একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার চেনের ৭টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনাই মানুষ পরতে অত্যন্ত পছন্দ করে থাকেন। তবে মূল্যবৃদ্ধির বাজারে আজকাল কিন্তু খুব একটা ভারি গয়না মানুষ কিনতে পারেন না। তাই উপহার দেওয়ার জন্য অথবা রেগুলার ইউজের জন্য কিন্তু মানুষ সোনার তৈরি হালকা গহনা অত্যন্ত পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই লেটেস্ট কিছু সোনার চেনের কালেকশন শেয়ার করে নেব। এগুলো কিন্তু খুব সহজেই আপনারা গিফট পারপাস অথবা রেগুলার ব্যবহারের জন্য নিতে পারেন।।

১) প্রতিবেদনের শুরুতেই একটা চ্যাপ্টা বা ফ্ল্যাট ডিজাইনের মধ্যে চেইন আপনাদের দেখাতে চলেছি। এটা কিন্তু যে কোন অকেশনে আপনারা পরতে পারবেন। ১০ গ্রাম ওজনের এই চেনটির দাম পড়বে ৫৮,৯০০ টাকা।

২) একেবারে স্লিক আর পাতলা ডিজাইনের মধ্যে যদি আপনারা চেইন নিতে চান সেক্ষেত্রে এটা একেবারেই আদর্শ। পাঁচ গ্রাম এটার ওজন রয়েছে যার দাম পড়বে ২৯ হাজার টাকা।

৩) এবার একটা প্যাচ চেনের ডিজাইন আপনাদের দেখাবো। এটাও পাঁচ গ্রামের মধ্যেই তৈরি করা হয়েছে। মাত্র ২৯ হাজার টাকার মধ্যে এই ধরনের ডিজাইন আপনারা পেয়ে যাবেন যা গিফট পারপাসে দেওয়ার জন্য কাজে লাগবে।

৪) অনেকটা শিকলের মতো ডিজাইনে এই চেইনটা তৈরি করা হয়েছে যা রেগুলার ইউজের পাশাপাশি যে কোন অকেশনের হিসেবে আপনারা পরিধান করতে পারবেন। ৬ গ্রাম এটার ওজন রয়েছে যার দাম পড়বে ৩৫,৪০০ টাকা।

৫) এবার একটা বল চেইনের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ৪.৫ গ্রামের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে যার দাম পড়বে ২৬,২০০ টাকা।

৬) ছোট ছোট বলের ডিজাইনে এই চেনটা তৈরি করা হয়েছে যার ওজন পড়বে ৭.৫ গ্রাম। ৪৫ হাজার ৯০০ টাকার মধ্যে আপনারা এই চেইন টা পেয়ে যাবেন।

৭) ছোট ছোট ওভাল শেপের বিটের কাজ করে এই চেইনটা তৈরি করা হয়েছে। এই ধরনের ডিজাইনও কিন্তু অনেকে পছন্দ করে থাকেন যার ওজন ৮.৫ গ্রাম। ৫৮ হাজার টাকার আশেপাশে এই কালেকশনগুলোর দাম পড়বে।

আজ আমরা যে সমস্ত কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিলাম তার মধ্যে কোনটা সব থেকে বেশি ভালো লাগলো অবশ্যই জানাতে ভুলবেন না। তবে অবশ্যই গহনা কেনার আগে হলমার্ক দেখে নেওয়ার অনুরোধ রইল। তা না হলে আপনাদের ভবিষ্যতে সমস্যায় পড়তে হতে পারে। এই ধরনের আরো ডিজাইন সম্পর্কে জানতে চাইলে আমাদের প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাতে পারেন।

Back to top button