খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ৮টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: কানের দুল হল মেয়েদের একটি অত্যন্ত পছন্দের গহনা। বিয়ের সিজনে কিন্তু এই জাতীয় গহনার চাহিদা অত্যন্ত বেশি থাকে। বিশেষ করে এটা যদি সোনা দিয়ে তৈরি হয়ে থাকে তাহলে তো আর কথাই নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের জন্য নিয়ে চলে এসেছি এমন কিছু গোল্ড ইয়ার রিং এর কালেকশন যা, খুব সহজেই রেগুলার ইউজ থেকে গিফট পারপাস আপনারা ব্যবহার করতে পারবেন।।

এই ধরনের ডিজাইন কিন্তু যে কোন গহনার দোকান থেকে আপনারা তৈরি করে নিতে পারেন। সেক্ষেত্রে অবশ্যই পছন্দের ডিজাইন স্ক্রিনশট করে নিতে ভুলবেন না। আবার অনেক শোরুমেই কিন্তু এগুলো রেডিমেড বিক্রি করা হয়ে থাকে।

আধুনিক ডিজাইনের মধ্যে কিছু সোনার কানের দুলের ডিজাইন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে কানের দুলটি দেখাতে চলেছি সেটা বেশ চওড়া ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। মোটামুটি ১২ গ্রাম ওজনের তৈরি এই কানের দুলটি কিন্তু দৈর্ঘ্যে বেশ বড়। এটার মধ্যে ফ্লাওয়ার মোটিভ থেকে শুরু করে কলকার কাজ আর ঝুমকো সবকিছুই সুন্দরভাবে কম্বিনেশন করা হয়েছে।

২) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে পাতার কাজ করা ঝুমকো নিতে চাইলে আপনারা এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এটাতে ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করা হয়েছে। এই কানের দুলটির ওজন রয়েছে ৮.৫০০ গ্ৰাম।

৩) যে তৃতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা খুব সুন্দরভাবে পাতার ডিজাইনের পাশাপাশি একটা ট্র্যাডিশনাল লুক দিয়ে প্রস্তুত করা হয়েছে। বিয়ের দিনের জন্য এই ধরনের ঝুমকো আপনারা ট্রাই করতে পারেন। এটির ওজন রয়েছে ১৩.৫০০ গ্ৰাম।

৪) যারা একটু ইউনিক ডিজাইনের মধ্যে কানের ঝুমকো নিতে চান অবশ্যই তৈরি করা আর ছোট ছোট ড্রপের কাজ করা এই ডিজাইন টা ট্রাই করে দেখতে পারেন।এটার উপরেও খুব নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। কানের দুলটির ওজন রয়েছে ১১.৫০০ গ্ৰাম।

৫) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে অসাধারণ ছোঁয়ায় তৈরি কানের দুল নিতে চাইলে এটা আপনাদের জন্য একটা পারফেক্ট ডিজাইন। উপহার হিসেবেও এই ধরনের ডিজাইন দিতে পারবেন যার ওজন পড়বে ১২.৫০০ গ্ৰাম।

৬) একটু ভারী ডিজাইনের মধ্যে কানের দুল নিতে চাইলে এটা ট্রাই করে দেখতে পারেন। এটাতে ঝুমকোর কাজের পাশাপাশি মাঝখানে একটা হার্ট শেপের ডিজাইন এবং তার মধ্যে ঝিলে কাটা কাজ করা হয়েছে। ১৩ গ্রাম ওজন পড়বে।

৭) অনেকেই রয়েছেন যারা চাঁদবালি করতে খুব পছন্দ করে থাকেন তারা এই ধরনের ডিজাইন ট্রাই করতে পারেন। এটার নিচের অংশেও ড্রপ আর ঝুমকো কাজ করা রয়েছে। যার ওজন পড়বে ৯.৫০০ গ্ৰাম।

৮) রাউন্ড শেপের মধ্যে ঝুমকো আর ছোট ছোট বল দিয়ে কাজ করা এই কানের দুলটাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। এগুলো কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে ভালো মানাবে যার ওজন পড়বে ১২ গ্রাম। এটাই আমাদের প্রতিবেদনের সর্বশেষ কালেকশন।

Back to top button