্ত ডিজাইনের তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য হোক বা অকেশন পারপাস আপনারা খুব সহজেই এই ধরনের কালেকশন নিতে পারেন। গিফট দিতে চাইলেও এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখলে ক্ষতি হবে না। তবে হলমার্ক ছাড়া কিন্তু কখনোই সোনার গয়না কিনবেন না। তাহলে ভুয়ো ব্যবসায়ীদের কাছে ঠকে যেতে পারেন।

Back to top button