একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নোয়া বাঁধানোর ১২টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি প্রায় প্রত্যেক ধরনের গহনাই কিন্তু আমাদের মনে একপ্রকার আলাদা জায়গা করে নেয়। বহু যুগ ধরেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে সোনা কেনার প্রচলন রয়েছে। আজকালকার মূল্য বৃদ্ধির বাজারে যদিও এই দিকে একটু ভাটা পড়ে গিয়েছে তবে সম্পূর্ণরূপে কিন্তু সোনার গহনা কেনা বন্ধ হয়ে যায়নি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিয়ের মরসুম special কিছু গোল্ড নোয়া বাঁধানোর কালেকশন আপনাদের দেখাতে চলেছি। এই প্রত্যেকটা কালেকশন কিন্তু অত্যন্ত হালকা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে। তাই কেনা বা ক্যারি করা কোনটাই কিন্তু কঠিন হবে না। চলুন ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

লেটেস্ট কিছু গোল্ড নোয়া বাধানোর কলেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই যে নোয়া বাঁধানো টা আপনাদের দেখাতে চলেছি সেটা একেবারে সিম্পল ডিজাইনের মধ্যেই অসাধারণ কাজ করে তৈরি করা হয়েছে। এর ঠিক মুখের কাছে কলকে প্যাটার্নের একটা ওয়ার্ক করা হয়েছে। অলওভার বডিতেও রয়েছে খুব সুন্দর ঝিলে কাটা কাজ। ২২,৭০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

২) এবার যে নোয়াটি আপনারা দেখছেন তার দুই মুখে দুই ধরনের ডিজাইন করা হয়েছে। পুরো বডি তেও খুব সুন্দর ভাবে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে।২৬,৯০০ টাকা এই মিষ্টি কালেকশন টার দাম পড়বে।

৩) সুন্দর ফানেল শেপের উপরে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। গোটা বডিতে অল্টারনেটিভ প্যাটার্নে কাজ করা হয়েছে। যেকোনো অকেশনে আপনারা এটা ট্রাই করতে পারেন যার দাম পড়বে ২৭,৩৫০ টাকা।

৪) এবার যে নোয়া বাঁধানো টা দেখছেন সেটা ময়ূরের ডিজাইনে তৈরি করা হয়েছে। ময়ূরের পেখম এর কাছে একটা ঠাসা কাজ করা হয়েছে। ২৮,৬০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) প্রতিবেদনের ৫ নম্বরে যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটাতেও নোয়ার দুই মুখে দুই ধরনের ডিজাইন লক্ষ্য করা যাচ্ছে। এটার বডিতেও একটা শোভার ওয়ার্ক লক্ষ্য করা যাচ্ছে। ২৮,৬০০ টাকাতে আপনারা এই ডিজাইন টাও পেয়ে যাচ্ছেন।

৬) এবার যে নোয়ার ডিজাইন টা আপনারা দেখতে চলেছেন সেটার পুরো অংশ কভার রয়েছে এবং এটা রাউন্ড শেপের মধ্যে যাচ্ছে। মুখের ডিজাইন টাও খুব সুন্দর রয়েছে। যারা রেগুলার ইউজের জন্য নিতে চান অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন।৩৮,৭০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৭) বিয়ের জন্য নোয়া বাঁধানো নিতে চাইলে এই ধরনের একটা ডিজাইন আপনারা কিনতে পারেন। ময়ূরের গলার অংশের মতন এটা তৈরি করা হয়েছে। সেটা পুরোটা জালি টাইপের কাজে ফুটিয়ে তোলা হয়েছে। বাদবাকি বডিতে তৈরি করা হয়েছে গ্লসি ফিনিশিং। এই কালেকশন টার দাম পড়বে ৩৮,৯০০ টাকা।

৮) আবারো একটা দুমুখী ডিজাইনে তৈরি নোয়া বাঁধানো আপনাদের দেখাতে চলেছি। এটাও রাউন্ডশেপে তৈরি করা হয়েছে এবং রেগুলার ইউজের জন্য একদম আদর্শ।৩৯,৩০০ টাকা এই মিষ্টি কালেকশন টার দাম পড়বে।

৯) এবার যে ডিজাইনটা দেখছেন সেটার দুদিকে লিফি ওয়ার্ক এবং একটা ধারে গিনি ডিজাইন তৈরি করা হয়েছে।৩৯,৪০০ টাকায় আপনারা একটা এই ধরনের কালেকশন সংগ্রহ করে নিতে পারবেন।

১০) এবার যে নোয়া বাঁধানো টি দেখছেন সেটা সম্পূর্ণ ইনোভেটিভ ডিজাইনে তৈরি করা হয়েছে। মুখের কাছে একটা সম্পূর্ণ বাটারফ্লাই টাইপের কাজ রয়েছে। গোটা বডিতে একটা গ্লসি ওয়ার্ক করা আছে যার দাম পড়বে ৪০,৬০০ টাকা।

১১) এবারও আরও একটা বাটারফ্লাই ডিজাইনের নোয়া বাঁধানো আপনারা দেখে নিতে পারেন। একটা অনবদ্য সুন্দর লুকে এই নোয়া বাঁধানো টা ফুটিয়ে তোলা হয়েছে যার দাম ৪১,০০০ টাকা।

১২) প্রতিবেদনের সর্বশেষ কালেকশনটা কিন্তু খুব সুন্দরভাবে জালি আর ফ্লাওয়ার এর কাজের মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে। এর বডিতেও রয়েছে একটা প্যাঁচানো work। আনুমানিক দাম হবে ৪১,৬০০ টাকা।
New gold emporium.
119E,bepin Behari Ganguly Street, Bowbazar, kolkata.
West Bengal – 700012.
Contact : 7596811431.

Back to top button