মাত্র ২ আনা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার ব্রেসলেটের ৮টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনাই, মহিলাদের মধ্যে জনপ্রিয় তবে ব্রেসলেট কিন্তু সকলে একটু বেশি ভালোবাসেন। উপহার থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে হাতে ব্রেসলেট থাকলে কিন্তু একটা আলাদাই লুক চলে আসে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই খুবই হালকা ওজনের মধ্যে লেটেস্ট কিছু সোনার ব্রেসলেটের কালেকশন শেয়ার করে নিতে চলেছি। যদি আপনারা সম্প্রতি গিফট পারপাস অথবা নিজেদের ইউজের জন্যই নিতে চান অবশ্যই ট্রাই করে দেখতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার ডিজাইনে লেজার কাটিং এর একটি ব্রেসলেট আপনাদের দেখাবো। ১১৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) ৫ টি ফ্লাওয়ারের ডিজাইনের তৈরি করা এই ব্রেসলেটটাও আপনাদের ভালো লাগতে পারে। ১৬০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) চারটি ফ্লাওয়ার এর ডিজাইনে তৈরি করা এই হালকা ওজনের ব্রেসলেট টি ও আপনাদের ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নেবেন। এটির আনুমানিক মূল্য ১৩৫০০ টাকা।

৪) মাত্র দুই আনার মধ্যে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। এটাও তিনটে ফ্লাওয়ারের ডিজাইনে তৈরি করা হয়েছে যার দাম পড়বে ১১৫০০ টাকা।

৫) পাঁচটা ফ্লাওয়ার এর ডিজাইনের সরু করে লেজার কাটিং করে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। মোটামুটি তিন আনা ওজন রয়েছে যার দাম পড়বে ১৬৫০০ টাকা।

৬) এবার বল ডিজাইনে তৈরি একটি ব্রেসলেট আপনাদের দেখাতে চলেছি। ৪২০০০ টাকা এই ব্রেসলেটটির দাম পড়বে।

৭) একদম স্লিক ডিজাইনের মধ্যে লেজার কাটিং এর ব্রেসলেট নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ২৫ হাজার ৫০০ টাকা দাম পড়বে।

৮) এবার যে ডিজাইনটা আপনারা সবশেষে দেখছেন সেটাও একটা চেনের উপর হালকা কাজ করে তৈরি করা হয়েছে। ২৫ হাজার টাকার আশেপাশেই দাম পড়বে।

পাবনা জুয়েলার্স
Contact : 01789-795533.

Back to top button