একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত মহিলাদের কাছে কোন গয়না যদি সব থেকে বেশি পছন্দের হয়ে থাকে তাহলে বিভিন্ন শাখা আর পলা বাঁধানো। শাখা আর পলার আগে বিভিন্ন কথাটা ব্যবহার করলাম তার কারণ আজকাল নানান ধরনের ডিজাইনে কিন্তু এগুলো তৈরি করা হয়ে থাকে। আসলে বর্তমান সময়ে মহিলারা বিভিন্ন সোনার কারুকার্য করা গহনা পড়তে কিন্তু খুবই পছন্দ করে থাকেন। সুতরাং শাখা আর পলাই বা বাদ যাবে কেন?

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি লেটেস্ট ডিজাইনের কিছু ব্রেসলেট কলার কালেকশন। এগুলো যেমন আপনারা জোড়ায় পরিধান করতে পারবেন ঠিক তেমনভাবেই সিঙ্গেল পিসও কিন্তু খুব সহজেই ব্যবহার করতে পারবেন। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

১) প্রতিবেদনের শুরুতেই মেরুন কালারের উপর সুন্দর কারুকার্য করা একটা ব্রেসলেট পলার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। মাত্র ৪৫০০ টাকায় এই কালেকশন টা পেয়ে যাবেন।

২) এবার গোলাপী কালারের মধ্যে একটা পেস্টিং করা ব্রেসলেটের পলা আপনাদের দেখাবো। বেশ চওড়া ডিজাইনের মধ্যে এগুলো তৈরি করা হয়েছে। ৪৮০০ টাকায় এই কালেকশন টা পেয়ে যাবেন।

৩) এবার একটা রয়াল ব্লু কালারের পলার ডিজাইন আপনাদের দেখাবো যেটার উপরে ফ্লাওয়ার মোটিভ থেকে শুরু করে বিভিন্ন ধরনের নকশা করা রয়েছে। এটাও ৪৮০০ টাকার মধ্যে আপনারা পেয়ে যাবেন।

৪) আকাশী কালার এর মধ্যে একটা ফ্লাওয়ার মোটিভের ডিজাইন করা পলা আপনাদের এবারে দেখাবো। এটাও কিন্তু একটা খুব মিষ্টি ডিজাইনের উপর তৈরি করা হয়েছে যার দাম পড়বে ৪,৮০০ টাকা।

৫) এবার একটা চকলেট ব্রাউন কালারের পলার কালেকশন আপনাদের দেখাবো যেটার উপরেও খুব সুন্দর করে পেস্টিং এর কাজ করা হয়েছে। আনুমানিক মূল্য ৫১০০ টাকা।

৬) পাতের মধ্যে ডবল চ্যানেল করে এই পলা বাঁধানোটা তৈরি করা হয়েছে। ৫৬০০ টাকার মধ্যে এই ধরনের একটা সুন্দর ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

৭) আবারো একটা ঘন কাজের মধ্যে আপনাদের পেস্টিং এর পলা বাধানো ডিজাইন দেখাবো। এটাও চকলেট ব্রাউন কালারের উপরেই তৈরি করা হয়েছে। ৯,১০০ টাকা এটার দাম পড়বে।

৮) এবার ব্রাইট রেড কালার এর উপরে ফ্লাওয়ার মোটিভ থেকে শুরু করে ঘন কল্কার একটা ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব।৯,৩০০ টাকা কালেকশন টার দাম পড়বে।

৯) আমাদের প্রতিবেদনের ৯ নম্বরে আবারও একটা মেরুন রংয়ের পলা বাঁধানো ডিজাইন আপনাদের দেখাবো। এটা কিন্তু একটা ভীষন এক্সক্লুসিভ কালেকশনের উপর তৈরি করা হয়েছে যার দাম পড়বে
১০,৫৫০ টাকা।

১০) এবার চেরি রেড কালার এর উপরে খুব সুন্দর একটা লিফ আর ফ্লাওয়ার মোটিভের দুর্দান্ত ডিজাইন করা পলা বাঁধানো আপনাদের দেখাতে চলেছি। এই ধরনের ডিজাইন কিন্তু নববধূদের হাতে দারুন মানাবে। ১২১০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

B.C jewellers.
118, Bepin bihari Ganguly Street, Bowbazar.
Landmark : Near bank of india.
Kolkata, West Bengal 700012.
Contact – 7439311270.

Back to top button