একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা বাঁধানোর ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিবাহিত মহিলাদের ক্ষেত্রে শাখা এবং পলা বাঁধানোর কতখানি চাহিদা রয়েছে তা হয়তো আপনাদেরকে আলাদা করে বলার প্রয়োজন নেই। আজকাল অনেকেই ডিজাইনার শাখা আর পলা পড়তে খুবই ভালোবাসেন। সাধারণত বিভিন্ন ভাবে সোনা দিয়ে এর উপরে কাজ করা হয়ে থাকে। যদি আপনারাও সম্প্রতি এই ধরনের ডিজাইন তৈরি করার কথা চিন্তা ভাবনা করছেন কিন্তু বুঝতে পারছেন না কোনটি আপনাদের হাতে মানাবে তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে ফেলুন।

আপনাদের সাথে আজ লেটেস্ট কিছু শাঁখা বাধানোর কালেকশন শেয়ার করে নিতে চলেছি। আশা করছি এই প্রত্যেকটা কালেকশন আপনাদের খুবই ভালো লাগবে। চলুন আর দেরি না করে আজকের ডিজাইনগুলি দেখে নেওয়া যাক।

লেটেস্ট কিছু শাখা বাধানোর ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে শাখা বাধানো ডিজাইনটি দেখছেন সেটা খুব সুন্দর পাত আর ফুলের ডিজাইনে তৈরি করা হয়েছে। মধ্য বয়স্ক মহিলাদের হাতে কিন্তু এই কালেকশনটা দারুন মানাবে। এই শাখা বাধানো টির ওজন ৬.৭ গ্ৰাম।

২) এবার দ্বিতীয় যে ডিজাইন টা দেখছেন সেটার উপরে ময়ূরের নকশা আর খাঁজ কাটা পাতের মতন কাজ করা রয়েছে। ময়ূরের ডিজাইনের উপরে কিন্তু খুব সুন্দর ভাবে ঝিলে কাটা কাজ করা রয়েছে। এই শাখাটির ওজন মাত্র ৪.৫ গ্ৰাম।

৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন তাতে কলকার মতন নকশা এবং হার্ট শেপে কাজ করা রয়েছে। এই শাখাটি কিন্তু খুবই হালকা ওজনের মাত্র ২ গ্রাম।

৪) আমাদের এই প্রতিবেদনের চার নম্বরে আপনাদের সাথে যে ডিজাইনটি শেয়ার করে নিতে চলেছি সেটা সম্পূর্ণ বাটারফ্লাই ডিজাইনের তৈরি করা হয়েছে। নববিবাহিতাদের হাতে কিন্তু এই কালেকশনটা দারুন মানাবে। এই শাখাটির ওজন থাকছে ৬ গ্রাম।

৫) এবার যে শাঁখা বাধানো টি আপনারা দেখছেন সেটা চ্যানেল শাখার ডিজাইন। সম্পূর্ণ ম্যাট ফিনিশিং আর ঝিলকাটা কাজের উপর এটা তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য আপনারা নিতে পারেন।ওজন থাকছে মাত্র ৩.৫ গ্ৰাম‌।

৬) এবারের কালেকশন টি হার্ট শেপের সাথে চ্যানেল আর কলকার নকশায় তৈরি করা হয়েছে। এটা ওজন থাকছে মাত্র ৩.৫ গ্ৰাম।

৭) ছোটখাটো অনুষ্ঠানের জন্য ডিজাইন নিতে চাইলে অবশ্যই চ্যানেল আর হালকা কানের ডিজাইনে এই শাখাটি ট্রাই করে দেখতে পারেন।মাত্র ২.৫ গ্ৰামের মধ্যেই এটা তৈরি করে নেয়া যাবে।

৮) রেগুলার ইউজের জন্য একেবারে সিম্পল ডিজাইনের শাখা বাধানো নিতে চাইলে হার্ট সেপের সাথে বরফি শেপের এই ডিজাইনটা আপনারা নিতে পারেন। এটার ওজন পড়বে মাত্র ২ গ্রাম।

৯) এর আগেও এই ধরনের একটা ডিজাইন আমরা শেয়ার করেছি। রাউন্ড শেপের সাথে চ্যানেল আর হাট ডিজাইনে এই শাখা বাধানো টি তৈরি করা হয়েছে। ৩.৫ গ্ৰাম এটার ওজন থাকছে।

১০) চলে আসা যাক আমাদের আজকের প্রতিবেদনের শেষ কালেকশনে। এটা হল একটি ডবল চ্যানেল শাখা। সিম্পল ডিজাইনের উপরে ম্যাট ফিনিশিং দিয়ে এটাকে তৈরি করা হয়েছে। মাত্র ২.৫ গ্রাম ওজনের মধ্যে আপনারা এটাকে পেয়ে যাবেন।

আজকের এই প্রতিটা কালেকশন আমরা শেয়ার করে নিয়েছি বিশ্বজিৎ জুয়েলার্স থেকে। এর মধ্যে নিজেদের পছন্দের ডিজাইন বেছে আপনারা কিন্তু যে কোন দোকান থেকেই তৈরি করতে পারবেন। তাও পাঠকদের সুবিধার্থে নিচে ঠিকানা উল্লেখ করে দেওয়া হলো।
Biswajit jewellers
Chakdaha
S.P Mukherjee road
District – Nadia
State : west bengal,pin – 741222

Back to top button