খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার লকেটের কয়েকটি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন :- আজকের এই প্রতিবেদন অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে । আমরা সোনার গয়না বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করে থাকি । অনুষ্ঠান বাড়িতে হোক বা নিজের জন্মদিনের পার্টিতে নিজেকে আকর্ষণীয় গড়ে তোলার ক্ষেত্রে সোনার গয়নার ব্যবহার আমরা একাধিক সময় করে থাকি । তবে শুধুমাত্র চুরি বালা আংটি বা কানের দুলের মধ্যে সোনার গয়না সীমাবদ্ধ নেই অনেকে আবার শোনার লকেট তৈরি করে এবং সেটি গলার মধ্যে ঝুলিয়ে রাখে । তার মধ্যে থাকে বিভিন্ন দেবদেবীর ছবি থাকে । কত খরচ হতে পারে এই ধরনের লকেট তৈরি করতে গেলে জানাবো আজকের এই প্রতিবেদনে।

প্রথমেই আপনাদেরকে যে পেন্ডেন্ট কিংবা লকেটের কথা জানাবো সেটি একটি মুকুটের আকৃতিতে তৈরি করা হয়েছে এবং প্রায় 3 গ্রামে কাছাকাছি বর্তমান বাজারে মূল্য হচ্ছে ১৫০০০ টাকা থেকে ১৬০০০ টাকা। ।

এরপর আপনাদের কিছু লোকের কথা জানাবো সেটি প্রায় একই ডিজাইনের তৈরি কিন্তু এর ওজন তুলনামূলকভাবে অনেকটা হালকা । অর্থাৎ যারা হাল্কা ওজনের গয়না করতে ভালোবাসেন তাদের জন্য এটি এর ওজন ১ গ্রাম থেকে কিছুটা বেশি এবং এর মূল্য 9 থেকে 10 হাজার টাকা।

এরপর আরেকটি পেন্ডেন্ট কিংবা লকেটের কথা জানাবো যেটি ফুলের আকৃতি তৈরি করা হয়েছে, একটু ভারী ডিজাইনে তৈরি বলতে পারেন এটি এর ওজন কাছাকাছি 3 গ্রামের এবং বর্তমান বাজারে এর মূল্য ১৪০০০ থেকে ১৫০০০ টাকার মধ্যে।

এরপর একটি হালকা জন্য লকেট কিংবা পেন্ডেন্টে কথা বলব যেটি রেগুলার ব্যবহারের ক্ষেত্রে আপনারা ব্যবহার করতে পারেন । পাশাপাশি যে কোন অনুষ্ঠানে কাউকে উপহার দিতে পারে ন । বর্তমান বাজারে এর মূল্য ৮০০০ থেকে ৯ হাজার টাকা। সমস্ত কিছু প্রতিবেদনের মাধ্যমে বলে বোঝানো সম্ভব নয় ভিডিওর মাধ্যমে স্ক্রিনশট নিয়ে আপনারা এই সোনা র গয়না তৈরি করতে পারেন। ।

Back to top button