খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ৮টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজন মানেই কিন্তু নিত্যনতুন সোনার গহনার কালেকশন। অনেকেই এই সময়ে মূল্য বৃদ্ধির বাজারে একটু হালকা ওজনের মধ্যে তৈরি সোনার নেকলেসের খোঁজ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা তেমনি একটি সোনার নেকলেস আপনাদের দেখাতে চলেছি। আশা করছি এই কালেকশনগুলো আপনাদের খুবই ভালো লাগবে। চলুন তাহলে দেরি না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করে পিসি চন্দ্র জুয়েলাস থেকে শেয়ার করা এই লেটেস্ট কালেকশন গুলি দেখা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই চেইনের ডিজাইনের সাথে খাজকাটা নকশায় তৈরি একটা নেকলেস আপনাদের দেখাতে চলেছি। এই কালেকশন টার দাম পড়বে ৬২ হাজার টাকা।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা একটা ঠাসা ওয়ার্কের সাথে ফ্লাওয়ার মোটিভের কাজ করে তৈরি করা হয়েছে। অনেকটা ঝালরের মতন কাজ করা রয়েছে এটাতে। দাম পড়বে ৬৭ হাজার টাকা।

৩) ফ্লাওয়ার মোটিভের নকশার পাশাপাশি খাজের ডিজাইন করা এই কালেকশনটাও আপনাদের আশা করছি ভালো লাগতে পারে। অনেকটা তারজালীর মতন ডিজাইন এটাকে তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৬৫ হাজার টাকা।

৪) এবার যে নেকলেসটি আপনারা দেখছেন সেটা দু’পাশে দু ধরনের কাজ করা রয়েছে। পাশাপাশি কণ্ঠনালী বরাবর যে ফ্লাওয়ার ডিজাইন টা রয়েছে সেটাতে মিনা কারি কাজও আপনারা দেখতে পাবেন।৬৭,৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) এই নেকলেসটাতেও দুদিকে দু ধরনের কাজ করা রয়েছে এবং ঠিক মাঝখানে রয়েছে ফ্লাওয়ার মোটিভ এর ডিজাইন। সলিড পলিশের সাথে ড্রপের কম্বিনেশন এখানে কাজ করা হয়েছে যার দাম পড়বে ৬৮ হাজার ৫০০ টাকা।

৬) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে পাচ্ছেন সেটা বিয়ের দিন পড়ার জন্য একেবারে আদর্শ একটা কালেকশন। এটা পড়লে কিন্তু পুরো গলা টাই ভরাট লাগবে। অনেকটা চেন আর তারজালির কাজে এটাকে তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৬৯ হাজার ৫০০ টাকা।

৭) অনেকটা হাঁসুলি প্যাটার্নে একটু ঘুরিয়ে এই নেকলেসটা তৈরি করা হয়েছে। বিয়ের দিনের জন্য আপনারা এই ধরনের ডিজাইনও ট্রাই করে দেখতে পারেন যার দাম পড়বে ৭০ হাজার টাকা।

৮) আমাদের আজকের এই প্রতিবেদনের যে সর্বশেষ কালেকশনটি আপনাদের দেখাচ্ছি সেটা কিন্তু ভীষণ ইউনিক ডিজাইনে তৈরি করা হয়েছে। এটাকে পাইপ নেকলেস বলা যেতে পারে যার নিচের অংশের ড্রপের কাজ করা রয়েছে।দাম পড়বে ৬৬,৭০০ টাকা।

P.c chandra Jewellers.
Sealdah station road branch.
Contact – 7439624845

Back to top button