একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার লকেট সহ চেনের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনা হলো এমন একটি জিনিস যেটির সাহায্য ছাড়া কখনোই মেয়েদের সাজ সম্পূর্ণ হয় না। তবে মূল্যবৃদ্ধির বাজারে আজকাল কিন্তু আর আগের মতন মানুষ গহনা কিনতে পারছেন না। যার ফল স্বরূপ বেশিরভাগ মানুষই হালকা ওজনের মধ্যে গহনা খোঁজার চেষ্টা করছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে কিছু হালকা ওজনের মধ্যে সোনার চেন আর লকেটের কালেকশন শেয়ার করে নেব। যদি কালেকশনগুলো আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই ফ্লাওয়ার মোটিভের সাথে ড্রপের কাজ করা লকেটের কম্বিনেশনে একটা চেইনের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। ৮৫ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) অনেকটা কাপের ডিজাইনে এই লকেট আর চেনের কম্বিনেশনটা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য আপনারা এটা কাজে লাগাতে পারেন। ৭০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) কলকার ডিজাইনে এই লকেটটা তৈরি করা হয়েছে যার সাথে অসাধারণ একটা ফ্ল্যাট চেন আপনারা পেয়ে যাবেন। উপহার দেওয়ার জন্য এই ধরনের ডিজাইন কিন্তু খুবই ভালো। ৩৮ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) রাউন্ড ডিজাইনের মধ্যে স্টোন এর কাজ করা লকেট যারা নিতে চান এই ধরনের চেন ট্রাই করবেন। ৩৮ হাজার টাকা এটারও দাম পড়বে।

৬) হালকা ডিজাইনের মধ্যে ওভাল শেপের লকেটের কাজ করা এই ধরনের চেনের কম্বিনেশন আপনারা নিয়ে নিতে পারেন।১৭ হাজার টাকার মধ্যে আপনারা এই কালেকশনটা পাবেন ‌।

৭) হার্ট শেপে এই লকেট আর চেনের কম্বিনেশন টা তৈরি করা হয়েছে। ২০,০০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৮) অনেকটা বাটারফ্লাই ডিজাইন এর উপর কাজ করে এই লকেট আর চেনের কম্বিনেশন প্রস্তুত করা হয়েছে। ৩১ হাজার টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করে নিতে পারবেন।

৯) কেউ যদি কোন রকমের ঠাকুর দেবতার উপর ও লকেট তৈরি করাতে চান সেক্ষেত্রে এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এটা ভগবান শ্রীকৃষ্ণের বিগ্রহের আদলে তৈরি করা হয়েছে। ৪৮ হাজার টাকার কাছাকাছি এই কালেকশন টার দাম পড়বে।

১০) প্রতিবেদনের সবশেষে আমরা ওম ডিজাইনের একটা লকেট আপনাদের দেখাতে চলেছি। ২৮ হাজার টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

Back to top button