খুবই হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নোয়া বাঁধানোর ১২টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: যে কোন মহিলার কাছে এই সোনার গয়না কিন্তু ভীষণভাবে আকর্ষণীয়। এমন বহু মানুষ রয়েছেন যারা সময়ে অসময়ে সোনার গয়না কিনে থাকেন। এর আগেও আমাদের বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আমরা নানান ধরনের সোনার গয়নার ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কিছু লেটেস্ট ডিজাইনের গোল্ড নোয়ার ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। যদি ডিজাইনগুলো আপনাদের ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই কিন্তু লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। চলুন তাহলে সময় নষ্ট না করে আমাদের আজকের প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই আপনারা যে নোয়াটি দেখতে চলেছেন সেটা লাল নীল আর সবুজ রঙের মিনাকারি কাজের উপর একদম সরু ডিজাইনে তৈরি করা হয়েছে। ওজন থাকছে ১৭.৩৭ গ্রাম।

২) আরো একটা মুখ নোয়ার ডিজাইন আপনারা দেখে নিতে পারেন যেটার উপরে লাল কমলা আর সবুজ রঙের মিনা কারি কাজ ফুটিয়ে তোলা হয়েছে।১৬.০৭ গ্রাম এটার ওজন থাকছে।

৩) এবার লেটেস্ট ডিজাইনের মধ্যে লাল নীল আর সবুজ রঙের মিনাকারি কাজ করা এই ম্যাট ফিনিশিং বিশিষ্ট নোয়াটিও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ১৭.১৮ গ্রাম এটার ওজন পড়বে।

৪) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা মুখ পলার উপরে লাল আর সবুজ রঙের মিনাকারি কাজের মাধ্যমে তৈরি করা হয়েছে।১৫.৯৭ গ্ৰাম এটার ওজন।

৫) যারা একটু ভারী ডিজাইনের মধ্যে নোয়া বাঁধানো পছন্দ করেন অবশ্যই এই ময়ূর ডিজাইনের মিনাকারি কাজ করা মুখ নোয়া ট্রাই করে দেখতে পারেন।

৬) এবার যে ডিজাইন টা দেখছেন ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করে ফুটিয়ে তোলা হয়েছে। নববধূদের হাতে এই ধরনের নোয়ার ডিজাইন বেশ ভালো লাগবে।

৭) যারা একটু ইউনিক ডিজাইন পছন্দ করেন তারা গণেশের ডিজাইন করা এই নোয়া বাঁধানো ট্রাই করতে পারেন। বিবাহিত মহিলা বা মধ্যবয়স্ক মা-বোনেরা খুব সহজেই এই ডিজাইন পরিধান করতে পারবেন।।

৮) মিনাকারি কাজ ছাড়া হাই পলিশের ওপরে এই ধরনের ময়ূরের নোয়া বাঁধানো আপনারা ট্রাই করে দেখতে পারেন। এটাও কিন্তু একটা এক্সক্লুসিভ ডিজাইন।

৯) হার্ট শেপের সাথে সার্কুলার ডিজাইনের মধ্যে এই ধরনের চ্যাপ্টা নোয়া বাঁধানো কম বয়সী মেয়েদের হাতে দারুন মানাবে। উপহার হিসেবেও এই ধরনের কালেকশন আপনারা ট্রাই করতে পারেন।।

১০) একটু কলকার নকশার মধ্যে ম্যাট ফিনিশিং এবং ঝিলে কাটা কাজ সহ এই নোয়া বাঁধানো টাও আপনাদের ভালো লাগতে পারে।

১১) এবার যে নোয়া বাঁধানোটি আপনারা দেখছেন সেটা হাট সেপের উপর ফ্লাওয়ার ডিজাইনে তৈরি করা হয়েছে। একটু হেভি ডিজাইনের মধ্যে নোয়া বাঁধানো নিতে চাইলে এই চওড়া ডিজাইনটা আপনারা দেখতে পারেন।

১২) প্রতিবেদনের সর্বশেষ কালেকশন হিসেবে আপনারা যে নোয়া বাঁধানো টি দেখছেন সেটা দুমুখী শঙ্খের নকশায় তৈরি করা হয়েছে। অত্যন্ত ট্র্যাডিশনাল লুকসমৃদ্ধ এই কালেকশনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নেবেন।

Back to top button